Viral Video: মাথার টুপিতে ৭৩৫টি ডিম! তাই নিয়ে ব্যালেন্স দেখিয়ে গিনেস বুকে নাম তুললেন যুবক

জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম গ্রেগরি ডি সিলভা। পশ্চিম আফ্রিকার বেনিনের বাসিন্দা গ্রেগরি নিখুঁত ভাবে মাথার উপর টুপির মধ্যে ৭৩৫টা ডিম রেখে ব্যালেন্স করেছেন।

Viral Video: মাথার টুপিতে ৭৩৫টি ডিম! তাই নিয়ে ব্যালেন্স দেখিয়ে গিনেস বুকে নাম তুললেন যুবক
ছবি প্রতীকী।

হাতে অনেকগুলো ডিম নিয়ে ভারসাম্য রাখা কিন্তু বেশ মুশকিল। একটু নড়চড় হলেই হাত থেকে ডিম মাটিতে পড়ে ফেটে যেতে বাধ্য। কিন্তু এই ডিম নিয়েই ব্যালেন্সের খেলা দেখিয়েছেন এক ব্যক্তি। একটা-দুটো নয়, একেবারে ৭৩৫টা ডিম, তাই আবার মাথায় পরা হ্যাট টুপির উপর এতগুলো ডিম রেখে ব্যালেন্সের খেলা দেখিয়েছেন তিনি। জিতেও নিয়েছেন গিনেস ওয়ার্ল্ড রেকর্ড। অভিনব কাণ্ড ঘটয়ে গিনেস বুকে নাম তুলেছেন ওই ব্যক্তি।

জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম গ্রেগরি ডি সিলভা। পশ্চিম আফ্রিকার বেনিনের বাসিন্দা গ্রেগরি নিখুঁত ভাবে মাথার উপর টুপির মধ্যে ৭৩৫টা ডিম রেখে ব্যালেন্স করেছেন। তাঁর ভাবভঙ্গি দেখে মনে হয়েছে যেন এমন কাণ্ডকারখানা তিনি আকছার ঘটিয়ে থাকেন। সাবলীল ভাবে ডিমের ব্যালেন্স দেখিয়ে গ্রেগরি বুঝিয়ে দিয়েছেন যে একাজে তিনি কতটা পটু। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের ইন্সটাগ্রামে তাঁর একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই তা ভাইরাল হয়েছে নেট দুনিয়ার অন্যান্য মাধ্যমেও।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, গ্রেগরি তাঁর মাথার উপর বিশাল লম্বাটে একটা থামের মতো টুপি পরেছেন। তার মধ্যেই রয়েছে ৭৩৫টি ডিম। দেখে মনে হচ্ছে যেন কিছু দিয়ে ডিমগুলোকে ওই টুপিতে লাগানো হয়েছে। কিন্তু একচুল এদিক ওদিক হলেই যে সমস্ত ডিম ভেঙে চুরমার হয়ে যাবে, সেটা স্পষ্ট। তাই এদিক-ওদিক পা ফেলে যেভাবেই হোক ডিমগুলোকে ব্যালেন্স করতে ব্যস্ত ছিলেন ওই ব্যক্তি। শেষ পর্যন্ত সফলও হয়েছেন তিনি। ভিডিয়োর শেষ পর্যায়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের সার্টিফিকেট হাতে নিয়ে দাঁড়াতে দেখা গিয়েছে গ্রেগরিকে। আর সেই মুহূর্তে তাঁর মুখে লেগে ছিল জয়ের আনন্দের হাসি।

দেখুন সেই ভিডিয়ো

জানা গিয়েছে, চিনের CCTV- র জন্য গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের স্পেশ্যাল শো- তে এই কাণ্ডকারখানা করে দেখিয়েছেন গ্রেগরি। তাঁর ব্যালেন্সের খেলায় মুগ্ধ হয়েছে নেট দুনিয়া। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ওই ভিডিয়ো দেখে গ্রেগরিকে কুর্নিশ জানিয়েছেন নেটিজ়েনরা। তাঁর অসামান্য দক্ষতাকে সাধুবাদ জানিয়েছেন প্রায় সকলেই। অনেকে আবার এও বলেছেন যে কীভাবে গ্রেগরি এমন অবিশ্বাস্য রেকর্ড গড়ে ফেললেন? এ যেন সত্যিই ম্যাজিক।

আরও পড়ুন- Fact Check: ভারতে রোজ রাতে সাড়ে ছ’ঘণ্টার জন্য বন্ধ হয়ে যাবে হোয়াটসঅ্যাপ! কী বলছে পিআইবি

আরও পড়ুন- Viral Video: সানিয়ার কীর্তি দেখে হাসির রোল নেটপাড়ায়! আপনি মিস করলে এখনই দেখে নিন এখানে…

আরও পড়ুন- Viral video: সদ্যোজাত বাছুরের দুটি মাথা, তিনটি চোখ। ওড়িশার ঘটনায় চাঞ্চল্য নেটপাড়ায়

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla