Viral Video: এবার ‘মানি কে মাগে হিতে’-এর গানে সুর মেলাল এক বাচ্চা মেয়ে, হাতে টেডি বিয়ার নিয়েই নেটপাড়া মাতালো সে…

ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা ছোট্ট মেয়েটির গান খুব বেশি পরিমাণেই পছন্দ করে ফেলেছে। ইউজাররা হৃদয়ের ইমোজি দিয়ে কমেন্ট সেকশন ভরিয়ে দিয়েছে।

Viral Video: এবার 'মানি কে মাগে হিতে'-এর গানে সুর মেলাল এক বাচ্চা মেয়ে, হাতে টেডি বিয়ার নিয়েই নেটপাড়া মাতালো সে...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2021 | 3:35 PM

কিছু সপ্তাহ আগে ভাইরাল হওয়া গান ‘মানিকে মাগে হিতে’ মারাত্মক পপুলারিটি পেয়েছিল। গানটি এখনও উৎসবে অনুষ্ঠানে বাজতে থাকে। আর বাজবে নাই বা কেন। গানটা সত্যিই বেশ হৃদয়গ্রাহী। সবাইকেই আকর্ষিত করতে পারে গানটার সুর।

শ্রীলঙ্কার গায়ক ইয়োহানি দিলোকা দে সিলভা গেয়েছেন এই ‘মানিকে মাগে হিতে’ গানটি। এখনও ইন্টারনেটের প্রিয় গানের তালিকায় শীর্ষে থাকে এই গান। শ্রীলঙ্কা এবং ভারত উভয় দেশেই ভাইরাল হয়েছিল এই গানের ভিডিয়ো। বেশ কিছু সেলিব্রিটি এবং নেটিজেন গানটিতে নাচের ভিডিয়ো শেয়ার করেছেন। যা সোশ্যাল মিডিয়ায় প্রচুর ভালবাসা এবং প্রশংসা পাচ্ছে। এখন, একটি ছোট মেয়ের এই গান গাওয়ার চেষ্টা করার আরেকটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের হৃদয় জয় করছে।

ভিডিয়োটি দেখুন:

ভিডিয়োতে দেখানো হয়েছে যে আলাইয়া নামের ওই মেয়েটি ব্লুটুথ স্পিকারে গানটা বাজতে শুরু করতেই উত্তেজনায় লাফিয়ে উঠছে। সে তখন তার নরম কণ্ঠে গান গাইতে শুরু করে। তার দু’হাতে দুটি টেডি বিয়ার ছিল।

ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা ছোট্ট মেয়েটির গান খুব বেশি পরিমাণেই পছন্দ করে ফেলেছে। ইউজাররা হৃদয়ের ইমোজি দিয়ে কমেন্ট সেকশন ভরিয়ে দিয়েছে। গানটির এরকম বাচ্চার মুখে আরও অন্য মাত্রায় মিষ্টতা পেয়েছে। যা নেটিজেনদের রীতিমতো মুগ্ধ করে দিয়েছে। তারা সবাই বাচ্চা মেয়েটিকে ঘিরে নিজেদের পছন্দের আর ভালবাসার বার্তা শেয়ার কী দিয়েছেন।

আরও পড়ুন: Viral Video: এবার কাশ্মীর সমস্যার সমাধানে এল সুপারম্যান, ওয়ান্ডার ওম্যান! নেট দুনিয়ায় শুরু হল তুমুল সমালোচনা…

আরও পড়ুন: Viral Video: ভাইরাল নাচকে ঘিরে সমালোচনায় তোলপাড় নেটপাড়া! শেষমেশ মুখ খুললেন ইউ এনের এক সদস্য…

আরও পড়ুন: Viral Video: মাঠের বাইরে এ কোন রূপে মহিলা ক্রিকেট দলের এই সদস্যরা? দেখুন ভাইরাল ভিডিয়োয়