Viral Video: হেলিকপ্টার থেকে ঝুলন্ত অবস্থায় পুল আপ! গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়লেন আর্মেনিয়ার যুবক

Viral Video: হেলিকপ্টার থেকে ঝুলন্ত অবস্থায় এক মিনিটে ২৩টি পুল আপ (Pull Ups) করে নেট মাধ্যমে (Social Media) হইচই ফেলে দিয়েছেন এই যুবক। তাঁর কাণ্ডকারখানা দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা।

Viral Video: হেলিকপ্টার থেকে ঝুলন্ত অবস্থায় পুল আপ! গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়লেন আর্মেনিয়ার যুবক
হেলিকপ্টার থেকে ঝুলন্ত অবস্থায় পুল আপ।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 07, 2022 | 12:08 AM

অনেকের পক্ষে পুল আপ করাই বেশ কষ্টকর। রীতিমতো জিমে গিয়ে ট্রেনিং নিতে হয়। দীর্ঘদিনের অভ্যাসও প্রয়োজন। তবেই নিখুঁত ভাবে পুল আপ করা সম্ভব। তবে সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। আর সেখানে দেখা গিয়েছে, হেলিকপ্টার থেকে ঝুলন্ত অবস্থায় পুল আপ করছেন এক যুবক। তাঁর সাবলীল ভঙ্গি দেখে মনে হচ্ছে যেন রোজই এমনটা করে থাকেন তিনি। হেলিকপ্টারের নীচে থাকা শক্ত রডের উপর ভর দিয়েই ঝুলন্ত অবস্থায় ওই যুবককে পুল আপ করতে দেখা গিয়েছে। ওই অবস্থাতেই ক্রমশ উপরের দিকে উঠছিল হেলিকপ্টারটি। এই সাংঘাতিক কর্মকাণ্ডের জন্য ইতিমধ্যেই ওই যুবকের নাম জুড়েছে গিনেস বুকে। বিশ্ব রেকর্ড গড়েছেন তিনি।

হেলিকপ্টার থেকে ঝুলন্ত অবস্থায় পুল আপ! দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

জানা গিয়েছে, গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়ে ফেলা ওই যুবকের নাম রোমান সাহারাদিয়ান। আর্মেনিয়ার বাসিন্দা এই ফিটনেস ফ্রিক হেলিকপ্টার থেকে ঝুলন্ত অবস্থায় এক মিনিটে ২৩টি পুল আপ করে নেট মাধ্যমে হইচই ফেলে দিয়েছেন। এই যুবকের কাণ্ডকারখানা দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনরা। যুবককে দেখেই অবশ্য স্পষ্ট বোঝা যাচ্ছে যে তিনি নিয়মিত শরীর চর্চা করেন। একদম পেটানো চেহারা তাঁর। অতিরিক্ত মেদের লেশমাত্র নেই। নিয়মিত শরীর চর্চার অভ্যাস থাকার ফলেই হেলিকপ্টারের ক্যান্ডিং স্কিড থেকে ঝুলে এমন স্টান্ট করতে পেরেছেন তিনি। আর তাঁর এই কাজ জায়গা করে নিয়েছে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের তালিকায়।

নেটিজ়েনরা আর্মেনিয়ার এই যুবকের স্টান্ট দেখে চমকে গেলেও, যিনি পুল আপ করেছেন, তাঁকে দেখলে মনেই হবে না যে তিনি এত বড় একটা কাণ্ড ঘটিয়ে ফেলেছেন। most consecutive gymnastic high bar giants- এই রেকর্ড গড়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর হেলিকপ্টার থেকে ঝুলন্ত অবস্থায় পুল আপ করার ভিডিয়ো ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। ক্রমশ বাড়ছে লাইক, ভিউ আর কমেন্টের সংখ্যা। বেশিরভাগ নেটিজ়েনই এই যুবকের ভূয়সী প্রশংসা করেছেন। একটা নয় একাধিক রেকর্ড গড়েছেন তিনি। most toe touches on a bar- এই রেকর্ডেরও অধিকারী আর্মেনিয়ার ওই যুবক। এছাড়াও পেয়েছেন most horizontal bar back hip rotations খেতাব। আর দুটো স্টান্টই সম্পন্ন করেছেন এক মিনিটে। সব দেখে অবাক নেটিজ়েনরা।

আরও পড়ুন- Viral Video: “হোয়াট আ ওয়ান্ডারফুল ওয়ার্ল্ড!” ভিড়ে ঠাসা লিভিভ স্টেশনের বাইরে পিয়ানোয় মনমুগ্ধকর সুর তুলছেন ইনি

আরও পড়ুন- Viral Video: বৃদ্ধাকে কোলে করে পোলিং বুথে পৌঁছে দিলেন, উত্তরপ্রদেশের এই পুলিশকর্মীকে দেশবাসীর স্যালুট!

আরও পড়ুন- Viral Video: ২৭ সেকেন্ডে ১০০ মিটার দৌড়ে রেকর্ড গড়েছেন ১০২ বছরের প্রবীণ দৌড়বীর!