Viral Video: মা বিড়ালের শিক্ষায় সিঁড়ি বেয়ে উঠছে ছোট্ট ছানা! ভাইরাল ভিডিয়ো দেখে কী বলছেন নেটিজ়েনরা

কয়েক ঘণ্টার মধ্যে ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত ভিডিয়োটি ৭৩ হাজার ভিউ সংগ্রহ করেছে। ক্রমশ সেই সংখ্যাটি বেড়েই চলেছে।

Viral Video: মা বিড়ালের শিক্ষায় সিঁড়ি বেয়ে উঠছে ছোট্ট ছানা! ভাইরাল ভিডিয়ো দেখে কী বলছেন নেটিজ়েনরা
টুইটার থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2021 | 9:08 AM

অনেকসময় চেনা ছবিও সোশ্যাল মিডিয়ায় বেশি দৃষ্টিনন্দন দেখায়। মানুষের মতোন কথা বলতে পারে না তো কী হয়েছে, মায়ের কোনও ধর্ম বা কোন জাতের প্রাণী, তার কোনও অর্থের সন্ধান করা অবিবেচকের কর্ম হবে। এক মা বিড়াল তার ছোট ছোট সন্তানদের কীভাবে সিঁড়ি দিয়ে উঠতে হবে, তা সুন্দর কথোপকথন ও শিক্ষা দেওয়ার ধরণ দেখে গোটা নেট দুনিয়াই মুগ্ধ হয়ে গিয়েছে। মা ও সন্তানের এমন নিবিড় সম্পর্ক দেখে কখন যে আপনিও মোহিত হয়ে যাবেন, বুঝতেও পারবেন না।

টুইচারের পোস্ট করা এই ভিডিয়োটিতে দেখা গিয়েছে, একটি মা বিড়াল তার ছোট ছোট ছানাগুলিতে সিঁড়ি বেয়ে ওঠার জন্য সাহায্য করছে, সেই সঙ্গে সিঁড়ি বেয়ে ওঠার যে কৌশল তা রপ্ত করার ভঙ্গি দেখিয়ে দিচ্ছে। মা বিড়ালের দেখাদেখি ছানাটিও সেইভাবে সিঁড়ি বেয়ে উঠতে শুরু করে। শেষমেশ মায়ের শিক্ষায় ওই ছোট ছানাটিও সিঁড়িরে একেবারে শীর্ষে উঠতে সক্ষম হয়।

কয়েক ঘণ্টার মধ্যে ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত ভিডিয়োটি ৭৩ হাজার ভিউ সংগ্রহ করেছে। ক্রমশ সেই সংখ্যাটি বেড়েই চলেছে। পোস্টটিতে ৫ হাজারেরও বেশি লাইক পড়েছে। কমেন্টের সংখ্যাও কম নয়।

অনেকেই এই ভাইরাল ভিডিয়ো দেখে মুগ্ধ, একজন ইউজার কমেন্ট বক্সে লিখেছেন, কাম অন লিটল ওয়ান, এটা তোমার কাছে অত্যন্ত মূল্যবান একটি সময়। অপর এক টুইটার ইউজার লিখেছেন, খুব ভালো মা। আরেকজন লিখেছেন, বাধ্য বিড়ালছানা। চমত্‍কার সিঁড়ি।

ভিডিয়ো দেখে আপনার মতামত কী? সেটি জানাতে আমাদের কমেন্ট বক্সে লিখতে পারেন।

আরও পড়ুন: Viral Video: খোদ নিজে গাড়ি চালিয়ে শ্বশুরবাড়িতে গ্র্যান্ড এন্ট্রি নববধূর! ভাইরাল ভিডিয়ো দেখে মুগ্ধ নেটিজ়েনরা