Viral Video: ফের ভাইরাল পাকিস্তানের ‘পাওরি হো রহি হ্যায়’ গার্ল! বললেন সেই একই কথা…

Pawri Ho Rahi Hai: ফের ভাইরাল হলেন পাকিস্তানের পাওরি হো রহি হ্যায় গার্ল! এবার তিনি কী কারণে ভাইরাল, জেনে নিন।

Viral Video: ফের ভাইরাল পাকিস্তানের 'পাওরি হো রহি হ্যায়' গার্ল! বললেন সেই একই কথা...
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2022 | 9:38 PM

পাকিস্তানের সেই সোশ্যাল মিডিয়া সেনসেশন দানানির মোবীনের (Dananeer Mobeen) কথা মনে আছে? পাওরি হো রহি হ্যায় (Pawri Ho Rahi Hai) ভিডিয়ো শেয়ার করে যিনি ব্যাপক ভাইরাল হয়েছিলেন। সেই ভিডিয়োর দৌলতেই এখন তাঁর ইনস্টাগ্রামে ১.৯ মিলিয়নেরও বেশি ফলোয়ার। ভাইরাল সেই দানানির এবার ছোট্ট একটি মেয়ের পাওরি হো রহি হ্যায় বলার ধরনটি লিপ সিঙ্ক করলেন। আবারও ভাইরাল হল তাঁর নতুন ভিডিয়োও (Viral Video)

View this post on Instagram

A post shared by Dananeer | ??? (@dananeerr)

কয়েক দিন আগেই পাকিস্তানেরই আর একটি বাচ্চা মেয়ে নিজ স্টাইলে পাওরি হো রহি হ্যয় ডায়লগটি বলে ভাইরাল হয়েছিল। ছোট্ট মেয়েটিংকে দেখা গিয়েছিল একটি লাল রঙের ওর্না মাথায় পরে থাকতে। আর তাকে ঘিরে ছিল তার বাবা ও ভাইবোনেরা।

মেয়েটিকে সেই ভিডিয়োতে বলতে শোনা যায়, “হাই বন্ধুরা! এটা আমি, এটা আমার বাবা আর এই হল আমার বাবার পার্টি।” ছোট্ট মেয়েটির মুখে পাওরি হো হো রহি হ্যায়-এর নতুন সংস্করণ শুনে ইন্টারনেটের বহু মানুষই পছন্দ করেছিলেন তাকে। অনেকেই বলেছিলেন যে, এই মেয়েটি ঠিকঠাক ভাবেই পার্টি শব্দটা বলতে পেরেছে!

এই ভিডিয়ো এতটাই ভাইরাল হয় যে, তা পৌঁছে যায় আসল পাওরি গার্লের কাছে। অর্থাৎ সেই পাওরি হো রহি হ্যায়-এর স্রষ্টা দানানির মোবীনের কাছে। আর তিনিও সুযোগ পেতেই আরও একবার পাওরি হো রহি হ্যায় বলার সুযোগটা ছাড়তে চাইলেন না। রিক্রিয়েট করেন ছোট্ট মেয়েটির সেই ভিডিয়ো। আর পিছনে রাখলেন তাঁরা বাবার ছবি।

ভিডিয়োটি ইনস্টাগ্রামে নিজের পেজ থেকে পোস্ট করে ক্যাপশনে দানানির লিখলেন, “হাই বন্ধুরা! এই ছোট্ট মেয়েটা আমাকেও ছাপিয়ে গিয়েছে। এখনও পর্যন্ত আমার দেখা সবথেকে ভাল পাওরি হো রহি হ্যায় ভিডিয়ো। সোয়াইপ করে আসল ভিডিয়োটা একবার দেখে নিন।”

আরও পড়ুন: শখ করে নাগরদোলায় চড়ার খেসারত! ‘ভেরি ইন্টারেস্টিং’ মুহূর্তে বদলে গেল ‘বাবা গো, মা গো’ চিৎকারে!

আরও পড়ুন: কাঁচা বাদাম গানে কচি মেয়ের সে কী নাচ! অরিজিনালের থেকেও ভাল বললেন নেটিজেনরা

আরও পড়ুন: চা-কেক খাইয়ে মা’কে ফোন, ইউক্রেনীয়দের আতিথেয়তায় রাশিয়ান সেনার চোখে জল!