Viral Video: বিয়ে দিলেন একদল মহিলা পুরোহিত, সিঁদুর পরানো হল বরকে, নেই ‘কন্যাদান’ প্রথা! অভিনব বিয়ের ভিডিয়োতে মুগ্ধ নেটপাড়া…

কনের নাম শালিনী সেন। তাঁর নিজেরই শেয়ার করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে যে তিনি তাঁর বর অঙ্কন মজুমদারের কপালে হাসি মুখে সিঁদুর পরিয়ে দিচ্ছেন।

Viral Video: বিয়ে দিলেন একদল মহিলা পুরোহিত, সিঁদুর পরানো হল বরকে, নেই 'কন্যাদান' প্রথা! অভিনব বিয়ের ভিডিয়োতে মুগ্ধ নেটপাড়া...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2021 | 11:58 AM

সম্প্রতি বলিউড অভিনেতা রাজকুমার রাও এবং পত্রলেখার বিয়ের সময় একটা বিষয় বেশ নজরে এসেছিল সবার। দেখা গিয়েছিল সেখানে রাজকুমার নিজেই তার কনেকে তার কপালে সিঁদুর দিতে অনুরোধ করেছিলেন। এবার এমনই এক অভিনব কাণ্ড করে নেটপাড়ায় ভাইরাল হলেন কলকাতার এক দম্পতি।

কনের নাম শালিনী সেন। তাঁর নিজেরই শেয়ার করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে যে তিনি তাঁর বর অঙ্কন মজুমদারের কপালে হাসি মুখে সিঁদুর পরিয়ে দিচ্ছেন। সেই ভিডিয়োই এখন বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে রীতিমতো ঝড় তুলেছে।

ভিডিয়োটি দেখুন:

গত ২ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন কলকাতার নবদম্পতি শালিনী এবং অঙ্কন। শালিনীর বোন কৃত্তিকা তাদের বিয়ের কিছু ছবি ও ভিডিয়ো ফেসবুকে শেয়ার করেছিলেন। বোন কৃত্তিকার শেয়ার করা ক্যাপশন অনুসারে, শালিনীর বিয়ে পরিচালনা করেন একদল মহিলা পুরোহিত। শুধু তাই নয় ‘কন্যাদান’ ধারণাটিও এই বিয়ের আচার-অনুষ্ঠান থেকে বাদ দেওয়া হয়েছিল জেনে শুনেই। আর তাতেই অভিনবত্বের অন্য মাত্রা পেয়েছে এই বিয়ের অনুষ্ঠান।

ভিডিওটি ২১১ হাজার বার দেখা হয়েছে এবং বেশ কিছু সুন্দর সুন্দর কমেন্ট পেয়েছে। ভাইরালও হয়েছে মারাত্মক দ্রুততার সঙ্গে। দম্পতিকে আশীর্বাদ ও শুভেচ্ছা জানানোর পাশাপাশি একগুচ্ছ ‘স্টেরিওটাইপ’ ভাঙার জন্য এক বস্তা অভিনন্দন জানান নেটিজেনদের একাংশ।

আরও পড়ুন: Viral Post: মেশিনে ঢুকলেই মৃত্যু! এমনই যন্ত্রের ছাড়পত্র দিল সুইজারল্যান্ড, ১ মিনিটের মধ্যেই মিলবে যন্ত্রণাহীন মৃত্যু…

আরও পড়ুন: Viral video: একটা গোটা চিকেন উইং নিজের হাতেই মনের আনন্দে সাবাড় করছে একরত্তি! আদুরে ভিডিয়োতে মজল নেটপাড়া

আরও পড়ুন: Viral Picture: ৪৫ বছর হাত না নামিয়ে রয়েছেন তিনি, এখন কেমন আছেন সেই সাধু? মানুষটাকে জানলে অবাক হবেন আপনি…