Viral Video: লেপার্ড বেরিয়ে এল কাজিরাঙা জাতীয় উদ্যান থেকে, সোজা সাইকেল আরোহীর উপরে ঝাঁপ, তারপর…

Leopard Attacks Cyclist Kziranga National Park: কাজিরাঙা জাতীয় উদ্যান থেকে হঠাৎ করেই বেরিয়ে পড়ে একটি লেপার্ড। তারপরই সে এক সাইকেল আরোহীর উপরে ঝাঁপিয়ে পড়ে। ভিডিয়োটা দেখুন একবার।

Viral Video: লেপার্ড বেরিয়ে এল কাজিরাঙা জাতীয় উদ্যান থেকে, সোজা সাইকেল আরোহীর উপরে ঝাঁপ, তারপর...
ভয়ঙ্কর কাণ্ড। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 17, 2022 | 8:34 PM

সকালবেলায় সাইকেল (Cycle) নিয়ে বেরিয়েছিলেন এক ব্যক্তি। অসমের কাজিরাঙা জাতীয় উদ্যানের (Kaziranga National Park) পাশ দিয়েই যাচ্ছিলেন। হঠাৎ করেই তাঁর সাইকেলে হানা দেয় একটি লেপার্ড (Leopard)। রীতিমতো ভিরমি খেয়ে সাইকেল নিয়ে মাটিতে লুটিয়ে পড়লেন তিনি। ভয়ঙ্কর ঘটনাটি ক্যামেরায় ধরা পড়েছে। আর সেই ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ব্যাপক ভাবে শেয়ার হওয়া এই ফুটেজে দেখা গিয়েছে, কাজিরাঙা ন্যাশনাল হাইওয়ে দিয়ে শান্ত ভাবেই সাইকেল চালিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। আর সেই সময়ই তাঁর উপরে ঝাঁপিয়ে পড়ে ওই লেপার্ডটি। ওই সাইকেল আরোহী তখন থতমত খেয়ে রাস্তায় পড়ে যান। আর লেপার্ডটি তাঁর বাম নিতম্বে ভয়ঙ্কর ভাবে আঘাত করে।

ভিডিয়োটি দেখে একটা বিষয় পরিষ্কার হয়ে গিয়েছে, সাইকেল আরোহীকে আক্রমণ করার কোনও উদ্দেশ্য ওই লেপার্ডের ছিল না। বরং সে রাস্তা পারাপারের চেষ্টা করছিল। যদিও সাইকেল আরোহী মাটিতে লুটিয়ে পড়ার কিছুক্ষণের মধ্যে লেপার্ডটি আবার নিজস্থানে ফিরে যায়। সে সময় রাস্তা দিয়ে আর যাঁরা সাইকেল নিয়ে যাতায়াত করছিলেন, সকলেই তথন থ হয়ে যান ঘটনাটি চাক্ষুষ করে।

ওই সাইকেল আরোহী তখন তড়িঘড়ি তাঁর বাহনে উঠে উল্টো দিকে যাত্রা করেন। আর সেই সময়ই তাঁর কাণ্ড কারখানা দেখেই পরিষ্কার হয়ে যায় যে, এই ঘটনাটি তাঁর মনে ঠিক কতটা আতঙ্কের সৃষ্টি করেছিল।

এই খবরটিও পড়ুন

ট্যুইটারে এই ভিডিয়োটি শেয়ার করেছেন আইএফএস অফিসার প্রবীণ কাসওয়ান। তিনি জানিয়েছেন, এই আক্রমণের ঘটনাটি ঘটে গত জানুয়ারি মাসে। কাজিরাঙা জাতীয় উদ্যান ইনস্টল করে রাখা ক্যামেরাতেই ঘটনাটি ফ্রেমবন্দি হয়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla