Viral Video: ‘কাঁচা বাদাম’ গানে মাঝরাস্তাতেই স্কুল পড়ুয়াদের নাচ, ভাইরাল ভিডিয়ো দেখে হাসির রোল নেটপাড়ায়

Kacha Badam Song: সোশ্যাল মিডিয়ার ভাইরাল গান 'কাঁচা বাদাম'- এর তালে নেচে বেশ প্রশংসাই পেয়েছে ওই স্কুল পড়ুয়ারা। এক বন্ধুকে দেখে নাচতে শুরু করেছিল বাকিরাও।

Viral Video: 'কাঁচা বাদাম' গানে মাঝরাস্তাতেই স্কুল পড়ুয়াদের নাচ, ভাইরাল ভিডিয়ো দেখে হাসির রোল নেটপাড়ায়
Photo Credit; India.com
Follow Us:
| Edited By: | Updated on: May 03, 2022 | 6:43 PM

সোশ্যাল মিডিয়ায় ফের ট্রেন্ডিং ‘কাঁচা বাদাম’ (Kacha Badam Song)। সৌজন্যে জনা কয়েক স্কুল পড়ুয়া। মাঝ রাস্তাতেই ‘কাঁচা বাদাম’- এর তালে নেচতে দেখা গিয়েছে তাদের। সেই ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে জনপ্রিয় ইনস্টাগ্রাম পেজ RVCJ Media থেকে। মিম এবং মজার পোস্টার বা চরম হাসির ভিডিয়ো শেয়ারের জন্য ইনস্টাগ্রামের এই পেজ ব্যাপক জনপ্রিয়। সেখানেই নতুন করে ভাইরাল হয়েছে ‘কাঁচা বাদাম’ গানে স্কুল পড়ুয়াদের নাচের ভিডিয়ো। গত বছর থেকেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে রাজ করছে এই গান। তারকা থেকে আমজনতা, ‘কাঁচা বাদাম’ গানে নেচে ইনস্টাগ্রাম রিলস তৈরি করেননি এমন লোকের সংখ্যা নেহাতই হাতেগোনা। এবার সেই গানেই মজেছে কয়েকজন স্কুল পড়ুয়া। স্কুলের পোশাক পরেই ভুবন বাদ্যকর, বাংলার জনপ্রিয় বাদামকাকুর ‘কাঁচা বাদাম’ গানে নাচতে দেখা গিয়েছে তাদের।

দেখুন কাঁচা বাদাম গানে স্কুল পড়ুয়াদের নাচের ভাইরাল ভিডিয়ো

View this post on Instagram

A post shared by RVCJ Media (@rvcjinsta)

RVCJ Media- র ইনস্টাগ্রাম পেজের যে ভিডিয়ো ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে, রাস্তা দিয়ে হেঁটে আসছিল চারজন স্কুলের ছাত্র। পরনে স্কুলের ইউনিফর্ম। প্রথমে ‘কাঁচা বাদাম’ গানে নাচ শুরু করেছিল একজন। তারপর তার দেখাদেখি নাচ করতে শুরু করেছিল আরও একজন। সে আবার টেনে নাচ করাতে চাইছিল আর এক ছাত্রকে। প্রথমে যে ছাত্র নাচ শুরু করেছিল তার নাচের ভঙ্গি দেখে নেটিজ়েনদের অনেকেই বলছেন ‘মেয়েদের থেকেও নাকি ভাল নাচ করেছে ওই পড়ুয়া’। কেউ বা বলেছেন, ‘বোধহয় পরীক্ষায় পাশ করার আনন্দে এমন মন খুলে নাচ করেছে ওই ছাত্র।’ সোশ্যাল মিডিয়ার ভাইরাল গান ‘কাঁচা বাদাম’- এর তালে নেচে বেশ প্রশংসাই পেয়েছে ওই স্কুল পড়ুয়ারা। এক বন্ধুকে দেখে নাচতে শুরু করেছিল বাকিরাও।

বাংলার বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর ক্রেতাদের আকর্ষণ পেতে সুর করে গান গেয়ে বাদাম বিক্রি করতেন। তাঁর এই গানই এক ইউটিউবারের নজরে পড়ে যায়। তারপর সেই গানেরই রিমিক্স তৈরি হয়েছিল। এরপরের ঘটনা সকলেরই জানা। সোশ্যাল মিডিয়ার হেন কোনও মাধ্যম নেই যেখানে এই গান ভাইরাল হয়নি। সেই সঙ্গে জনপ্রিয়তা পেয়েছে এই গানের সঙ্গে নাচের একটি ‘হুক স্টেপ’। বিখ্যাত হয়ে গিয়েছেন ভুবন বাদ্যকর। কলকাতার নামকরা পাঁচতারা হোটেলে ইতিমধ্যেই শো- ও করে ফেলেছেন তিনি। সেই ঘটনা নিয়ে অবশ্য বিস্তর জলঘোলা হয়েছিল। তবে যাই হোক না কেন ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানের জনপ্রিয়তা কিন্তু একটুও কমেনি।