Viral Video: ধরার চেষ্টা করতেই ফোঁস করে উঠছে বিরাট কিং কোবরা, ভয়ঙ্কর ভিডিয়োটা দেখলে গায়ে কাঁটা দেবে

King Cobra: যিনি রোজ সাপ ধরেন, তাঁকেও ভয় দেখিয়ে ছাড়ল একটি বিশালাকার কিং কোবরা। আর সেই ভিডিয়ো দেখেই আঁতকে উঠছেন নেটপাড়ার লোকজন। আপনিও একবার দেখুন ভিডিয়োটা।

Viral Video: ধরার চেষ্টা করতেই ফোঁস করে উঠছে বিরাট কিং কোবরা, ভয়ঙ্কর ভিডিয়োটা দেখলে গায়ে কাঁটা দেবে
ভয়ঙ্কর সাপ, যাকে বাগে আনতে পারলেন না সাপুড়েও।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 8:20 PM

যে ধরনেরই হোক বা যে সাইজ়েরই হোক- সাপ দেখলেই আমাদের ভয় লাগে, পিলে চমকে ওঠে আমাদের! সাপ দেখে ফেলাটাই যেন অনেকের কাছে দুঃস্বপ্ন! যদিও অনেক পশুপ্রেমী এবং সাপ ধরেন এমন মানুষজন যে ভাবে সাপের সঙ্গে কোনও ভীতি ছাড়াই ব্যবহার করেন, তা দেখেও আমাদের অবাক হতে হয়। তেমনই এক ব্যক্তি হলেন পশুপ্রেমী মাইক হোলস্টন। তিনি নিজেকে ‘দ্য রিয়্যাল টার্জ়ান’ বলে থাকেন। ইউটিউব ও ইনস্টাগ্রামে তাঁর এই নামে একটি পেজও রয়েছে। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে, একটি বিরাট সাপকে ধরার চেষ্টায় মাইক হোলস্টনেরও যেন হাত পা ঠান্ডা হয়ে গিয়েছে।

View this post on Instagram

A post shared by Mike Holston (@therealtarzann)

ভিডিয়োতে দেখা যায়, প্রথমে তিনি পিছন থেকে এসে সাপের লেজ ধরলেন। তারপরে শরীরটা ধরতেই ব্যক্তির দিকে তেড়ে আসে সাপটা। কখনও তার মাথাটা সরিয়ে, কখনও আবার ফোঁস করে ‘দ্য রিয়্যাল টার্জ়ান’-কেও ভয় ধরানোর চেষ্টা করে সাপটি। কিন্তু তিনি অত্যন্ত সন্তর্পণে সাপের হানা থেকে নিজেকে বাঁচানোর চেষ্টা করতে থাকেন। শেষমেশ দেখা যায়, সাপটি জঙ্গলে ফিরে যাওয়ার চেষ্টা করে যাচ্ছে।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “জঙ্গলের রাজা কিং কোবরা…আমাকে কয়েকটা টিপস দিন।”

ভিডিয়োটি দেখে নানাবিধ মন্তব্য করেছেন মানুষজন। একজন লিখলেন, “এই কারণেই তোমার জন্য আমার হৃদয় থেমে যাচ্ছিল মাঝেমধ্যে। তুমিও যত বন্য, এই মানুষটাও ঠিক ততটাই বন্য।” আর একজন যোগ করলেন, “মৃত্যুর সঙ্গে খেলা। এরকম ভিডিয়ো দেখলেও ভয় লাগে।” তৃতীয় জন মন্তব্য করলেন, “তুমি সারাক্ষণই তোমার স্টিভ আরউইনকে মাতিয়ে রাখলে।”