Viral Video: স্বামী ও পোষ্য কুকুরের নাক ডাকার চোটে রাত জেগে স্ত্রী! ভিডিয়ো রেকর্ড করে জানালেন অভিযোগ

Husband And Dog Snoring: তাঁর স্বামী ও পোষ্য কুকুর নাসিকা গর্জন করে ঘুমাচ্ছে। আর সারা রাত জেগে ভিডিয়ো রেকর্ড করে সেই অভিযোগই করলেন মহিলা।

Viral Video: স্বামী ও পোষ্য কুকুরের নাক ডাকার চোটে রাত জেগে স্ত্রী! ভিডিয়ো রেকর্ড করে জানালেন অভিযোগ
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 1:12 PM

এক বিছানায় শুয়ে আছে চার জন। মহিলা, তাঁর সন্তান, পোষ্য কুকুর ও স্বামী। মহিলাই পরিবারের এই ভাবে একসঙ্গে ঘুমানোর ভিডিয়োটি শেয়ার করেছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, তিনি রেকর্ড করছেন, কী ভাবে হাঁ মুখ করে, নাক ডেকে (Snoring) তাঁর স্বামী (Husband) ও পোষ্য কুকুর (Pet Dog) ঘমাচ্ছে। ইনস্টাগ্রামের এই ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়েছে। ডগ নামক একটি ইনস্টা পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। এই পেজ থেকে কুকুরদের এমনই মজাদার নানা ভিডিয়ো শেয়ার করা হয়।

View this post on Instagram

A post shared by @DOG (@dog)

এই ভিডিয়োটি ভাইরাল হওয়ার অন্যতম কারণ হল ভিডিয়োর কনটেক্সট বহু মানুষের পছন্দ হয়েছে। আমরা দেখতে পেলাম, মহিলা একাই জেগে রয়েছেন। আর বাকি সবাই রীতিমতো নাসিকা গর্জন করে ঘুমাচ্ছে। ইনস্টাগ্রামে এই ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “নতুন বাচ্চাটির পরিবারের সঙ্গে সফরটা খুব কঠিন হচ্ছে।”

এই ভিডিয়ো এতটাই ভাইরাল হয়েছে যে তার ভিউ প্রায় ১০ লাখের কাছাকাছি। ৩ লাখের কাছাকাছি লাইক পড়েছে এই ভিডিয়োতে। আর তা থেকেই বোঝা যাচ্ছেন, কী ভাবে সকলের নজর কেড়ে নিয়েছে এই ভিডিয়ো। মজাদার কিছু রিঅ্যাকশনও পেয়েছে এই ভিডিয়ো।

ইনস্টাগ্রামে এই ভিডিয়ো দেখে একজন ইউজার লিখলেন, “এখনও পর্যন্ত আমার চোখে দেখা একটা সেরা ভিডিয়ো।” আর একজন যোগ করেছেন, “কারণ এই কুকুরটিই তাঁদের প্রথম সন্তান।” তৃতীয় এক ইউজার লিখেছেন, “আমরা পরিষ্কার দেখতে পাচ্ছি যে কী ভাবে ওই কুকুরটি ছোট্ট বাচ্চার খেয়াল রাখছে!”

যিনি এই ভিডিয়ো শেয়ার করেছেন সেই টারা অ্যাশলে একজন উদ্যোগপতি। তাঁর ইনস্টা বায়ো থেকে এই তথ্য জানা গিয়েছে। তিনি জানিয়েছেন যে, বাচ্চার জন্য তাঁর মর্নিং শিফট শুরু হতে চলেছে। এদিকে তাঁর স্বামীর নাইট শিফট চলছে। ক্যাপশনে তিনি লিখেছেন, “নাইট শিফট সব সময় রাফ হয়, আর এখন ওরা নাক ডাকার যুদ্ধে লড়াই করছে।”

আরও পড়ুন: বিছানায় সাপ নিয়ে ছোট্ট মেয়ের খেলা, আদর করে চুমুও খেয়ে নিল!

আরও পড়ুন: ঠাকুমা বাড়ি ফিরেছেন! বহু দিন পর তাঁর হাত থেকে এক থালা দই ভাত নিমেষে সাবাড় করে দিল পোষ্য কুকুর

আরও পড়ুন: পিচকিরিতে নর্দমার জল! বন্ধুদের তাড়নায় অতিষ্ঠ খুদে তাড়া করল বন্ধুদেরই, দেখুন মজার ভাইরাল ভিডিয়ো