Viral Video: পাঠানের ‘বেশরম রং’ গায়ে মাখলেন কিলি-নিমা, গান শুনে মোহিত ভারতীয় ফ্যানেরা

Kili Paul and Neema Paul: কিলি পলের (Kili Paul) এবং তার বোন নিমাও-এর (Neema Paul) একটি গানের ভিডিয়ো ভাইরাল হয়েছে। কিলি পল এবং তার বোন নিমাও এই দু'জন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়।

Viral Video: পাঠানের 'বেশরম রং' গায়ে মাখলেন কিলি-নিমা, গান শুনে মোহিত ভারতীয় ফ্যানেরা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 9:15 AM

Latest Viral Video: বর্তমানে চর্চার মধ্যমণি শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনের ‘পাঠান’ সিনেমাটি। সিনেমার সঙ্গে সঙ্গে গানেও মজে রয়েছেন নেটিজ়েনদের একাংশ। ‘ঝুমে জো পাঠান’ থেকে শুরু করে ‘বেশারম রং’ একের পর এক স্টেপ রিক্রিয়েশন ভাইরাল হচ্ছে। শুধুই তাই নয়, নতুন করে গেয়ে রিক্রিয়েট করা হচ্ছে গানগুলি। ভক্তরা শাহরুখ খানের সাজ থেকে ডায়লগ সবকিছুই নকল করছে। সম্প্রতি সিনেমা হলে ‘ঝুমে জো পাঠান’ গানে সিনেমা হলে নাচতে দেখা গিয়েছে। সেই ভিডিয়োও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এবার কিলি পলের (Kili Paul) এবং তার বোন নিমাও-এর (Neema Paul) একটি গানের ভিডিয়ো ভাইরাল হয়েছে। কিলি পল এবং তার বোন নিমাও এই দু’জন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। ভারতীয় গানকে তানজানিয়ার মতো দেশে জনপ্রিয় করার পিছনে অনেকটাই অবদান কিলি পলের। এবার তারা পাঠানের ‘বেশারম রং’ গানটি এমন ভাবে গাইলেন, যা দেখে অবাক হয়েছেন অধিকাংশ নেটিজ়েন।

View this post on Instagram

A post shared by Kili Paul (@kili_paul)

কিলি পল ইনস্টাগ্রামে ভিডিয়োটি শেয়ার করেছেন। আর তারপরেই ঝড়ের বেগে ভাইরাল এই ভিডিয়ো। ভিডিয়োয় দেখা যাচ্ছে, কিলি পল-এর সামনে তার বোন নিমা পল দাঁড়িয়ে আছেন। আর তারা পাঠানের ‘বেশারম রং’ গানটি গাইছেন। তবে শুধুই গানের কথায় লিপ-সিঙ্ক নয়। সত্যিই গানটি গেয়েছেন তারা।

এখনও পর্যন্ত ভিডিয়োটিতে 2 লক্ষেরও বেশি ভিউ হয়েছে এবং 2 লাখ 60 হাজারেরও বেশি মানুষ লেইক করেছে। অনেকে কমেন্টএ করেছেন। কেউ লিখেছেন, “হিন্দি ভাষায় এমন সুন্দর গাইতে পারেন আপনারা যে আমি বার বার শুনি।” আরও একজন কমেন্ট করেছেন, “এই ভাই-বোন জুটির গান আমাকে সব সময় মুগ্ধ করে।”