Viral Video: মাঠের বাইরে এ কোন রূপে মহিলা ক্রিকেট দলের এই সদস্যরা? দেখুন ভাইরাল ভিডিয়োয়

ভারতীয় মহিলা ক্রিকেট দলের খেলোয়াড়রা বর্তমানে অস্ট্রেলিয়ায় মাঠে এবং মাঠের বাইরে বেশ আলোড়ন সৃষ্টি করছেন। সেখানেই স্মৃতি মন্ধনা এবং হরমনপ্রীত কৌর সহ অন্যান্যদের দেখা গেল অন্য রূপে। জনপ্রিয় গানের সঙ্গে তাল মিলিয়ে নাচছেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের এই খেলোয়াড়রা।

Viral Video: মাঠের বাইরে এ কোন রূপে মহিলা ক্রিকেট দলের এই সদস্যরা? দেখুন ভাইরাল ভিডিয়োয়
স্মৃতি, জেমিমাহ, হরমনপ্রীত এবং অন্যান্যরা...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 4:07 PM

ক্রিকেট প্রেমীদের মধ্যে কে না রয়েছে যে স্মৃতি মন্ধনাকে চেনেন না! দেশের বেশির ভাগ মানুষই এখন তাঁর ফ্যান। অন্যদের  থেকে আলাদাই বিবেচনা করা হয় তাঁকে। কিন্তু এ কোন আলাদা রূপে স্মৃতি? ভারতীয় মহিলা ক্রিকেট দলের খেলোয়াড়রা বর্তমানে অস্ট্রেলিয়ায় মাঠে এবং মাঠের বাইরে বেশ আলোড়ন সৃষ্টি করছেন। সেখানেই স্মৃতি মন্ধনা এবং হরমনপ্রীত কৌর সহ অন্যান্যদের দেখা গেল অন্য রূপে। জনপ্রিয় গানের সঙ্গে তাল মিলিয়ে নাচছেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের এই খেলোয়াড়রা।

ইতিমধ্যেই ভারতীয় মহিলা ক্রিকেট দল রয়েছে অস্ট্রেলিয়ায়। সেখানে চলছে উইমেনস বিগ ব্যাস লিগ। তারই মাঝে জেমিমাহ রদ্রিগেজের শেয়ার করা ভিডিয়ো মন জয় করে নিয়েছে সকলের। ‘ইন দ্য ঘেট্টো’ গানে নেচে রিল বানিয়েছেন এই পাঁচ মহিলা খেলোয়াড়।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

ভিডিয়োটিতে থাকা এই পাঁচ মহিলা খেলোয়াড় হলেন জেমিমাহ, স্মৃতি মন্ধনা, রাধা যাদব, হরমনপ্রীত কৌর এবং পুনম যাদব। ভিডিয়োটি জেমিমাহ রদ্রিগেজ শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। তার সঙ্গে জেমিমাহ ক্যাপশনে লিখেছেন যে, “দলের সঙ্গে ‘ইন দ্য ঘেট্টি’ রিলটা তৈরি করার চেষ্টা করেছি। কমেন্ট সেকশনে আমাদের জানান আপনি এটা সম্পর্কে কী ভাবছেন।”

ভিডিয়োটি পোস্ট করা মাত্রই কয়েক লক্ষেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে ইতিমধ্যে। ১ লক্ষেরও বেশি মানুষের লাভ রিয়্যাক্ট পড়েছে ভিডিয়োটিতে। সেখানে আপারশক্তি খুরানার মত অভিনেতাও রিয়্যাক্ট দিয়েছেন ভিডিয়োটিতে। আর কমেন্ট সেকশন! সেখানে তো কেউই পিছু পা হন নি এই মহিলাদের খেলোয়াড়দের প্রশংসা করতে।

একতা বিস্ট স্মৃতির প্রশংসায় লিখেছেন যে “ভেরি নাইস ইয়ার।” অন্যদিকে, সুষমা বর্মা কমেন্ট করেছেন যে “গুড জব লেডিস।” এই পোস্টে কমেন্টের মাধ্যমে হরমনপ্রীত কৌরকে লিগে স্বাগত জানিয়েছেন হারলিন দেয়ওল। এছাড়াও ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা এখন প্রশংসায় পঞ্চমুখ এই খেলোয়াড়দের।

অস্ট্রেলিয়ায় মহিলাদের বিগ ব্যাশ লিগে জেমিমাহ রদ্রিগেজ এবং হরমনপ্রীত কৌর মেলবোর্নের হয়ে খেলছেন। অন্যদিকে স্মৃতি মন্ধনা খেলছেন সিডনির হয়ে এবং পুনম যাদব হোবার্টের হয়ে খেলছেন।

আরও পড়ুন: পাগড়ির কাপড় দিয়ে বানানো হল লম্বা দড়ি, বাঁচানো হল দুই পর্বতারোহীকে! শিখদের বীরত্বে মুগ্ধ সবাই…

আরও পড়ুন: আরোহী আছে, কিন্তু চালক নেই, অসম্ভব গতিতে এগিয়ে চলছে বাইক! তাজ্জব ভিডিয়োতে শোরগোল নেটপাড়ায়…

আরও পড়ুন: সোনা দিয়ে মোড়া ‘বাহুবলী মোমো’! হ্যাঁ, মোমোর এই অসাধারণ রেসিপি দেখে তোলপাড় ইন্টারনেট…