Viral Video: বৃদ্ধাকে কোলে করে পোলিং বুথে পৌঁছে দিলেন, উত্তরপ্রদেশের এই পুলিশকর্মীকে দেশবাসীর স্যালুট!

UP Police: নির্বাচন চলাকালীন উত্তরপ্রদেশের এক পুলিশকর্মী বৃদ্ধা এক মহিলাকে কোলে করে পৌঁছে দিলেন নির্বাচন কেন্দ্রে। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

Viral Video: বৃদ্ধাকে কোলে করে পোলিং বুথে পৌঁছে দিলেন, উত্তরপ্রদেশের এই পুলিশকর্মীকে দেশবাসীর স্যালুট!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2022 | 8:07 PM

বিধানসভা নির্বাচন চলছে উত্তরপ্রদেশে (UP Elections 2022)। ৭ মার্চ, সোমবার সে রাজ্যে সপ্তম দফার নির্বাচন। আর এরই মধ্যে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের একটি ভিডিয়ো ব্যাপক ভাইরাল (Viral Video) হল সোশ্যাল মিডিয়ায়। বয়স্ক এক মহিলাকে কোলে করে পোলিং বুথে পৌঁছে দিতে দেখা গেল এক পুলিশকর্মীকে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোরখপুর জেলায়। উত্তরপ্রদেশ পুলিশের (UP Police) তরফ থেকেই ভিডিয়োটি ট্যুইটারে পোস্ট করা হয়েছে। জানা গিয়েছে, ওই পুলিশকর্মীর নাম পবন কুমার।

প্রায় এক মাস ধরে বিধানসভা নির্বাচন চলছে উত্তরপ্রদেশে। ১০ ফেব্রুয়ারি সে রাজ্যে নির্বাচন শুরু হয়েছে। ফলাফল ঘোষণা করা হবে ১০ মার্চ। গত ৩ মার্চ এই ভিডিয়োটি তোলা হয়। মাত্র ১৪ সেকেন্ডের এই ভিডিয়ো ট্যুইটারে পোস্ট করে তার একটি হৃদয়স্পর্শী ক্যাপশন হিন্দিতে লেখা হয়েছে উত্তর প্রদেশ পলিশের তরফে।

ক্যাপশনে হিন্দিতে উত্তরপ্রদেশ পুলিশের তরফে যা লেখা হয়েছে, তার বাংলা রূপান্ত করলে দাঁড়ায়, “কাঁধে বন্দুক আর কোলে মা। তাই তো আমরা খাকি পোশাক নিয়ে এত গর্ব করি। গোরখপুর জেলার বাদলগঞ্জ থানার কনস্টেবল পবন কুমার ভোটদানের জায়গায় একজন বয়স্ক মহিলাকে এই ভাবে সাহায্য করে গণতন্ত্রের সত্যিকারের প্রহরীর ভূমিকা পালন করেছেন। তোমাকে নিয়ে উত্তরপ্রদেশ পুলিশ গর্বিত পবন।”

ব্যাপক ভাইরাল হয়েছে ট্যুইটারের এই ভিডিয়ো। এই বৃহস্পতিবার, ৩ মার্চ তা শেয়ার করার পরে এখনও পর্যন্ত প্রায় ৪০ হাজারের কাছাকাছি ভিউ হতে চলেছে ভিডিয়োটির। নেটিজেনদের সকলেই এই পুলিশকর্মীর প্রশংসায় পঞ্চমুখ। একজন ট্যুইটার ব্যবহারকারী লিখলেন, “আপনার জন্য শুধু উত্তরপ্রদেশ পুলিশ নয়, সারা দেশ গর্বিত। বরাবরের মতো একজন পুলিশকর্মী হয়ে আপনি আমাদের সকলের কাছে প্রমাণ করেছেন, কী ভাবে আমাদের মাতৃভূমির সেবা করতে হয় এবং নাগরিকদের সাহায্য করতে হয়।”

আরও পড়ুন: শখ করে নাগরদোলায় চড়ার খেসারত! ‘ভেরি ইন্টারেস্টিং’ মুহূর্তে বদলে গেল ‘বাবা গো, মা গো’ চিৎকারে!

আরও পড়ুন: চা-কেক খাইয়ে মা’কে ফোন, ইউক্রেনীয়দের আতিথেয়তায় রাশিয়ান সেনার চোখে জল!

আরও পড়ুন: ২৭ সেকেন্ডে ১০০ মিটার দৌড়ে রেকর্ড গড়েছেন ১০২ বছরের প্রবীণ দৌড়বীর!