Viral Video: খাঁচার গেট খুলতেই কেয়ারটেকারের উপর ঝাঁপিয়ে পড়ল সিংহী, কী হল তারপর… দেখুন ভিডিয়ো

ইনস্টাগ্রামে সিরগার এই নতুন ভিডিয়োও এখন মন মজেছে নেটিজ়েনদের। সিংহী এবং তার কেয়ারটেকারের মধ্যে এমন মিষ্টি-মধুর সম্পর্ক দেখে মুগ্ধ হয়েছেন তাঁরা।

Viral Video: খাঁচার গেট খুলতেই কেয়ারটেকারের উপর ঝাঁপিয়ে পড়ল সিংহী, কী হল তারপর... দেখুন ভিডিয়ো
এই সিংহী এবং তার কেয়ারটেকারের কথাই বলা হয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 19, 2021 | 8:20 PM

সিংহদের তুলনায় অনেক সময়েই খতরনাক হয়ে ওঠে সিংহীরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া অনেক ভিডিয়োতেই সিংহীদের কাণ্ডকারখানা দেখে আঁতকে উঠতে হয়। তেমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি। সেখানে দেখা গিয়েছে, খাঁচার ভিতর থেকে এক যুবকের উপর ঝাঁপিয়ে পড়েছে এক সিংহী। কিন্তু তারপর যা হয়েছে, তা দেখে নেটিজ়েনরা হাসবেন নাকি কাঁদবেন, ঠিক করতে পারছেন না।

সাধারণত সিংহীদের শিকার করতেই দেখা যায়। তবে চিড়িয়াখানায় যেসব সিংহী থাকে বা যারা পোষ্য সিংহী, তারা অবশ্য শিকার করে না। ফলে মানুষের সঙ্গে সখ্য গড়ে ওঠে তাদের। সম্প্রতি যে ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে যে সিংহীর দেখা পাওয়া গিয়েছে, তার আচরণ দেখেও মনে হয়েছে যে সে বেশ ‘হিউম্যান ফ্রেন্ডলি’। আর তাই ওই যুবকের উপর ঝাঁপিয়ে পড়েছিল সে। সিংহীটি আচমকা ঝাঁপিয়ে পড়ায় টাম সামলাতে না পেরে মাটিতে পড়ে যান যুবক। কিন্তু তাঁকে পালাতে দেখা যায় না। মাটি থেকে ওঠের জন্য বিশেষ কসরত করতেও দেখা যায়নি।

এদিকে ততক্ষণে সিংহীটিও যুবকের দিকে এগিয়ে এসেছে। আর তারপরেই শুরু হয়েছে আসল খেলা। যুবকের গায়ে-মাথায় চেটে সে কী আদর তার। ভিডিয়োর শুরুটা দেখলে যে কারও মনে হবে এই বুঝি রক্তারক্তি কাণ্ড ঘটল। কিন্তু বাস্তবে হয়েছে সম্পূর্ণ উল্টো ব্যাপার। যুবককে আক্রমণ না করে বরং তাকে আদরে ভরিয়ে দিয়েছে ওই সিংহী। জানা গিয়েছে, এই যুবকের নাম Val Gruener। তিনি আসলে ওই সিংহীর কেয়ারটেকার। এই সিংহীর নাম সিরগা। দক্ষিণ আফ্রিকার কালাহারি মরুভূমির একটি রিজার্ভে থাকে এই সিংহী। ৯ বছরের সিরগার সঙ্গে তার কেয়ারটেকার ভ্যালের সম্পর্ক বরাবরই খুনসুটির। তাদের বিভিন্ন মিষ্টি মুহূর্তের ভিডিয়ো হামেশাই ভাইরাল হয় ইনস্টাগ্রামে। এই সিংহীর নামে একটি ইনস্টা অ্যাকাউন্টও রয়েছে, যার নাম sirgathelioness। প্রায় ৭৮ হাজার ফলোয়ার রয়েছে এই সিংহীর।

View this post on Instagram

A post shared by Sirga (@sirgathelioness)

ইনস্টাগ্রামে সিরগার এই নতুন ভিডিয়োও এখন মন মজেছে নেটিজ়েনদের। সিংহী এবং তার কেয়ারটেকারের মধ্যে এমন মিষ্টি-মধুর সম্পর্ক দেখে মুগ্ধ হয়েছেন তাঁরা। ভিডিয়োতে দেখা গিয়েছে, কেয়ারটেকার ভ্যালের কোলে ঝাঁপিয়ে পড়ে তাঁকে আসরে ভরিয়ে দিয়েছে সিংহী সিরগা।

আরও পড়ুন- Viral Video: ‘বিজলী’ গানে ড্যান্সিং দাদির মনমাতানো নাচ, পারফরম্যান্স দেখে কী বলছেন নেটিজ়েনরা?

আরও পড়ুন- Viral Video: ব্যাটারে ডুবিয়ে ছাঁকা তেলে ভাজা হচ্ছে আপেল! ভাইরাল ভিডিয়ো দেখে হতবাক নেটিজ়েনরা

আরও পড়ুন- Viral Video: বিয়ের আচার-অনুষ্ঠান চলাকালীন ঢুলছেন কনে! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো