Viral Video: বন্য কুকুরদের তাড়া করছিল একলা হায়না, হঠাৎ রে রে করে ছুটে এল সিংহের দল… তারপর যা হল

Latest Viral Video: এই ক্লিপটি YouTube-এ Sightings অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রায় 5 লাখ ভিউ হয়েছে। হাজার হাজার লাইক ও কমেন্ট হয়েছে। অনেকে অনেক কমেন্টও করেছেন।

Viral Video: বন্য কুকুরদের তাড়া করছিল একলা হায়না, হঠাৎ রে রে করে ছুটে এল সিংহের দল... তারপর যা হল
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 8:15 AM

Viral Video Today: জঙ্গলের প্রাণীদের থাকা বেঁচে থাকাটাই সবথেকে বড় চ্যালেঞ্জের কাজ। প্রতিনিয়ত প্রান বাঁচানোর জন্য লড়াই করে যেতে হয়। তার অনেক ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এমন অনেক ভিডিয়ো থাকে, যা দেখে চোখ কপালে উঠতে বাধ্য। তেমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে, একটি হায়না বন্য কুকুর দেখে তাদেরকে শিকারের জন্য তাড়া করল। কিন্তু সে জানতো না যে, সেখানে এক পাল সিংহ এসে হাজির হবে। তারপরে হায়নার সঙ্গেই এমন কিছু হল, যা আপনি ভাবতেও পারবেন না। কখন যে কে শিকারে পরিনত হয়, তা কেউ বলতে পারে না। ভাইরাল হওয়া ভিডিয়োটিই তার প্রমাণ।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি হায়না বন্য কুকুরদের দেখে তাড়া করেছে। কুকুরগুলিও ভয়ে সেখান থেকে এগিয়ে যেতে থাকে। তবে হায়নাটি তখনও তাদের আক্রমণ করেনি। কুকুরগুলিও ভয়ে চিৎকার করতে থাকে। সেই শব্দ শুনে সেখানে চলে আসে এক পাল সিংহ। কুকুরগুলি তা টের পেতেই সেখান থেকে দৌড়ে জঙ্গলে ঢুকে গেল। কিন্তু একটু দেরি হয়ে গেল হায়নার। সে কিছু বুঝে উঠে দৌড়াতে শুরু করতেই সিংহের পাল তার অনেক কাছে চলে আসে। সম্ভবত শেষে হায়নাকে ধরেও ফেলে। এই দৃশ্য দেখে আপনি চমকে উঠতে বাধ্য।


এই ক্লিপটি YouTube-এ Sightings অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রায় 5 লাখ ভিউ হয়েছে। হাজার হাজার লাইক ও কমেন্ট হয়েছে। অনেকে অনেক কমেন্টও করেছেন। কেউ কমেন্টে লিখেছেন, “প্রথমে বুঝতেই পারিনি যে, এমন কিছু ঘটতে পারে।” আবার অনেকে কমেন্টে লিখেছেন, “জঙ্গলে কেউ কারও এলাকায় যেতে পারে না।”