Viral Video: বিছানায় সাপ নিয়ে ছোট্ট মেয়ের খেলা, আদর করে চুমুও খেয়ে নিল!

Little Girl Playing With Snake: একটি সাপ ও ছোট্ট মেয়ের ভিডিয়ো ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দুজনকে খেলতে দেখা গিয়েছে। ছোট্ট মেয়েটিকে চুমুও খেতে দেখা গিয়েছে ওই সাপকে।

Viral Video: বিছানায় সাপ নিয়ে ছোট্ট মেয়ের খেলা, আদর করে চুমুও খেয়ে নিল!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 12:35 PM

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই আমরা নানা মজাদার ভিডিয়ো দেখতে পাই। অনেক সময় আবার এমন ভিডিয়োও দেখি, যা আমাদের চমকে দেয়! আজ আপনাদের জন্য নিয়ে এসেছি আর এক অবাক করা ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে ভয়ঙ্কর একটি সাপের (Snake) সঙ্গে কী ভাবে খেলছে ছোট্ট মেয়ে। না, মাঠে নয়, বা ঘাটে নয়, বাড়ির বিছানাতেই সাপের সঙ্গে খেলা করছে ওই ছোট্ট মেয়েটি (Little Girl)।

View this post on Instagram

A post shared by Ariana (@snakemasterexotics)

সাপ দেখলে আমরা খুবই ভয় পাই। কারণ অনেক সময় সাপ এতটাই বিষাক্ত হয় যে, তাদের কামড়ে মানুষ মারা পর্যন্ত যেতে পারে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, মেয়েটি যেন সাপের সঙ্গে খেলে অভ্যস্ত। ভয়-ডরের কোনও ব্যাপার নেই! আর এতটাই সে স্বাচ্ছন্দ্য বোধ করছে যেন একটা সময় তাকে দেখা গেল ওই সাপটিকে চুমুও খেতে।

ইনস্টাগ্রামে স্নেক মাস্টারএগজ়টিক্স নামক একটি পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানেই দেখা গিয়েছে, স্কিন কালারের একটি সাপকে পায়ের সঙ্গে ঝুলিয়ে রেখেছে ওই ছোট্ট মেয়েটি। তার পরই একসময় সে সাপটিকে চুমুও খেয়ে নেয়। ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। প্রচুর মানুষ এই ভিডিয়ো দেখেছেন, আর কমেন্টও করেছেন বহু মানুষ।

সাপ নিয়ে ছোট্ট মেয়ের এমন খেলা দেখে অনেকেই বলছেন যে, এই ,সাপটি তাদের পোষ্য। তার কারণ হল, সেও কিন্তু মেয়েটির সঙ্গে খেলতে চাইছে, উপভোগ করছে মেয়েটির দুষ্টুমি।

আরও পড়ুন: ঠাকুমা বাড়ি ফিরেছেন! বহু দিন পর তাঁর হাত থেকে এক থালা দই ভাত নিমেষে সাবাড় করে দিল পোষ্য কুকুর

আরও পড়ুন: বাসস্ট্যান্ডে আপন মনে নাচছেন যুবক, নজর নেই কারওর দিকে, যুবকের নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজ়েনরা

আরও পড়ুন: পিচকিরিতে নর্দমার জল! বন্ধুদের তাড়নায় অতিষ্ঠ খুদে তাড়া করল বন্ধুদেরই, দেখুন মজার ভাইরাল ভিডিয়ো