Watch: কুমিরকে তাড়া করে এলাকা ছাড়া করার ভয়ঙ্কর পরিণাম পেল ছোট্ট কুকুর, দেখুন ভিডিয়ো

Latest Viral Video: ঠিক যেন উলটপুরাণ! ছোট্ট একটি কুকুরের ভয়ে পালিয়ে যেতে দেখা গেল বিরাট কুমিরকে। তেমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে সম্প্রতি। তবে সে কুমির শেষ পর্যন্ত বদলা নিয়েই ছাড়ল।

Watch: কুমিরকে তাড়া করে এলাকা ছাড়া করার ভয়ঙ্কর পরিণাম পেল ছোট্ট কুকুর, দেখুন ভিডিয়ো
ভয়ঙ্কর ঘটনা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 31, 2022 | 12:03 AM

Viral Video Today: কুমিরের নাম শুনলেই পিলে চমকে ওঠে আমাদের! বিশ্বের ভয়ঙ্কর প্রাণীদের মধ্যে একটি, শিকারী হিসেবেও তার নামডাক কম নয়। তাদের শক্তিশালী দেহ, শক্তিশালী চোয়াল এবং অসীম গতি প্রাকৃতিক পরিবেশে কুমিরকে সেরা শিকারী হিসেবে পরিণত করেছে। তবে এবার যেন উলটপুরাণ দেখা গেল। ছোট্ট একটি কুকুরের ভয়ে পালিয়ে যেতে দেখা গেল বিরাট কুমিরকে। তেমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে সম্প্রতি। তবে সে কুমির শেষ পর্যন্ত বদলা নিয়েই ছাড়ল।

কুকুরটি একটি বাড়ির পোষ্য। আর সেই বাড়ির সামনেই রয়েছে একটি হ্রদ, যে হ্রদে বিরাট একটা কুমিরের বসবাস। তা যখনই হ্রদ থেকে কুমিরটি বেরিয়ে আসে, তখনই ওই ছোট্ট কুকুরটি গিয়ে তাকে তাড়িয়ে আবার হ্রদে পাঠিয়ে দেয়। কুমিরটিও ঠিক ততটাই ভীতু, কুকুরটা ঘেউ ঘেউ করতে শুরু করলেই ভয়ে সিঁটিয়ে যায় সে। কিন্তু সত্যিই কি এতটা ভয়ে থাকার পাত্র সে কুমির?

এরকম ভাবে বেশ কয়েক বার ওই কুকুরটি ভয় দেখিয়ে, তাড়া করে কুমিরটিকে হ্রদে ফেরত পাঠিয়ে দেয়। ওই বাড়ির লোকেদের দেখা যায় কুকুরটিকে উৎসাহিত করতেও। কিন্তু একদিন যেন কুমিরটি ফাঁদ পেতে বসেছিল, কীভাবে কুকুরকে শিকার করা যায়। আর যেমন ভাবা, তেমন কাজ! যাঁরা ওই কুকুর ও কুমিরের ছবি এবং ভিডিয়ো করছিল, তাঁদেরকে সেই সময় চিৎকার করতে শোনা যায়। কুকুরটিকে মুখে করে জলে নিয়ে যায় বিরাট কুমিরটি। তারপর কী ঘটেছিল ভিডিয়োতে না দেখা গেলেও, আমাদের জানা।

টুইটারে এই ভিডিয়ো এতটাই ভাইরাল হয়েছে যে, অল্প সময়ের মধ্যে তার ভিউ ৬০ হাজার ছাপিয়ে গিয়েছে। কিছু ব্যবহারকারী জানিয়েছেন, ঘটনাটি অস্ট্রেলিয়ার। অনেকে আবার এই ঘটনার জন্য ওই কুকুরের মালিকদেরই দোষ দিয়েছেন। একজন লিখছেন, “কুকুরটা এতই আত্মবিশ্বাসী হয়ে ওঠে যে, দু’বার ভয় দেখানের পর তৃতীয় বারও কুমিরটিকে ভয় দেখাতে যাচ্ছিল।” আর একজন যোগ করলেন, “মালিকের ভিডিয়ো তৈরি করার মোহ! কুকুরটিকে বিপদের মধ্যে ঠেলে দিয়ে অকারণে মারল।”