Viral: টুইটার-ইনস্টাগ্রামে ট্রেন্ডিং ‘If Flirting Is’, মজার মিম-পোস্টার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সাম্প্রতিক ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আর কোকাকোলার বিতর্ক টেনে একজন বলেছেন, 'ফ্লার্টিং কোকাকোলা হলে আমি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো'।

Viral: টুইটার-ইনস্টাগ্রামে ট্রেন্ডিং 'If Flirting Is', মজার মিম-পোস্টার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
টুইটার এবং ইনস্টাগ্রামে এখন ট্রেন্ডিং If flirting is...
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2021 | 7:11 PM

IF FLIRTING IS…

টুইটার আর ইনস্টাগ্রামে ট্রেন্ডিং রয়েছে এই একটি বিষয়। আর তাতেই গা ভাসিয়েছেন নেটিজ়েনরা। মিম, পোস্টার, রসিকতায় ছয়লাপ হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার এই দুই মাধ্যম। টুইটার বা ইনস্টাগ্রামে কোনও কিছুই ট্রেন্ডিং হতে অবশ্য সময় লাগে না। নির্দিষ্ট কারণও প্রয়োজন হয় না অনেকসময়। নেটিজ়েনদের হুজুগেই ট্রেন্ডিং হয়ে যায় অনেক বিষয়। এবারও অনেকটা তেমনই হয়েছে।

আসলে ‘ফ্লার্টিং’ শব্দটার সঙ্গে কিন্তু জড়িয়ে রয়েছে অনেক মজা। স্কুল-কলেজে অনেকেই ফ্লার্ট করেছেন। ছেলে-মেয়ে উভয় গ্রুপেই ‘ফ্লার্টবাজ’ তকমা পেয়েছেন অনেকেই। আর এ কথা কিন্তু মোটেও সত্যি নয় যে ফ্লার্ট কেবল ছেলেরাই করতে পারে। সুপুরুষ, চার্মিং ছেলের সঙ্গে ‘হেলদি ফ্লার্ট’ করেন অনেক মেয়েই। এই ‘হেলদি ফ্লার্ট’ ব্যাপারটায় ভারিক্কি নাম থাকলেও বিষয়টা হাল্কা। নিছক মজা করেই এক্ষেত্রে একে অন্যের তারিফ করা হয়। কিংবা একে অন্যকে জানিয়ে দেন নিজের সাময়িক ভাললাগার কথা। আদতে ফ্লার্ট বিষয়টা কিন্তু সাময়িকই। কারণ আজ যাঁকে দেখে ভাল লেগে কেউ ফ্লার্ট করছেন, সম্পর্কের সমীকরণ বলে পরবর্তী কালে পছন্দ পাল্টেই যাই।

তব হ্যাঁ ফ্লার্ট করুন আর যাই করুন, মজার ব্যাপারটা একটা সীমা পর্যন্ত থাকাই ভাল। যে যাই করুন না কেন, খেয়াল রাখা উচিত একজনের ব্যবহার-আচরণে অপরদিকের মানুষগুলো যেন কষ্ট না পান।

তবে হালফিলে টুইটার আর ইনস্টাগ্রামের ট্রেন্ডিং IF FLIRTING IS… কিন্তু নিছক মজা করেই চলছে। ভাইরাল হয়েছে বেশ কিছু মিম এবং মজাদার পোস্টারও। নেটিজ়েনদের একটা বড় অংশের রসিক মেজাজের পরিচয়ও পাওয়া গিয়েছে। দৈনন্দিন জীবনের বিভিন্ন ঘটনার সঙ্গেই এই IF FLIRTING IS… – এর তুলনা করেছেন তাঁরা। নেটিজ়েনরা বলেছেন,

  • ফ্লার্টিং যদি রসগোল্লা হয় আমি তাহলে ডায়াবেটিস
  • ফ্লার্টিং যদি গুগল পে- এর ক্যাশব্যাক হয় আমার অবস্থা তাহলে ‘বেটার লাক নেক্সট টাইম’
  • ফ্লার্টিং স্যুপ হলে আমি কাঁটাচামচ
  • ফ্লার্টিং লেটেস্ট নিউজ হলে আমি ইন্টারনেট এক্সপ্লোরার জমানার
  • ফ্লার্টিং যদি গান হয় আমি তাহলে ‘ঢিনচ্যাক পূজা’

এখানেই শেষ নয়। ইনস্টাগ্রামের পেজ theadnetwork কার্যত প্রতিযোগিতা চালু করে দিয়েছে। আর সেখানে দারুণ সব জবাব পাঠিয়ে অংশ্রগ্রহণও করেছেন নেটিজ়েনরা। সাম্প্রতিক ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আর কোকাকোলার বিতর্ক টেনে একজন বলেছেন, ‘ফ্লার্টিং কোকাকোলা হলে আমি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো’। আর একজন বলেছেন, ‘ফ্লার্টিং গান হলে আমি টোনি কক্কর’। কেউ বা বলেছেন, ‘ফ্লার্টিং ওয়ার্ক এথিকস হলে আমি এসবিআই কর্মী’। আর এক ইউজার বলেছেন, ‘ফ্লার্টিং স্যাক্সাফোন বাজানো হলে আমি অথর্ব (ফ্যামিলি ম্যান ২ -এর চরিত্র)’।

ইনস্টাগ্রামের পেজ theadnetwork- এ থাকা IF FLIRTING IS… সংক্রান্ত বিভিন্ন মিম দেখুন 

মজার মিম রয়েছে আরও অনেক। স্পটিফাই মিউজিক অ্যাপে গানের মাঝে আসা অতিরিক্ত বিজ্ঞাপন, ‘ওয়েলকাম’ সিনেমায় মজনু ভাই চরিত্রের আঁকা, বেঙ্গালুরুর মিথ ‘ফাঁকা রাস্তা’, আরসিবি টিমের ভাগ্যে জোটা আইপিএল ট্রফি… আর =ও অনেক কিছুর সঙ্গেই ফ্লার্টিংয়ের তুলনা টেনেছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- সানি লিওনি-মিয়া খলিফা-বেবি ডল চাপ, ভাইরাল রেস্তরাঁর মেনু