Viral Video: চড় মারা তরুণীর পর উঠে এল চপ্পল মারা মহিলা! ভিডিয়োটি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

সেই সময় ওই অটো রিক্সা চালক তাঁর কাছে দাঁড়িয়ে থাকা পুলিশকর্মীর কাছ থেকে সাহায্য চেয়েছিলেন। কিন্তু এরই মধ্যে সেই মহিলা হঠাৎ উপস্থিত হয়ে ড্রাইভারকে চড় মারেন এবং তারপর তাঁকে জুতো দিয়ে মারতে শুরু করেন।

Viral Video: চড় মারা তরুণীর পর উঠে এল চপ্পল মারা মহিলা! ভিডিয়োটি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়
লখনউয়ের মহিলা চালককে মারছেন
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2021 | 6:41 PM

কয়েক সপ্তাহ আগে উত্তরপ্রদেশের লখনউয়ের একটি মেয়ের ভিডিয়ো ভাইরাল হয়ে ছিল সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিয়োতে দেখা গিয়েছিল একজন ট্যাক্সি চালককে চড় মারছেন ওই যুবতী। এরপর সেই একই ছবি উঠে এল আবারও সোশ্যাল মিডিয়ায়। এবারেও ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের লখনউতেই। এবারের ভাইরাল হওয়ায় এই ভিডিয়োতে দেখা গেল যে একজন মহিলা তার জুতো দিয়ে একজন অটো রিক্সা চালককে ধরে মারছেন। আর ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় বেশ ঘুরে চলেছে।

মহিলা বা অটো রিক্সা চালক কারোরই বিরুদ্ধে থানায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি বলে জানা গিয়েছে। মহিলার সাথে থাকা দুই তরুণ একজন টেম্পো চালকের সাথে ঝগড়া করতে থাকেন। সেই সময় ওই অটো রিক্সা চালক তাঁর কাছে দাঁড়িয়ে থাকা পুলিশকর্মীর কাছ থেকে সাহায্য চেয়েছিলেন। কিন্তু এরই মধ্যে সেই মহিলা হঠাৎ উপস্থিত হয়ে ড্রাইভারকে চড় মারেন এবং তারপর তাঁকে জুতো দিয়ে মারতে শুরু করেন।

দেখুন সেই ভাইরাল হয়ে যাওয়া ভিডিয়ো…

প্রাপ্ত তথ্য অনুযায়ী, ভিডিয়োটি লখনউয়ের বিকাশনগর থানা এলাকার চৌরাস্তায় রেকর্ড করা হয়েছে। ওই অটো বা টেম্পোতে দুই তরুণ সহ মহিলাটি বসে ছিলেন। চালকের সাথে বচসা সাথে অটোর ভাড়া নিয়ে। ওই দুই তরুণ অকথ্য ভাষায় গালাগাল দিতে থাকে চালককে এবং চালক তা করতে বারণ করলে চড় মারা শুরু করেন ওই মহিলা।

ঘটনাটি ভিডিয়োটির ক্যাপশনে লেখা রয়েছে যে, ভাড়া নিয়ে বিবাদ, চপ্পল দিয়ে হিসাব। আবার এটাও লেখা রয়েছে যে, চড় মারা মেয়েটির পর এবার চপ্পল মারা মহিলা। ভিডিয়োটি জ্ঞান বিহারি মিশ্র নামক একজন সাংবাদিকের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে।

কয়েক সপ্তাহ আগে এরকমই এক ঘটনা উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা গিয়েছিল একজন তরুণী একজন ট্যাক্সি চালককে চড় মারতে থাকেন। সেখান থেকে হইচই বেঁধে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এই ঘটনায় লখনউ পুলিশ ক্যাবের ভিতরে বসে থাকা অটো চালক এবং আরও তিনজনকে গ্রেপ্তার করেছিল। এমনকি ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ৩৯৪ ধারা এবং ৪২৭ ধারায় মহিলার বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়েছিল।

আরও পড়ুন: গোলাপি ডলফিন! মাঝসমুদ্রে জলকেলিতে মগ্ন দুই গোলাপি ডলফিন, দেখুন ভিডিয়ো