Viral Video: প্রাপ্তবয়স্ক বাঘকে কোনওদিন দুধ খাওয়াতে দেখেছেন?

মানুষের কাঁধে উঠে দুধ খাচ্ছে দুটি প্রাপ্তবয়স্ক বাঘ। কিন্তু এতে আশ্চর্যের কী আছে? তাতেও সাদা বাঘের এই দুধ খাওয়া ভাইরাল হল ট্যুইটারে...

Viral Video: প্রাপ্তবয়স্ক বাঘকে কোনওদিন দুধ খাওয়াতে দেখেছেন?
একজন ব্যক্তি দুটি বড় বাঘকে দুধ খাওয়াচ্ছে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 16, 2021 | 7:00 PM

সোশ্যাল মিডিয়াতে একটি বিষয় সাত দিনের বেশি থাকে না। এই মিথকে ভেঙে ইন্টারনেটে ভাইরাল হল একটি পুরোনো ভিডিয়ো। যদিও এই ভিডিয়োর বিষয়বস্তুও একটু অন্য রকম। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে একজন ব্যক্তি দুটো বাঘকে দুধ খাওয়াচ্ছে। কিন্তু এখানেও রয়েছে একটা চমক।

অন্যান্য প্রাণীদের তুলনায় বাঘকে সবচেয়ে ভয়ানক প্রাণী হিসাবে বিবেচিত করা হয়। যেকোনও প্রাণীর তুলনায় বাঘের হামলায় বা আঘাতে বেশি প্রাণীহানির ভয় থাকে। কিন্তু এই বিষয়কে তোয়াক্কা না করেই বাঘকে পোষ মানান অনেকেই। সেখান থেকেই ভাইরাল হল বাঘের ভিডিয়ো। যার ফলে নেটিজেনদেরও চোখ এড়ায়নি এই ভিডিয়ো।

২৭ সেকেন্ডের এই ভিডিয়ো ২০ ঘণ্টায় ৩ লক্ষ মানুষেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে। অ্যাবসলুট ইউনিট নামক টুইট্যার আকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে একজন লোক দুটি দুধের বোতল নিয়ে দাঁড়িয়ে রয়েছে। দুটি প্রাপ্তবয়স্ক বাঘ আসলো এবং ফিডিং বোতলে দুধ খেতে খেতে তার কাঁধের ওপর উঠে পড়ছে।

দেখুন সেই ভিডিয়ো…

‘ফিডিং দিস ইউনিট’ ক্যাপশন দিয়ে পোস্ট করা এই ভিডিয়োতে নজর কেড়েছে আরেকটি বিষয়। তা হল সাদা বাঘ। দুটি বাঘের দুধ খাওয়ার বিষয়টিও যেমন দর্শকদের নজর কেড়েছে তার মধ্যে সাদা বাঘের উপস্থিতিও বেশ আকর্ষণীয়।

ভিডিয়োটির সোশ্যাল মিডিয়াতে নতুন নয়, তাতেও নজর কেড়েছে ব্যবহারকারীদের কমেন্টস। ‘বড় বাচ্চা’ থেকে শুরু করে ‘এই মানুষটি মৃত্যুর সাথে খেলা করছে’- এরকম একাধিক কমেন্ট করেছে মানুষ। রয়েছে হিন্দি কমেন্টও। যেখানে একজন ইউজার ব্যঙ্গ করে গানের লাইন দিয়ে লিখেছেন ‘আজ ফির মরনে কা ইরাদা হ্যায়’। কিন্তু তাতেও ভিডিয়োটির জনপ্রিয়তা এড়ানো যায়নি।