Viral Video: এই ক্যাফেতে চা খেতে গেলে ভাগ বসাতে পারে সাপ বা গিরগিটি! যাবেন নাকি?

Reptile Cafe Malaysia Video: একবার ভাবুন তো, এমন একটা ক্যাফেতে কফি খেতে গেলেন, যেখানে আপনার কাপে ভাগ বসাচ্ছে একটি সাপ বা একটি গিরগিটি। সত্যিই এমন এক ক্যাফের সন্ধান মিলেছে মালয়েশিয়ার কুয়ালালামপুরে। ভিডিয়ো না দেখলে বিশ্বাস করবেন না।

Viral Video: এই ক্যাফেতে চা খেতে গেলে ভাগ বসাতে পারে সাপ বা গিরগিটি! যাবেন নাকি?
এমন ক্যাফে আগে কখনও দেখেছেন?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2023 | 8:29 PM

Latest Viral Video: সন্ধেবেলায় বন্ধুর সঙ্গে একটু খোশগল্প করতে গিয়েছেন একটি ক্যাফেতে। অল্প খাওয়া-দাওয়া করছেন, সঙ্গে টুকটুক চা পানও করছেন। সেই ক্যাফেতেই আপনাকে সঙ্গ দিচ্ছে একটি সাপ বা একটি গিরগিটি, কেমন লাগবে বলুন তো? ভয়ঙ্কর লাগতে পারে, রোমাঞ্চকরও লাগতে পারে, বা আপনার খুব ভাল লাগতে পারে— কিন্তু এমনটা যে সত্যিই একটা ক্যাফেতে আপনার সঙ্গে হতে পারে, তা কি জানতেন? আপনি যদি এমন অভিজ্ঞতা সঞ্চয় করতে চান, তাহলে আপনাকে যেতে হবে মালয়েশিয়ার (Malaysia) কুয়ালালামপুরে (Kuala Lumpur)। ক্যাফের নাম ফ্যাংস বাই ডিকোরি ক্যাফে (Fangs by Dekori cafe)। এ এক এমনই ক্যাফে, যা তার কাস্টমারদের খাবার খাওয়ার করার সময় পোষ্য সাপ-সহ অন্যান্য সরীসৃপদের সঙ্গ উপভোগ করতে দেয়।

View this post on Instagram

A post shared by Fangs by Dekõri Premium Cafe (@fangs.kl)

ক্যাফেটি তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে লিখছে, “কুয়ালালামপুরের প্রথম রেপটাইল ক্যাফে ফ্যাংস বাই ডিকোরি ক্যাফেতে আসুন এবং আমাদের এই সব পোষ্য বন্ধুদের সঙ্গে যোগাযোগ করে তাদের সম্পর্কে জানুন।” এই রেপটাইল ক্যাফে তাদের ক্যাফের অন্দরমহলের কিছু ছবি এবং ভিডিয়োও শেয়ার করেছে, যা দেখার পর নেটিজ়েনরা হতবাক।

ওই ক্যাফের তরফেই একটি পোস্ট শেয়ার করা হয়েছে, যেখানে দেখা গিয়েছে ক্যাফেতে এক মহিলার হাতে সাপ রাখা আছে। তাঁর মুখ দেখেই বোঝা গিয়েছে যে, তিনি সাপের সঙ্গ উপভোগ করছেন।

একজন কাস্টমার এই ক্যাফেতে গিয়ে তাঁর অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সঙ্গে কিছু ছবিও শেয়ার করেছেন। তিনি লিখেছেন, “বিয়ার্ডেড ড্রাগনগুলি খুব মিষ্টি। এরকম তিনটে বাচ্চা আমার কাছে এক সময় ছিল। ওদের বুকে রেখে আমি কাউচে বসে অনেকক্ষণ ধরে টিভি দেখতে পারতাম। ওরা আমাদের শরীরের উষ্ণতা অনুভব করতে পারত, আর ওরা খুব বন্ধুর মতো থাকতে পছন্দ করে। এই সরীসৃপগুলিকে আমি খুব মিস করি।”