Viral Video: বিরাট এক কুমীরকে জড়িয়ে ধরে শুয়ে থাকল এক তরুণী, ভিডিয়ো দেখে হতবাক নেটপাড়া…

সরীসৃপ চিড়িয়াখানার ইনস্টাগ্রাম পোস্টে বলা হয়েছে, 'কখনও কখনও আমি ডার্থ গেটরকে আলিঙ্গন করি। সে আমাদের অ্যালিগেটরদের অ্যাম্বাসাডর। ডার্থ ক্যালিফোর্নিয়ায় একটি আক্রমণাত্মক প্রজাতি হিসেবে পরিচিত।'

Viral Video: বিরাট এক কুমীরকে জড়িয়ে ধরে শুয়ে থাকল এক তরুণী, ভিডিয়ো দেখে হতবাক নেটপাড়া...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2021 | 2:33 PM

সরীসৃপ জড়িয়ে ধরা যে কারো শখ হতে পারে বা সে সেই বিষয়টাতে বেশ খানিকটা আরাম অনুভব করতে পারে, এই ব্যাপারটা শুনলেই বেশ কিছুটা অবাক হতে হয়। কিন্তু ক্যালিফোর্নিয়ার সরীসৃপ চিড়িয়াখানার একজন তত্ত্বাবধায়কের ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। যখন তাঁকে একটি দৈত্যাকার কুমীরের থেকে আলিঙ্গন পেতে দেখা যায়। এই ভয়ঙ্কর আকৃতির কুমীরের নাম ডার্থ গেটর।

তরুণীটি প্রথমে দর্শকদের সঙ্গে ডার্থ গেটরের পরিচয় করিয়ে দেয়। এই কুমীরটি তার জীবনের বেশ কিছুটা সময় ধরেই বন্ধু থেকেছে। তারপর তাঁকে কুমীরের নিচে শুয়ে থাকা অবস্থায় কথা বলতে দেখা যায়। গেটর তারপর পাশে হামাগুড়ি দেয় এবং মহিলা দেখতে পায় যে এটি প্রস্বাব করছে।

ভিডিয়োটি দেখুন:

সরীসৃপ চিড়িয়াখানার ইনস্টাগ্রাম পোস্টে বলা হয়েছে, ‘কখনও কখনও আমি ডার্থ গেটরকে আলিঙ্গন করি। সে আমাদের অ্যালিগেটরদের অ্যাম্বাসাডর। ডার্থ ক্যালিফোর্নিয়ায় একটি আক্রমণাত্মক প্রজাতি হিসেবে পরিচিত।’ আমেরিকান সরীসৃপ পার্কের ইনস্টাগ্রাম পোস্টটি ১,২০,০০০-এরও বেশি লাইক পেয়েছে।

ভিডিয়োটি দেখে হতবাক একজন ইনস্টাগ্রাম ইউজার Tlamb37 জিজ্ঞাসা করেছিলেন, ‘এটি কি খুব টেমড অ্যালিগেটর? আমি জানতাম না যে আপনি গেটরদের আশেপাশে থাকতে পারেন বলে।’ আরেকজন ইউজার সেলিব্রেটেড লিভিং ডেইলি বলেছেন, ‘গ্রস!!!’ একজন ইউজার মন্তব্য করেছেন, ‘বাড়িতে এটি করার চেষ্টা করবেন না।’

আরও পড়ুন: Viral Video: বেশ সুন্দর দোলনায় দুলছিলেন, হঠাৎই ভারসাম্য হারিয়ে ফেলেন, তারপরই ভাইরাল সেই দম্পতি…

আরও পড়ুন: Viral Video: স্কুল খোলার আনন্দে স্কুলের গেটের বাইরেই ব্যান্ড বাজিয়ে নাচ বাবা মায়ের, ভাইরাল ভিডিয়ো…

আরও পড়ুন: Viral Video: টিক্কা রসগোল্লা চাট খেয়ে দেখলেন এক ফুড ব্লগার, ইন্সটাগ্রামে ভাইরাল হল তাঁর প্রতিক্রিয়া…