Viral Video: ড্রোন ওড়াচ্ছে শিম্পাঞ্জি! এমন ভিডিয়ো আপনি আগে কখনও দেখেন নি…

শিম্পাঞ্জিদের নিয়ে এমন অনেক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা প্রমাণ করে যে এই প্রজাতিটি বানরদের মধ্যে সবচেয়ে বুদ্ধিমান। শিম্পাঞ্জির কাপড় ধোয়ার ভিডিয়োটিই তার প্রমাণ। এখন দেখে নিন এই অনন্য ভিডিয়ো...

Viral Video: ড্রোন ওড়াচ্ছে শিম্পাঞ্জি! এমন ভিডিয়ো আপনি আগে কখনও দেখেন নি...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2021 | 3:14 PM

বানর আমাদের পূর্বপুরুষ ছিল। তারপর সভ্যতার বিকাশের সঙ্গে সঙ্গে তাদেরও বিকাশ ঘটে এবং জানা যায় যে পরে তারা মানুষে পরিণত হয়। অনেকেই সহমত পোষণ করেন এই মতে, আবার অনেকে এই তত্ত্বের সঙ্গে একমত নন। এটা তো না হয় তর্কের বিষয়। কিন্তু আপনি যদি তাদের ক্রিয়াকলাপগুলিকে খুব কাছ থেকে দেখেন তবে আপনার মনে হবে যে তারা সত্যিই আমাদের পূর্বপুরুষ। সোশ্যাল মিডিয়াতে এমন অনেক ভিডিয়ো দেখতে পাওয়া যায় যা এটি প্রমাণ করে। বর্তমানে শিম্পাঞ্জির একটি ভিডিয়ো বেশ ভাইরাল হয়েছে। প্রাণীটি তার বুদ্ধিমত্তা দিয়ে মানুষের মন জয় করছে।

শিম্পাঞ্জিদের নিয়ে এমন অনেক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা প্রমাণ করে যে এই প্রজাতিটি বানরদের মধ্যে সবচেয়ে বুদ্ধিমান। শিম্পাঞ্জির কাপড় ধোয়ার ভিডিয়োটিই তার প্রমাণ। এখন সেরকমই একটি ভিডিয়ো আমাদের সামনে এসেছে, যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ভাইরাল ভিডিয়ো ক্লিপে দুই শিম্পাঞ্জিকে ড্রোন ওড়াতে দেখা যাচ্ছে। একজন রিমোট ধরে আছে আর অন্যজন স্ক্রিনে ড্রোনে নেওয়া ছবিগুলো দেখছে।

ভিডিয়োটি দেখুন:

ভিডিয়োতে দেখা যাচ্ছে যে শিম্পাঞ্জি শুধু পেশাদারের মতো ড্রোন ওড়াচ্ছে তাই নয়, উল্টে খুব স্বচ্ছন্দে রিমোট কন্ট্রোলও করছে। যদিও এই ভিডিয়োর সত্যতা কতটা সে বিষয়ে কিছু জানা যায়নি, তবে একটি বানরকে ড্রোন ওড়াতে দেখা সত্যিই আশ্চর্যজনক।

খুব মজার এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে wildsoftplanet নামের একটি অ্যাকাউন্ট থেকে। একদিন আগে শেয়ার করা এই ভিডিয়োটি মানুষ খুব পছন্দ করছে। এখন পর্যন্ত লাইক দিয়েছেন প্রায় চার হাজার মানুষ। এই সংখ্যা ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে।

এই ভিডিও দেখার পর সবাই হতবাক। এক ইউজার লিখেছেন, এটি একটি চমৎকার দৃশ্য। একই সঙ্গে আরেক ইউজার মজার সুরে মন্তব্য করতে গিয়ে লিখেছেন, ‘শিম্পাঞ্জি নিশ্চয়ই ভাবছে- এখন আমি খুব সহজে কলা খেতে পারব।’ একই সঙ্গে আরেক ইউজার লিখেছেন, এই শিম্পাঞ্জি খুবই স্মার্ট। সামগ্রিকভাবে, বেশিরভাগ ইউজার এই ভিডিয়োটিকে খুব মজার বলে মনে করেছেন।

আরও পড়ুন: Viral Video: বেশ সুন্দর দোলনায় দুলছিলেন, হঠাৎই ভারসাম্য হারিয়ে ফেলেন, তারপরই ভাইরাল সেই দম্পতি…

আরও পড়ুন: Viral Video: স্কুল খোলার আনন্দে স্কুলের গেটের বাইরেই ব্যান্ড বাজিয়ে নাচ বাবা মায়ের, ভাইরাল ভিডিয়ো…

আরও পড়ুন: Viral Video: টিক্কা রসগোল্লা চাট খেয়ে দেখলেন এক ফুড ব্লগার, ইন্সটাগ্রামে ভাইরাল হল তাঁর প্রতিক্রিয়া…