Viral Video: পকেট থেকে টাকা পড়ে গেল পেট্রল পাম্পের কর্মচারীর! ওই টাকায় তেল ভরে পালাল কাস্টমার

Petrol Pump Worker Drops Money: মজা করতে গিয়ে পেট্রল পাম্প কর্মীর পকেট থেকে পড়ে গেল টাকা। আর সেই টাকা নিয়ে পালালেন পাম্পেরই এক কাস্টমার।

Viral Video: পকেট থেকে টাকা পড়ে গেল পেট্রল পাম্পের কর্মচারীর! ওই টাকায় তেল ভরে পালাল কাস্টমার
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Mar 19, 2022 | 11:43 PM

হাস্যকর একটি ভিডিয়ো ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা গিয়েছে, পেট্রল পাম্পের (Petrol Pump) এক কর্মীর (Worker) পকেট থেকে এক গোছা টাকা (Money) পড়ে যায়। অন্য এক কর্মীকে দুষ্টুমি করে ভয় দেখাতে গিয়েই পড়ে যায় সেই টাকা। আর তার পরই দেখা যায় এক কাস্টমার এসে ওই টাকা তুলে নেন।

View this post on Instagram

A post shared by Bhutni_ke (@bhutni_ke_memes)

ইনস্টাগ্রামে ভুতনি কে মিমস নামক একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিয়ো। প্রচুর মানুষ এই ভিডিয়ো দেখেছেন, কমেন্টও করেছেন বহু মানুষ। আর সেই সব কমেন্ট থেকে একটা বিষয় পরিষ্কার যে, এই ভিডিয়ো দেখে আনন্দ পেয়েছেন অনেকেই।

ভিডিওটি শুরু হয়, পেট্রল পাম্পের দুই কর্মচারীর একে অপরকে বোকা বানানোর মাধ্যমে। আর তখন পাম্পিং স্টেশনে কোনও কাস্টমার ছিলেন না। দেখা যায়, একজন কর্মচারী অপরন জনকে মজা করে আঘাত করার চেষ্টা করে। আর এই সময়ই তার পকেট থেকে কিছু টাকা পড়ে যায়। আর টাকা যে পড়ে গিয়েছে তা টেরও পাননি ওই কর্মচারী। আর তারপরই এক কাস্টমার এসে সেই টাকা নিয়ে চলে যান।

ওই কাস্টমার পাম্পের ঢোকার সময়ই বুঝতে পেরেছিলেন যে, টাকা পড়ে রয়েছে। তেল নেওয়ার সময় পা দিয়ে টাকার নোটগুলি তিনি ঢেকে দেন। কর্মচারী যখন কাজে ব্যস্ত হয়ে যায়, তখন স্কুটার চালক তার পায়ের নীচ থেকে নোটগুলি তুলে নিয়ে দ্রুত স্কুটি চালিয়ে চলে যান। ভিডিয়োটিতে ফির হেরা ফেরি ছবি থেকে অক্ষয় কুমারের বিখ্যাত সংলাপ ‘পয়সা হি পয়সা হোগা’ অন্তর্ভুক্ত করা হয়েছে। এমনকি মজার এই ভিডিয়োর ব্যাকগ্রাউন্ড স্কোরে বিখ্যাত ‘কোলাভেরি ডি’ গানটিও শোনা যায়।

আরও পড়ুন: স্বামী ও পোষ্য কুকুরের নাক ডাকার চোটে রাত জেগে স্ত্রী! ভিডিয়ো রেকর্ড করে জানালেন অভিযোগ

আরও পড়ুন: বিছানায় সাপ নিয়ে ছোট্ট মেয়ের খেলা, আদর করে চুমুও খেয়ে নিল!

আরও পড়ুন: ঠাকুমা বাড়ি ফিরেছেন! বহু দিন পর তাঁর হাত থেকে এক থালা দই ভাত নিমেষে সাবাড় করে দিল পোষ্য কুকুর

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla