Viral Video: অনেকটা সিনেমার মতো! হাসপাতালে ভর্তি ব্যক্তির কেবিনে পৌঁছে গেল তাঁর পোষ্য, ভাইরাল ভিডিয়ো

Dog's viral Video: এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। যেখানে একজন ব্যক্তি হাসপাতালে ভর্তি রয়েছেন। এর পর তার অনুগত বন্ধুও তার ঘরে পৌঁছে যায়। পোষ্য়টি তার পাশ থেকে সরতে নারাজ।

Viral Video: অনেকটা সিনেমার মতো! হাসপাতালে ভর্তি ব্যক্তির কেবিনে পৌঁছে গেল তাঁর পোষ্য, ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 10:37 AM

Latest Viral Video: কুকুরকে মানুষের সবচেয়ে বিশ্বস্ত বন্ধু বলে মনে করা হয়। আর কথাতেই তো আছে কুকুর (Dog) মানেই প্রভু ভক্ত। যদি আপনার বাড়িতেও একটি পোষ্য় (Pet) থাকে তবে আপনি ভাল বুঝবেন। আপনার ওপর কোনও বিপদ এলে প্রাণ দিয়ে বাঁচানোর চেষ্টা করে। আপনি অসুস্থ হলে আপনার চারপাশেই ঘুরে বেরায় সর্বক্ষণ। এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় (Social Media) বেশ ভাইরাল (Viral) হচ্ছে। যেখানে একজন ব্যক্তি হাসপাতালে ভর্তি রয়েছেন। এর পর তার অনুগত বন্ধুও তার ঘরে পৌঁছে যায়। পোষ্য়টি তার পাশ থেকে সরতে নারাজ। মালিকের অসুস্থতায় তার খুব মন খারাপ। এই ভিডিয়েটি নেটিজেনদের নজর কেড়েছে।

View this post on Instagram

A post shared by Magnus The Therapy Dog (@magnusthetherapydog)

এই ভিডিয়োটি magnusthetherapydog নামের একটি ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। বেনসন তার পোস্টে লিখেছেন, “ম্যাগনাস সত্যিই আমার জীবনের সবকিছু ভাল করে তোলে। কেউ কখনও হাসপাতালে থাকতে চায় না। কিন্তু দুর্ভাগ্যবশত আমার হার্টের সমস্যা ধরা পড়েছিল তাই থাকতে হয়েছে। পরীক্ষার জন্য আমাকে বেশ কয়েকদিন হাসপাতালে রাখা হয়েছিল। যখন হাসপাতালে ছিলাম আমার মেয়েদের জন্য সেটি খুব কঠিন পরিস্থিতি ছিল। ম্যাগনাস সর্বদা সবাইকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করে। এমনকি আমরা হাসপাতালে থাকাকালীন সে ডাক্তার থেকে নার্স সবাইকে হাসিয়েছিলেন।” বেনসন তার ইন্সটাগ্রাম পোস্টে আরও লিখেছেন, “ম্যাগনাসকে আমার সঙ্গে থাকতে দেওয়া হয়েছিল কারণ সে আমার প্রশিক্ষিত সার্ভিস কুকুর। ম্যাগনাসের বাবা হতে পেরে আমি খুব খুশি। সে আমার জীবনে এসেছে, এর চেয়ে বড় সুখ আর কিছু হতে পারে না। ও সেরা!”

এখনও পর্যন্ত ভিডিয়োটিতে 6 লক্ষেরও বেশি মানুষ লাইক করেছেন। ভিডিয়োটি দেখে অনেকে অনেক কমেন্ট করেছেন। কেউ বলেছেন, “ওরা আমাদের সব থেকে ভাল বন্ধু। সবসময় আমাদের পাশে থাকে।” আরও একজন কমেন্ট করেছেন, “আপনার শরীর এখন কেমন আছে? ওকে নিয়ে ভালভাবে থাকুন।”