Viral Video: চিতাবাঘের পাইথন শিকার, দাঁতে কামড়ে জল থেকে ছোঁ মেরে তুলে নিল এক নিমেষে

Viral Video: বন্যপ্রাণ বিশেষজ্ঞদের অনেকেই বলেন চিতাবাঘ এমনি বাঘের থেকেও ভয়ঙ্কর এবং শক্তিশালী। বিশেষ করে তাদের দাঁতের জোরেই শিকারকে নিমেষে নাস্তানাবুদ করে দেয় চিতাবাঘরা।

Viral Video: চিতাবাঘের পাইথন শিকার, দাঁতে কামড়ে জল থেকে ছোঁ মেরে তুলে নিল এক নিমেষে
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2022 | 9:32 PM

শিকারি হিসেবে চিতাবাঘরা (Jaguars) ঠিক কতটা তীক্ষ্ণ, তার আন্দাজ বোধহয় সকলেরই রয়েছে। তবে এবার এক চিতাবাঘের ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে, যেখানে দেখা গিয়েছে চিতাবাঘটি একটি পাইথনকে (Python) শিকার করেছে। জল খেতে গিয়ে জলের মধ্যেই পাইথনটিকে দেখতে পেয়েছিল চিতাবাঘটি। চোখের নিমেষে দাঁতে কামড়ে পাইথনটিকে জল থেকে ছোঁ মেরে তুলে নিয়েছে সে। প্রথমে পাইথনটি একটু ছটফট করেছিল। কিন্তু চিতাবাঘের গ্রাস থেকে রেহাই পায়নি সে। চিতাবাঘের এভাবে পাইথন শিকার করার ভিডিয়ো দেখে বেশ চমকে গিয়েছেন নেটিজ়েনরা।

দেখুন চিতাবাঘের পাইথন শিকারের সেই ভয়ঙ্কর ভাইরাল ভিডিয়ো

বন্যপ্রাণ বিশেষজ্ঞদের অনেকেই বলেন চিতাবাঘ এমনি বাঘের থেকেও ভয়ঙ্কর এবং শক্তিশালী। বিশেষ করে তাদের দাঁতের জোরেই শিকারকে নিমেষে নাস্তানাবুদ করে দেয় চিতাবাঘরা। কুমিরের মোটা ত্বক কিংবা কচ্ছপ্পের শক্তি খোলস, অথবা মোটা পাইথন— চিতাবাঘের গ্রাস থেকে মুক্তি নেই কারও। সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা গিয়েছে কোনও নদীতে জল খেতে গিয়েছিল ওই চিতাবাঘটি। সেই সময়েই জলে সাঁতরে যাচ্ছিল পাইথনটি। একবার দেখতে পেয়েই সাপটিকে একেবারে দাঁতে কামড়ে ছোঁ মেরে জল থেকে তুলে নিয়েছে চিতাবাঘটি। নদীর আশপাশে আরও কয়েকটি ছোট জীবজন্তুকেও দেখা গিয়েছে। চিতাবাঘের এমন হিংস্র রূপ দেখে ভয়ে সন্ত্রস্ত সকলেই। শুধু ওই জীবজন্তুরা নয়, এই ভিডিয়ো দেখে বেশ ভয় পেয়েছেন নেটিজ়েনরাও।

wild_animal_shorts নামের ইনস্টাগ্রামে হ্যান্ডেলে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই ১২ হাজারের বেশি লাইক পেয়েছে এই ভিডিয়ো। কমেন্ট বক্সেও নানা ধরনের কমেন্ট করেছেন নেটিজ়েনরা। ক্রমশ এই ভিডিয়োর লাইক-ভিউ বাড়ছে।

আরও পড়ুন- Viral Video: গান করছে কুকুর! তাও আবার পিয়ানো বাজিয়ে… ‘বেস্ট সিঙ্গার’- এর খেতাব দিলেন নেটিজ়েনরা

আরও পড়ুন- Viral Video: নিদ্রা গিয়েছেন মালিক! হাত থেকে ফোন সরিয়ে, কম্বল টেনে, লাইট নিভিয়ে দিল ‘কেয়ারিং’ পোষ্য কুকুর

আরও পড়ুন- Viral Video: কেউটের সঙ্গে ছেলেখেলা! তরুণের পরিণতি দেখলে শিউরে উঠবেন… রইল ভাইরাল ভিডিয়ো