Viral Video: ‘গান চালাও অ্যালেক্সা’, একরত্তির কাণ্ড দেখে অবাক নেট দুনিয়া

কয়েকদিন আগে ইনস্টাগ্রামে Tintin Ka Bacha নামের একটি হ্যান্ডেল থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছিল। ইতিমধ্যেই তা ভাইরাল হয়েছে।

Viral Video: 'গান চালাও অ্যালেক্সা', একরত্তির কাণ্ড দেখে অবাক নেট দুনিয়া
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 3:44 PM

একুশ শতকের বাচ্চারা যে দারুণ ভাবে টেক স্যাভি, একথা কিন্তু আজকাল প্রায় সব মা-বাবাই বলে থাকেন। এমনই এক টেক স্যাভি বাচ্চার ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর ওই একরত্তিকে দেখে হতবাক হয়ে গিয়েছেন পূর্ণবয়স্করা। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে অ্যামাজনের ভয়েস অ্যাসিসট্যান্ট অ্যালেক্সাকে নির্দেশ দিচ্ছে ওই খুদে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি বাচ্চা অ্যালেক্সার উদ্দেশে বলছে যে অ্যালেক্সা যেন ‘ডম ডম ডিগা ডিগা’ গান চালিয়ে দেয়। অ্যালেক্সা নির্দেশ দেওয়ার ভঙ্গি, সফলভাবে গান চালানোর পর খুদের এক্সপ্রেশন, সোফার উপর নেচে ওঠা— সব মিলিয়ে এক মিষ্টি মুহূর্তের সাক্ষী থেকেছেন নেটিজ়েনরা। জানা গিয়েছে, ভিডিয়োতে যে বাচ্চাটিকে দেখা গিয়েছে তার নাম কবীর সুদ। ‘ডম ডম ডিগা ডিগা’ তার অন্যতম পছন্দের গান। আর তাই অ্যালেক্সাকে সেই গান চালাতে বলেছে সে।

সোফার উপর চড়ে ডিভাইসের কাছে গিয়ে বাচ্চাটিকে বলতে শোনা গিয়েছে, ‘অ্যালেক্সা ডম ডম ডিগা ডিগা/ মৌসম ভিগা ভিগা গান চালাও’। আধো আধো গলায় ভাঙা ভাঙা বুলিতে গানের লিরিক্স একদম নিখুঁত ভাবে বলেছে ওই শিশুটি। তারপর গান চালু হতেই সে কী হাসি তার। সোফার উপরেই পোজ দিয়ে একটু নেচেও দিল সে। এদিকে ততক্ষণে গোটা ঘটনার ভিডিয়ো তুলে নিয়েছেন বাচ্চাটির বাড়ির কোনও সদস্য।

দেখুন সেই ভিডিয়ো 

View this post on Instagram

A post shared by Kabir Sood (@tintinkabacha)

তবে অ্যালেক্সাকে একটা গান চালানোর নির্দেশ দিয়েই থেমে থাকেনি ওই একরত্তি। বরং তার আর একটি পছন্দের গান Banana Boat song চালানোর কথা বলেছে অ্যালেক্সাকে। সেই গান চালু হতেই ফের একগাল হাসি দেখা গিয়েছে ছোট্ট কবীরের মুখে। কয়েকদিন আগে ইনস্টাগ্রামে Tintin Ka Bacha নামের একটি হ্যান্ডেল থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছিল। ইতিমধ্যেই তা ভাইরাল হয়েছে। প্রায় সাড়ে আট হাজার লাইক পড়েছে ওই ভিডিয়োতে। কমেন্ট বক্সে এসেছে হাজারের বেশি বার্তা। বাচ্চাটির প্রযুক্তি প্রেম দেখে অবাক হয়েছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- Viral Video: পরনে ভারী লেহেঙ্গা, পায়ে রোলার স্কেট! আপনমনে নাচছেন তরুণী, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: টিভি চ্যানেলে বাবার সাক্ষাৎকারের মাঝেই এ কী কাণ্ড ঘটাল খুদে! দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: এক খুদে সহপাঠীকে সান্ত্ব‌না দিল আর এক খুদে; মন কাড়ল নেটিজেনদেরও