Viral Video: ফুলশয্যার রাতের ভিডিয়ো রেকর্ড নবদম্পতির, ছক ভেঙে অন্তরঙ্গ মুহূর্ত শেয়ার করলেন ইনস্টাগ্রামে

Viral Video Today: ফুলশয্যার রাত এতটাই গোপনীয় হয় যে তা কারও সঙ্গে শেয়ার করার মতো নয়। তবে আমরা এমনই এক নবদম্পতির সন্ধান পেলাম, যাঁরা ফুলশয্যার রাতটা ডকুমেন্ট করে রাখলেন। না শুধু ছবি নয়। তুলে রাখলেন ভিডিয়ো।

Viral Video: ফুলশয্যার রাতের ভিডিয়ো রেকর্ড নবদম্পতির, ছক ভেঙে অন্তরঙ্গ মুহূর্ত শেয়ার করলেন ইনস্টাগ্রামে
ছক ভাঙলেন ওঁরা...
Follow Us:
| Edited By: | Updated on: Feb 15, 2023 | 11:59 PM

Latest Viral Video: ভারতীয় বিয়ে মানেই তার জাঁকজমকতাই আলাদা। একটা অন্য মুগ্ধতা থাকে এদেশের বিবাহ অনুষ্ঠানগুলির মধ্যে। সিড-কিয়ারার বিয়ে তো বটেই। সাধারণ ছাপোষা মধ্যবিত্ত ভারতীয়ের বিয়েতেও আয়োজনের কিছু খামতি থাকে না। আলোর রোশনাই, ফুলের মালা দিয়ে বাড়ি সাজানো মানেই যেন বর-কনের মনটাকেও সাজানো। এতদিন যে বাড়িতে থাকা, যে বাড়িতে বড় হয়ে ওঠা, সে বাড়ি ছেড়ে আসার কনের দুঃখের মাঝেও তো নতুন বাড়িতে পা দিয়ে নতুন ঘর বাঁধার স্বপ্নে শেষমেশ ঠোঁটের কোণে থাকে হাল্কা হাসি। দু’চোখ মাঝেমধ্যেই চিকচিক করে ওঠে জলে। কিন্তু পাশে সেই মানুষটা দাঁড়ালে যেন সব আবার সরল হয়ে যায়। একটা বিয়ে নিয়ে যখন এত জাঁকজমকতা, এত মানুষের আগমন, এই সব কিছুর পরে যে দুটো মানুষকে নিয়ে এতকিছু, তাঁরা এক হন এক্কেবারে শেষ বেলায়। হ্যাঁ, সারা জীবন তো তাঁরা একসঙ্গেই থাকবেন। কিন্তু তাঁদের এই মূল অনুষ্ঠানের আসল সময় কাটানো কিন্তু সেই ফুলশয্যার রাত। অবাঙালিদের ক্ষেত্রে বিয়ের রাত্রিটাই।

কিন্তু ফুলশয্যার রাত এতটাই গোপনীয় হয় যে তা কারও সঙ্গে শেয়ার করার মতো নয়। তবে আমরা এমনই এক নবদম্পতির সন্ধান পেলাম, যাঁরা ফুলশয্যার রাতটা ডকুমেন্ট করে রাখলেন। না শুধু ছবি নয়। তুলে রাখলেন ভিডিয়ো। আর সেই সব মুহূর্তরা ঋণী হয়ে থাকল তাঁদের এই ছকভাঙা চিন্তাভাবনায়। কেন ছকভাঙা? ফুলশয্যার রাতের ভিডিয়ো কি কেউ রেকর্ড করে না, নাকি কেউ ছবি তোলে না? অনেকেই আছেন, যাঁরা ছবিও তোলেন আবার ভিডিয়োও করেন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ক’জন? ক’জনের থাকে সেই ধক? এই দম্পতি যা করে দেখালেন, তা সত্যিই চিরাচরিত ধ্যানধারণাকে একপ্রকার বুড়ো আঙুলই দেখাল!

বিয়ে মানেই যেন একটা ধকল। কখনও কখনও তা অত্যধিক ক্লান্তিকর। একান্ত গোপনীয় রাতটায় ‘মি টাইম’ কাটাতে গিয়ে অনর্গল হাঁই ওঠার উপক্রম। কিন্তু রাহুল এবং আরুশি সেই পথ দিয়ে হাঁটেনইনি। যেমন ভাবে পুরো বিয়ের পর্বটা পরিকল্পনা করে রেখেছিলেন, ঠিক তেমন ভাবেই কাটালেন। আর সেই ভাবে কাটাতে গিয়েই তাঁরা এখন নেটদুনিয়ার হটকেক। ভিডিয়ো ডকুমেন্ট করে রেখেছেন, তাঁদের ওয়েডিং নাইট থুড়ি ফুলশয্যার অন্তরঙ্গ মুহূর্তগুলি। টাইমল্যাপস করে রেকর্ড করে শেয়ার করে দিয়েছেন ইনস্টাগ্রামে। না, যৌনতা মুখরিত ভিডিয়ো নয়। বরং তার চেয়ে অনেকাংশে একে অপরের প্রতি কেয়ারিং আর ভালবাসাই ফুটে উঠেছে টাইমল্যাপসের পরতে পরতে। ভিডিয়োতে দেখা গিয়েছে, স্বামীকে স্ত্রীর গয়নাগুলি খুলে দিতে। আর তার সঙ্গে কয়েকটি আদুরে মুহূর্ত।

ইনস্টাগ্রামে @arushirahulofficial নামে তাঁদের একটি পেজ রয়েছে। সেখানেই নবদম্পতি তাঁদের বিয়ের ছবি থেকে ভিডিয়োগুলি শেয়ার করেছেন। এই টাইমল্যাপসটি শেয়ার করে তাঁরা লিখছেন, “আমাদের স্বপ্ন সত্যি হল।” ভিডিয়োটি খুব ভাইরাল হয়েছে। কেউ এই ভিডিয়ো দেখে নবদম্পতির সাহসিকতা দেখে তাঁদের বাহবা দিয়েছেন। কেউ আবার পরশ্রীকাতরতায় নীতি পুলিশির আশ্রয় নিয়ে ভিডিয়োটি দেখে ‘ছিঃ ছিঃ’ করেছেন।