Bhuban Badyakar Angry: সেলফি তুলতে গিয়ে হিন্দিতে আলাপচারিতা, ‘বাংলায় কথা বলো’, রেগে গিয়ে ভক্তকে বকুনি দিলেন ভুবন বাদ্যকর!

Viral Video: সেলফি ভিডিয়ো তুলতে এলেন এক যুবক। আর সেই সময় আলাপচারিতা করলেন হিন্দি ভাষায়। আর তাতেই বেজায় চটলেন কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকর।

Bhuban Badyakar Angry: সেলফি তুলতে গিয়ে হিন্দিতে আলাপচারিতা, 'বাংলায় কথা বলো', রেগে গিয়ে ভক্তকে বকুনি দিলেন ভুবন বাদ্যকর!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Mar 20, 2022 | 9:03 PM

কাঁচা বাদাম গান (Kacha Badam Song) গেয়ে রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন বীরভূমের ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। তৈরি হয়েছে তাঁর মূর্তি। আবার ভিডিয়ো শ্যুট করতে সম্প্রতি তিনি মুম্বইও পাড়ি দিয়েছেন। এহেন ভুবন বাদ্যকর যেখানেই যাচ্ছেন, সেখানেই হইচই ফেলে দিচ্ছেন। যেখানেই হাজির হচ্ছেন, সেখানেই লোকজন ছেঁকে ধরছেন একটা সেলফি তোলার জন্য। সেই কাঁচা বাদাম গানের স্রষ্টা তথা সেলিব্রিটি ভুবন বাদ্যকরের সঙ্গে সেলফি তুলতে গিয়ে রীতিমতো বকুনি খেলেন এক ব্যক্তি। সেই ভিডিয়ো ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে।

হিন্দিভাষী এক ব্যক্তি সেলফি তুলতে এলেন ভুবন বাদ্যকরের সঙ্গে। তাঁর পিছনে দেখা যাচ্ছে পরিবারের অন্যান্য সদস্যদের। আর বাদাম কাকুর সঙ্গে সেলফি তোমার সময় তিনি হিন্দিতে বলে উঠলেন, “আজ হামলোগ আ চুকে…”। আর এই কথা শোনা মাত্রই তেলে বেগুনে জ্বলে উঠলেন ভুবন বাদ্যকর। বলে উঠলেন, “বাংলায় বলো ক্যানে!” অর্থাৎ তাঁর মোদ্দা বক্তব্য হল, বাংলায় কথা বলতে হবে।

হ্যাঁ, এই হিন্দি কথা শুনেই রেগে লাল হয়ে গিয়েছিলেন কাঁচা বাদাম গানের স্রষ্টা। আর সেই রাগ তার মুখের হাবভাবেই পরিষ্কার হয়ে গিয়েছিল। ভুবন বাদ্যকরের এমন ভঙ্গিমা বাঙালিদের মন জিতে নিয়েছে। বহু মানুষ এই ভিডিয়ো দেখেছেন। কমেন্টও করেছেন অনেকে।

আদি কলকাতা নামক একটি ইনস্টা পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে সপ্তাহ খানেক আগেই। ভিডিয়োর কমেন্ট সেকশনে একজন লিখছেন, “বাদাম জেঠু রকস!” আর একজন লিখলেন, “ও কী ভেবে হিন্দিতে কথা বলতে গিয়েছিল।” অন্য একজনের মন্তব্য, “বাঙালিরা এমনই হয়।”

আরও পড়ুন: জুতো দিয়ে পুলিশ কর্মীকে বেধরক মারলেন এক মহিলা! কী হয়েছিল জানলে ক্ষুব্ধ হবেন আপনিও

আরও পড়ুন: যেমন কণ্ঠ তেমন বাদ্যযন্ত্রের খেল! বৃদ্ধের ‘আব কে সাওয়ান মে’ মন কাড়ল নেটিজ়েনদের

আরও পড়ুন: পকেট থেকে টাকা পড়ে গেল পেট্রল পাম্পের কর্মচারীর! ওই টাকায় তেল ভরে পালাল কাস্টমার

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla