Viral Video: মেরু ভালুক নাকি পাহাড়ি ছাগল? অবাক প্রাণীর ভিডিয়ো দেখে ধন্দে নেটিজ়েনরা

Viral Video Today: এক অবাক প্রাণীর সন্ধান মিলল নেটদুনিয়ায়। না, ওই প্রাণী আসলে সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছিল না। সুন্দর এক পাহাড়ি এলাকায় তাকে দেখা গিয়েছিল। কিন্তু তাকে নিয়ে নেটিজ়েনরা দ্বিধাবিভক্ত। একদল বলছেন, এই প্রাণীটি মেরু ছাগল। আর এক দল বলছেন, প্রাণীটি পাহাড়ি ছাগল।

Viral Video: মেরু ভালুক নাকি পাহাড়ি ছাগল? অবাক প্রাণীর ভিডিয়ো দেখে ধন্দে নেটিজ়েনরা
Follow Us:
| Edited By: | Updated on: Jan 15, 2023 | 11:54 AM

আমাদের চারপাশে কত কী-ই তো অজানা রয়েছে। কত কিছুই তো দেখিনি আমরা। এই পৃথিবীতে যে কতরকমের প্রাণী বসবাস করে, তাদের সবার সঙ্গে দেখা হয়তো জন্ম জন্মান্তরেও হবে না আমাদের। শুধু কী দেখা। তাদের সকলের নাম জানাটাও বোধ হয় এই জন্মে কারও পক্ষে সম্ভভ নয়। তেমনই এক অবাক প্রাণীর সন্ধান মিলল নেটদুনিয়ায়। না, ওই প্রাণী আসলে সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছিল না। সুন্দর এক পাহাড়ি এলাকায় তাকে দেখা গিয়েছিল। কিন্তু তাকে নিয়ে নেটিজ়েনরা দ্বিধাবিভক্ত। একদল বলছেন, এই প্রাণীটি মেরু ছাগল। আর এক দল বলছেন, প্রাণীটি পাহাড়ি ছাগল।

টুইটারে শেয়ার করা সেই ভিডিয়োটি খুব ভাইরাল হয়েছে। অডলি টেরিফায়িং নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে, যা এখন খুবই ভাইরাল। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “বনে বিশাল পেশীবহুল পাহাড়ি ছাগল দেখা গিয়েছে”। এই বিরাট ছাগলটিকে পাহাড়ের কাছেই দেখা গেল। আর সেই ভিডিয়ো দেখে নেটিজ়েনরা তো অবাক।

পাহাড়ি ছাগল বা মাউন্টেন গোট সাধারণত দেখা যায় পশ্চিম উত্তর আমেরিকার পাহাড়ি এলাকায়। অনেক সময় বরফের মধ্যেও বড়-বড় এই পাহাড়ি ছাগলগুলিকেও দেখা যায়।