Viral Video: এবার কাশ্মীর সমস্যার সমাধানে এল সুপারম্যান, ওয়ান্ডার ওম্যান! নেট দুনিয়ায় শুরু হল তুমুল সমালোচনা…

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে সেই কাশ্মীরেই গিয়েছেন DC Comic Universe-এর বিখ্যাত দুই চরিত্র সুপারম্যান এবং ওয়ান্ডার ওম্যান।

Viral Video: এবার কাশ্মীর সমস্যার সমাধানে এল সুপারম্যান, ওয়ান্ডার ওম্যান! নেট দুনিয়ায় শুরু হল তুমুল সমালোচনা...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 24, 2021 | 4:14 PM

এবার কাশ্মীর সমস্যার সমাধান করতে চলেছে সুপারম্যান আর ওয়ান্ডার ওম্যান। হ্যাঁ, ঠিকই পড়েছেন। এনারা ডিসি কমিক্সের বিখ্যাত চরিত্র! শুনতে অবাক লাগলেও, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে কিন্তু এমনটাই দেখা যাচ্ছে। বুঝতে পারছেন না তো? বিস্তারে জেনে নিন…

জম্মু-কাশ্মীর নিয়ে দীর্ঘদিন ধরেই ভারত ও পাকিস্তানে মধ্যে দ্বন্দ্ব চলছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে সেই কাশ্মীরেই গিয়েছেন DC Comic Universe-এর বিখ্যাত দুই চরিত্র সুপারম্যান এবং ওয়ান্ডার ওম্যান। তাঁরা সমস্ত সামরিক অস্ত্র ধ্বংস করছেন এবং জম্মু-কাশ্মীরকে একটি ‘নিরস্ত্র ভূমি’ বলে ঘোষণা করছেন।

ভিডিয়োটি দেখুন:

যদিও ভিডিয়োটিতে ভারত বা পাকিস্তানের কথা উল্লেখ করা হয়নি। এমনকি ভিডিয়োটি DC Universe-এর পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে কিনা তাও স্পষ্ট নয়। মানে, এই ভিডিয়ো যে কেউই তৈরি করতে পারে। যদিও, প্রোডাকশনের নিরিখে সেই বিষয়টা তর্কসাপেক্ষ। কিন্তু, অন্যদিকে ভিডিয়োটি নেটিজেনদের মধ্যে একটা ক্ষোভের জায়গা তৈরি করেছে। কেন কাশ্মীরের কথা উল্লেখ করা হয়েছে সেই প্রশ্নই তুলেছেন অনেকে। কেউ কেউ প্রশ্ন করছেন, কাশ্মীর সম্পর্কে বিশেষ কিছু না জেনে কেন এই বিষয়ে মাথা ঘামাচ্ছে আমেরিকার এই কমিক্স সংস্থা!

ভিডিয়োটির জন্য আমেরিকাকে দায়ি করে কেউ কেউ আবার আফগানিস্তানের সঙ্গে আমেরিকার লড়াই নিয়ে খোরাকও করেছেন। আপাতত ভিডিয়োটি নিয়ে রীতিমতো আলোচনা চলছে নেট দুনিয়ায়।

আরও পড়ুন: Viral Video: ৬ মিটারের বেশি লম্বা সাপ! সরানোর জন্য আনা হয়েছে ক্রেন, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: Viral Video: ভাইরাল নাচকে ঘিরে সমালোচনায় তোলপাড় নেটপাড়া! শেষমেশ মুখ খুললেন ইউ এনের এক সদস্য…

আরও পড়ুন: Viral Video: মাঠের বাইরে এ কোন রূপে মহিলা ক্রিকেট দলের এই সদস্যরা? দেখুন ভাইরাল ভিডিয়োয়