Optical Illusion: ব্যক্তির টাক মাথায় গর্ত! তার ভিতরে টানেল… শিল্পীর সৃষ্টি দেখে ‘অসুস্থ’ বোধ করছেন নেটিজ়েনরা

Optical Illusion Today: মানুষের মাথার উপরে এমনই ট্যাটু তৈরি করেছেন এক মার্কিন শিল্পী, যা প্রকৃত অর্থেই একটি অপটিক্যাল ইলিউশন হয়ে গিয়েছে। আপাত দৃষ্টিতে সেই ব্যক্তির মাথার ওই ট্যাটু দেখে আপনার মনে হবে, সেখানে যেন একটা গর্ত রয়েছে। মনে হতে পারে, মাথার খুলির ভিতর দিয়ে যেন টানেল চলে গিয়েছে।

Optical Illusion: ব্যক্তির টাক মাথায় গর্ত! তার ভিতরে টানেল... শিল্পীর সৃষ্টি দেখে 'অসুস্থ' বোধ করছেন নেটিজ়েনরা
ঘাবড়াবেন না, ওটা ট্যাটুই।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 7:32 PM

Latest Optical Illusion: তাক লাগানো ছবি এঁকে বিশ্ব দরবারে রীতিমতো হইচই ফেলে দিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের এক ট্যাটু আর্টিস্ট। মানুষের মাথার উপরে এমনই ট্যাটু তৈরি করেছেন তিনি, যা প্রকৃত অর্থেই একটি অপটিক্যাল ইলিউশন হয়ে গিয়েছে। আপাত দৃষ্টিতে সেই ব্যক্তির মাথার ওই ট্যাটু দেখে আপনার মনে হবে, সেখানে যেন একটা গর্ত রয়েছে। মনে হতে পারে, মাথার খুলির ভিতর দিয়ে যেন টানেল চলে গিয়েছে।

যে ট্যাটু আর্টিস্ট এই অসাধারণ শিল্পকলাটি তৈরি করেছেন, তাঁর নাম ম্যাট পার্সন। উতার সেন্ট জর্জের জিয়ন ট্যাটু কোম্পানির হয়ে ট্যাটু তৈরি করেন তিনি। এতটাই প্রাণবন্ত শিল্প সৃষ্টি করেন তিনি, যার দৌলতে মানুষের শরীরে আঁকা তাঁর শিল্পকর্মগুলি এক প্রকার নিয়ম করেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে তাঁর প্রায় 63,000 ফলোয়ার আছে। তাঁরা পার্সনের কাছে মন্ত্রমুগ্ধ হয়ে যান। অমেক সময়ই তাঁর কাজ নেটিজ়েনদের কাছে ‘অদ্ভুত’, ‘অবিশ্বাস্য’ হিসেবে বিবেচিত হয়েছে।

সম্প্রতি যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে ম্যাট তাঁর বন্ধু রায়ানের মাথায় একটি ট্যাটু আঁকছেন। রায়ানের টাক মাথায় তিনি কিছু মোটা মোটা কালো রঙের লাইন আঁকেন। দেখে মনে হবে, লাইনগুলি যেন গর্তের ভিতরের দিকে প্রবেশ করছে। অনেকেই মনে হয়েছে, এই লাইনগুলি যেন টানেলের ভিতরে প্রবেশ করছে।

বিভিন্ন অ্যাঙ্গেল থেকে দেখলে এই ভিডিয়ো অনেকের মনেই ভয় ধরাতে পারে। ফাইনাল টাচের পর ম্যাট এমনই কারুকার্য করলেন, যা দেখে মনে হতে বাধ্য যে মাথার ভিতরে সত্যিই হয়তো কোনও গর্ত রয়েছে। অসামান্য এই ট্যাটুর ছবিগুলি 2020 সালে প্রকাশ করেছিল ম্যাট। গত বছর এই কারুকার্যের ভিডিয়োটি শেয়ার করেন তিনি।

কয়েক হাজার মানুষ সেই ভিডিয়োটি দেখেছেন। ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা অবাক করা এই ট্যাটু দেখে তাঁদের মন্তব্য ব্যক্ত করেছেন। কেউ বলেছেন, “প্রথমে ওই ছবিটা দেখার পর আমার মাথাটা ঘুরে গিয়েছিল।” আর একজন যোগ করলেন, “মানুষকে অসুস্থ করার জন্য এই ছবি যথেষ্ট।” তৃতীয় জনের বক্তব্য, “এরকমও যে একটা ট্যাটু হতে পারে, আমি কখনও ভাবিনি।”