Watch Video: রাস্তায় ঘুমন্ত কুকুরকে হঠাৎই গণ্ডারের গুঁতো, তারপর কী হল, জানতে দেখুন

Viral Video Today: ভিডিয়োতে দেখা গেল, হঠাৎ করেই রাস্তায় একটি গণ্ডার চলাফেরা করছে। তারপর সেই গণ্ডারই যখন পথের ধারে ঘুমিয়ে থাকা কুকুরকে গিয়ে ধাক্কা দিল, সেই কাণ্ড দেখলেই আপনার হাসি পাবে।

Watch Video: রাস্তায় ঘুমন্ত কুকুরকে হঠাৎই গণ্ডারের গুঁতো, তারপর কী হল, জানতে দেখুন
মজাদার কাণ্ড!
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Nov 20, 2022 | 1:51 AM

Latest Viral Video: ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার সুশান্ত নন্দা একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, রাস্তার ধারে শান্তিতে ঘুমন্ত একটি কুকুরকে হঠাৎ করেই একটি গণ্ডার ধাক্কা দিল। গণ্ডারটি কোথাও থেকে আবির্ভূত হল, তা কারও জানা নেই। কিন্তু কুকুরটি যে চরম বিরক্তি বোধ করে, তা ভিডিয়োতে দেখা গিয়েছে। গণ্ডারটি একবার ধাক্কা দেওয়ার পরেই ঘুম থেকে উঠে চিৎকার করতে শুরু করে দেয় কুকুরটি। ১৫ নভেম্বর নাগাদ ভিডিয়োটি শেয়ার করা হয়েছিল। খুব অল্প সময়ের মধ্যেই তার প্রচুর ভিউ হয়ে গিয়েছে।

ভিডিয়োতে দেখা গেল, হঠাৎ করেই রাস্তায় একটি গণ্ডার চলাফেরা করছে। তারপর সেই গণ্ডারই যখন পথের ধারে ঘুমিয়ে থাকা কুকুরকে গিয়ে ধাক্কা দিল, সেই কাণ্ড দেখলেই আপনার হাসি পাবে। তারপর আরও হাসি পাবে, বিরাট গণ্ডারটিকে দেখার পরে কুকুরের প্রতিক্রিয়াতে। শেষমেশ প্রাণ বাঁচাতে ঘেউ ঘেউ করে কুকুরটি দৌড়ে পালিয়ে যায়।

সুশান্ত নন্দা এই ভিডিয়োটি টুইটারে শেয়ার করে লিখেছেন, “গণ্ডার যে ভদ্র আপনি কি সত্যিই তার প্রমাণ চান?”

এই খবরটিও পড়ুন

এই ভিডিয়ো দেখে মানুষজন নানা মজাদার মন্তব্য করেছেন। একজন লিখছেন, “কুকুরটির জন্য এটা বিরাট দুঃস্বপ্ন!” আর একজন যোগ করলেন, “এমন কিছুর জন্য রোজ জেগে ওঠার কল্পনা করুন।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla