Viral Video: দুটি সাপের নাগিন ডান্স, আইপিএস অফিসার বললেন ‘নাগ অউর নাগিন কা প্রেম’

কিন্তু চারপাশের এত হল্লা ও লোকজনের উপস্থিতিতেও সাপ দুটির কোনও ভ্রুক্ষেপ নেই। তারা আছে নিজের ছন্দে, মস্তিতে মেতে।

Viral Video: দুটি সাপের নাগিন ডান্স, আইপিএস অফিসার বললেন 'নাগ অউর নাগিন কা প্রেম'
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2021 | 8:27 PM

আহা তা বলে কি তারা আনন্দ করবে না, প্রেম করবে না, নাচবে না! তাদের দেখলেই হল্লা করতে হবে! আর হবে নাই বা কেন? কিন্তু চোখের সামনে এইসা বড়, দীর্ঘাকার দুটি সাপ যদি জড়াজড়ি করে খেল দেখাতে থাকে সকলের পিলে চমকাবেই। ঘটনাটি পশ্চিমবঙ্গেই ঘটেছে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে আপলোড করেছেন আইপিএস অফিসার রুপিন শর্মা। ২ মিনিট ২০ সেকেন্ডের ভিডিয়োটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

মধ্যবিত্ত বাড়ির অ্যাসবেস্টারের চাল। সকাল না দুপুর বোঝা যাচ্ছে না যদিও, তবে আকাশে তখনও সূর্য দেব অপস্থিত। বাড়ির উঠনে লম্বা দড়িতে জামাকাপড়ে মেলে রাখা। তার উপর দিয়ে দেখা যায় অ্যাসবেস্টারের চাল। আর সেখানেই নাগ-নাগিনের নাচ। বাড়ির মধ্যে অতবড় দুটো সাপ দেখে হইহই কাণ্ড বেঁধে যায়।  আশপাশের লোকজন ছুটে আসে। এক মহিলা বাংলায় কথা বলতে থাকেন। চারপাশে আরও অনেকের কোলাহল শুনতে পাওয়া যায়। মহিলা বলছেন, সাপকে মারতে না। সংশয় প্রকাশ করছেন বিষ আছে কিনা। এক পুরুষ কণ্ঠ বলে ওঠেন, “আমি ওখান দিয়ে যেতে পারব?”

কিন্তু চারপাশের এত হল্লা ও লোকজনের উপস্থিতিতেও সাপ দুটির কোনও ভ্রুক্ষেপ নেই। তারা আছে নিজের ছন্দে, মস্তিতে মেতে। একজনের গায়ের রং শ্যামলা, একজন ফর্সা। একটা সময় অ্যাসবেস্টার্সের ছাদ থেকে নেমে পড়ে মাটিতে। ভিডিওর তলায় ভূরি-ভূরি লাইকস আর কমেন্টের বন্যা বয়ে যায়। একজন বলেন, দুটি সাপ নাচতে নাচতে প্রেম করছে। কেউ বলে, দুটি পুরুষ সাপের মধ্যে কুস্তি হচ্ছে। সাপের ভিডিও আগেও ভাইরাল হয়েছে। একবার একটি সাপ বাইক আরোহীর বাইকের হ্যান্ডেলের মধ্যে লুকিয়ে ছিল। যে সে সাপ নয়, কোবরা!

আরও পড়ুনViral Video: ‘ভারত থেকে যাওয়ার ইচ্ছে আর নেই!’ বলিউড প্রেমে মশগুল ‘ডান্সিং ড্যাড’

আরও পড়ুন: Viral Video: প্রাপ্তবয়স্ক বাঘকে কোনওদিন দুধ খাওয়াতে দেখেছেন?