Viral Video: রাস্তার মাঝখানে লড়াই করছে দুই খরগোশ, ভিডিয়ো দেখে অবাক নেটপাড়ার লোকজন

Hare Fighting: দুটি খরগোশকে দেখা গেল রাস্তার মাঝখানে রীতিমতো লড়াই করতে। তাদের সেই লড়াইয়ের ভিডিয়ো ইন্টারনেটে এখন তুমুল ভাইরাল। দেখুন একবার।

Viral Video: রাস্তার মাঝখানে লড়াই করছে দুই খরগোশ, ভিডিয়ো দেখে অবাক নেটপাড়ার লোকজন
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2022 | 10:46 PM

প্রতিদিন, আমরা ইন্টারনেটে প্রাণীদের অনেক ভিডিও দেখতে পাই, যা তাদের প্রাকৃতিক আবাসস্থলে বা বন্দী অবস্থায় বিভিন্ন ক্রিয়াকলাপ করে বা আনন্দের সাথে উপভোগ করতে দেখায়। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে যাতে দেখা যাচ্ছে দুটি খরগোশ একটি রাস্তার মাঝখানে লড়াই করছে।

শুক্রবার টুইটারে বুইটেঞ্জেবিডেন শেয়ার করেছেন, ক্যাপশনটি পড়েছে, “রাস্তার লড়াই।”

ফুটেজটি একটি পার্কিং এলাকা থেকে একটি গাড়ির ভেতর থেকে রেকর্ড করা হয়েছে এবং এতে দেখা যাচ্ছে দুটি খরগোশ তাদের পেছনের পায়ে দাঁড়িয়ে লড়াই করছে। কয়েক সেকেন্ড পরে, তাদের মধ্যে একজন ছুটে যায়, এবং অন্যটি তাড়া করে।

শেয়ার করার পর থেকে, ভিডিওটি 1.4 মিলিয়নেরও বেশি ভিউ এবং 65,000 টিরও বেশি লাইক পেয়েছে৷

“দ্রুত জুয়া,” একজন ব্যবহারকারী মন্তব্যের জায়গায় লিখেছেন যখন দ্বিতীয় একজন বলেছেন, “সেই লড়াইটা বিরল মনে হচ্ছে।”

হাজার হাজার ব্যবহারকারী পোস্টটি পুনরায় টুইট করেছেন।

খরগোশ এবং খরগোশের চেহারা একই রকম, এবং কিছু লোক তাদের একই জন্য ভুল করতে পারে। কিংসভিলের টেক্সাস এএন্ডএম ইউনিভার্সিটির জিনতত্ত্ববিদ স্টিভেন লুকেফাহরের মতে, খরগোশ এবং খরগোশ একই পরিবারের সদস্য, লেপোরিডি, তবে তারা আলাদা প্রজাতি, অনেকটা ভেড়া এবং ছাগলের মতো।

বুইটেঞ্জেবিডেন টুইটারে তার অনুগামীদের বিস্মিত করার জন্য কখনই ধরেন না এবং নতুন এবং উত্তেজনাপূর্ণ জিনিস পোস্ট করতে থাকেন। সোশ্যাল মিডিয়ায় এই অ্যাকাউন্টটি সবচেয়ে হৃদয়গ্রাহী প্রাণীর ভিডিও শেয়ার করে।

একটি সাম্প্রতিক ভাইরাল ভিডিওতে দেখা গেছে একটি সামুদ্রিক সিংহ নির্দোষভাবে হাসছে এবং পুল থেকে বেরিয়ে আসার পরে একটি ছবি তোলার জন্য পোজ দিচ্ছে।