Viral Video: ‘ভারত থেকে যাওয়ার ইচ্ছে আর নেই!’ বলিউড প্রেমে মশগুল ‘ডান্সিং ড্যাড’

মজার ছলে ভিডিয়ো পোস্ট করার পর যে এত বড় হিট হয়ে যেতে পারে, তার বিন্দুমাত্র আশা ছিল না এই পন্ড পরিবারের।

Viral Video: 'ভারত থেকে যাওয়ার ইচ্ছে আর নেই!' বলিউড প্রেমে মশগুল 'ডান্সিং ড্যাড'
ইন্সটাগ্রাম থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2021 | 9:36 AM

জনপ্রিয় ভোজপুরি গান ললিপপ লাগেলু, অল্লু অর্জুনের সাম্প্রতিক সুপারহিট গান বুট্টা বুমা কিংবা হৃত্বিক রোশনের অসাধারণ মুভ-ওয়ালা ঘুঙরু গানের তালে দেদার নেচে সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছেন এক মার্কিন ব্যক্তি। ভারতীয় গানের তালে দারুন নেচে গ্রাফিক ডিজাইনার রিকি পন্ড ইতিমধ্যেই নেটপাড়ায় সাড়া ফেলে দিয়েছেন। চার সন্তানের এই বাবা সোশ্য়াল মিডিয়ায় ডান্সিং ড্যাড নামেই পরিচিত। লকডাউনে অফুরন্ত সময়কে কাজে লাগিয়ে ভিডিয়ো পোস্ট করতে থাকেন ওই মার্কিন। আর তারপরই তাঁপ প্রোফাইলে ফলোয়ারদের ভিড় বাড়তে শুরু করে।

করোনা অতিমারির কারণে বাড়ির বাইরে বের হতে পারেননি। তাই ঘরবন্দি অবস্থায় নিজেদের মধ্যে মনোরঞ্জনের জন্য ভিডিয়ো পোস্ট করতে শুরু করেন রিকি। বিশেষ করে, ভারতীয় সংগীতের উপর তাঁর নাচের স্টেপ এখন দারুণ জনপ্রিয়তা লাভ করে। বলিউড, টলিউডের জনপ্রিয় গানের সঙ্গে তাল মিলিয়ে ভারতীয় স্টাইলে নাচ পরিবেশন ভারতীয় দর্শককূলকে প্রভাবিত করে তোলে।

View this post on Instagram

A post shared by Ricky Pond (@ricky.pond)

সম্প্রতি সবচেয়ে ভাইরাল স্টারদের মতো বিনোদনের জন্য টিকটকে প্রবেশ করেছেন তিনি। আইসোলেশনে থাকাকালীন শুধুমাত্র বিনোদনের জন্য, সময় কাটানোর জন্য বেশ কিছু ভিডিয়ো তৈরি করে পোস্ট করতে থাকেন। আর তারপর থেকেই তাঁর প্রোফাইলে ফলোয়ারের সংখ্যা বাড়তে থাকে। এখনও পর্যন্ত তাঁর ফলোয়ারের সংখ্যা প্রায় ৫০ হাজারের ও বেশি।

View this post on Instagram

A post shared by Ricky Pond (@ricky.pond)

পন্ড নিজে স্বীকার করেছেন, করোনার মতো অতিমারির ঘটনা ঘটলে আমরা জানতামই না সোশ্যাল মিডিয়াকে কীভাবে ব্যবহার করতে হয়। লকডাউনের কারণে বিরক্তি কাটাতেই এটি এখন ট্রেন্ড হয়ে গিয়েছে। প্রথম দিকে ভিডিয়ো শ্যুট করার পক্ষপাতী ছিলেন না। নাচতে ভালবাসলেও সেটি বাইরের দুনিয়ায় প্রকাশের কোনও অভিপ্রায় ছিল না বলেই জানিয়েছেন তিনি। মন খারাপ হলে, খারাপ সময়ে নিজেকে চাঙ্গা করতে নাচই তাঁর কাছে মূলমন্ত্র। কিন্তু গানের সঙ্গে নাচের স্টেপ কেমন হওয়া উচিত, সে বিষয়ে কোনও ধারণা ছিল না তাঁর। মনের আনন্দে নাচতে ভালবাসেন। কিন্তু শ্যুটের জন্য গানের তালে নাচ, অসম্ভব লেগেছিল সেইসময়। তবে বলিউডের উপরই যে নাচের ভিডিয়ো করা হবে, এটি প্রথমের দিকে একেবারেই ঠিক ছিল না। বিভিন্ন সংস্কৃতির উপরই নাচের ভিডিয়ো পোস্ট করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্তু সেই সময় কেউ একজন ভারতীয় নাচ করার পরামর্শ দিয়েছিলেন, আর সেটাই এখন সবচেয়ে বেশি জনপ্রিয়তা লাভ করেছে।

View this post on Instagram

A post shared by Ricky Pond (@ricky.pond)

নব্বই দশক থেকে সাম্প্রতিক, সব গানের উপরই ভারতীয় নাচের স্টেপের ভিডিয়ো পোস্ট করেছেন ওই ব্যক্তি। বলিউডের প্রতি অমোঘ টান এখন প্রতিটি ভিডিয়োতেই দেখা যায়। মজার ছলে ভিডিয়ো পোস্ট করার পর যে এত বড় হিট হয়ে যেতে পারে, তার বিন্দুমাত্র আশা ছিল না এই পন্ড পরিবারের।

View this post on Instagram

A post shared by Ricky Pond (@ricky.pond)