Viral Video: ভাগ্নির বিয়েতে নাচতে-নাচতে স্টেজেই লুটিয়ে পড়লেন, হার্ট অ্যাটাকে মৃত্যু ইঞ্জিনিয়ারের, হৃদয়বিদারক ভিডিয়ো

Viral Video Today: মঞ্চের মেঝেতে বসে পড়েন ওই ব্যক্তি। মুহূর্তের মধ্যে লুটিয়ে পড়েন। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা মৃত ঘোষণা করেন। নাচের সময় হৃদরোগে (Heart Attack) আক্রান্ত হয়েছিলেন ওই ব্যক্তি। ঘটনার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়া আনাচ-কানাচে ছড়িয়ে পড়েছে।

Viral Video: ভাগ্নির বিয়েতে নাচতে-নাচতে স্টেজেই লুটিয়ে পড়লেন, হার্ট অ্যাটাকে মৃত্যু ইঞ্জিনিয়ারের, হৃদয়বিদারক ভিডিয়ো
ভয়াবহ ঘটনা।
Follow Us:
| Edited By: | Updated on: May 11, 2023 | 9:34 PM

Latest Viral Video: ছত্তীসগঢ়ের একটি বিয়েবাড়ির হৃদয়বিদারক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। ভাগ্নীর বিয়েতে (Wedding) গিয়েছিলেন পেশায় ইঞ্জিনিয়ার এক ব্যক্তি। বিয়ের অনুষ্ঠান শেষ হতেই স্টেজে বর ও কনেকে নিয়ে নাচছিলেন (Dancing) আগত অতিথিরা, পরিবারের মানুষজন। সেই দলেই ছিলেন কনের মামাও। হঠাৎই মঞ্চের মেঝেতে বসে পড়েন ওই ব্যক্তি। মুহূর্তের মধ্যে লুটিয়ে পড়েন। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা মৃত ঘোষণা করেন। নাচের সময় হৃদরোগে (Heart Attack) আক্রান্ত হয়েছিলেন ওই ব্যক্তি। ঘটনার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়া আনাচ-কানাচে ছড়িয়ে পড়েছে।

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম দিলীপ রাউজকার। তিনি ছত্তীসগঢ়ের বালোদ জেলার বাসিন্দা। তিনি ভিলাই স্টিল প্ল্যান্টের ইঞ্জিনিয়ার ছিলেন। তিনি যে বিয়ের অনুষ্ঠানটিতে গিয়েছিলেন, সেটি ছত্তীসগঢ়েরই রাজনন্দগাঁও জেলার ডোঙ্গারগড়ে।

গত 4 মে মধ্যরাতে ঘটনাটি ঘটে। সে সময় তিনি ভাগ্নির বিয়েতে নাচছিলেন। যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, তাতে দেখা গেল ওই ব্যক্তি নাচতে-নাচতে হঠাৎ করেই মেঝেতে বিশ্রাম নিতে বসে পড়েন। তারপর সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

গত জানুয়ারিতেও এরকমই একটা ঘটনা ভাইরাল হয়েছিল। মধ্যপ্রদেশের রেওয়াতে বিয়ের অনুষ্ঠানে নাচতে গিয়ে 32 বছর বয়সী এক ব্যক্তি মারা যান। সেটিও হার্ট অ্যাটাকের ঘটনা বলেই জানিয়েছিলেন ডাক্তাররা। তার আগে গত বছর মধ্য প্রদেশেরই সেওনি এলাকায় ঠিক এই ভাবেই একটি বিয়েবাড়িতে নাচতে গিয়ে এক মহিলার মৃত্যু হয়েছিল। তিনিও হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গিয়েছিলেন।

এই ঘটনাগুলিই যখন সামনে আসে, তখন আন্দাজ করা যায় যে কীভাবে একটি আনন্দোৎসব শোকে পরিণত হতে পারে।