Viral Video: মাঝ আকাশে দুটো বেলুনের মাঝের পাটাতনে হাঁটছেন যুবক! দেখুন ভিডিয়ো

ব্রিটিশ এই ব্যক্তি ব্রিটেনের সামারসেটের কাছে Yeovil এলাকার কাছে ৬৫২২ মিটার উচ্চতায় এমন ভয়ঙ্কর স্টান্ট দেখিয়েছিলেন। দুটো হট এয়ার বেলুনের মাঝখানে হাঁটতে দেখা গিয়েছিল তাঁকে।

Viral Video: মাঝ আকাশে দুটো বেলুনের মাঝের পাটাতনে হাঁটছেন যুবক! দেখুন ভিডিয়ো
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 30, 2021 | 1:20 PM

অ্যাডভেঞ্চার প্রেমীরা অনেকসময়ই এমন এক একটা স্টান্ট করে ফেলেন যা দেখে আঁতকে উঠবেন যে কেউ। সম্প্রতি এমনই এক রোমাঞ্চকর স্টান্টের ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিয়োর প্রতিটি সেকেন্ডে জড়িয়ে রয়েছে রুদ্ধশ্বাস মুহূর্ত। সর্বক্ষণ একটা ‘কী হয় কী হয়’ ভাব। অথচ শিরদাঁড়ায় হিমশীতল স্রোত বইয়ে দেওয়ার মতো এই স্টান্ট দেখিয়েই রেকর্ড গড়েছে এক ব্যক্তি। রোমাঞ্চে ভরপুর তাঁর স্টান্ট দেখে রীতিমতো চমকে গিয়েছেন নেটিজ়েনরা। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, মাঝ আকাশে উড়ছে দুটো গ্যাসবেলুন। তার মাঝখানে জোড়া রয়েছে একটি পাটাতন, বিশেষ চওড়াও নয়। তার উপর দিয়েই হেঁটে চলেছেন এক ব্যক্তি। আর এই ভাবে হেঁটেই গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে নাম তুলেছেন ওই ব্যক্তি। ভাইরাল হয়েছে তাঁর কাণ্ডকারখানা।

জানা গিয়েছে, দুটো হট এয়ার বেলুনের মাঝখানে রাখা সরু পাটাতনের উপর হেঁটে যে ব্যক্তি রেকর্ড গড়েছেন তাঁর নাম মাইক হোওয়ার্ড। ২০০৪ সালে এই স্টান্ট দেখিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পুরনো ভিডিয়ো নতুন করে ভাইরাল হওয়া এখন পরিচিত ঘটনা। আর সেই ট্রেন্ড অনুযায়ীই দীর্ঘদিনের পুরনো এই ভিডিয়ো এবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা গিয়েছে, দুটো হট এয়ার বেলুনের মাঝখানে রাখা পাটাতনের উপর মোট দু’বার হেঁটেছেন মাইক। তার মধ্যে একবার আবার চোখ বেঁধে। অর্থাৎ রুমাল দিয়ে চোখে বেঁধে তারপর হাঁটা শুরু করেছিলেন তিনি। মাইকের এইসব কাণ্ডকারখানা দেখে বিস্মিত হয়েছে নেট দুনিয়া। নেটিজ়েনদের প্রায় সকলেই বলেছেন মাঝ আকাশে মাইকের স্টান্ট দেখে গায়ে কাঁটা দিয়েছে তাঁদের।

দেখুন সেই ভিডিয়ো

সত্যিই তো মাঝ আকাশে হট এয়ার বেলুনের মাঝে পাটাতন রেখে এভাবে হাঁটার কথা সাধারণ কারও তো মাথাতেও আসবে না। কিন্তু মাইক চিরকালই অ্যাডভেঞ্চার প্রেমী। আর নিজের সফরকে সবসময়ই রহস্য রোমাঞ্চে ভরপুর করে তুলতে চান তিনি। আর তাই এইসব চমকে দেওয়ার স্টান্ট পারফর্ম করেন তিনি। নিজে আনন্দ পান। অন্যদের দেন একরাশ বিস্ময়। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর থেকে এ যাবৎ প্রায় ৮০ হাজার মানুষ এই ভিডিয়ো দেখে ফেলেছেন। এতদিনে নিঃসন্দেহে সংখ্যাটা আরও বেড়েছে। ইনস্টাগ্রামে এই ভিডিয়ো দেখে অসংখ্য কমেন্ট করেছেন ইউজাররা। নেটিজ়েনদের অনেকে মাইককে কুর্নিশ জানিয়েছেন। কেউবা বলেছেন শখ পূরণের জন্য এতটা ঝুঁকি নেওয়া উচিত হয়নি।

আরও পড়ুন- Viral Video: বয়স যে শুধুমাত্র সংখ্যা তা শিল্পের মাধ্যমেই বুঝিয়ে দিলেন বৃদ্ধা!