Viral Video: রাত দুটোয় বিয়ের লগ্ন! ঘুমের ঘোরে নিজের কপালেই সিঁদুর দিচ্ছিলেন বর, তারপর কী কাণ্ডটা ঘটল দেখুন

Viral Video Today: সম্প্রতি এক বাঙালি যুগলের চার হাত এক হওয়ার দিনে অবাক কাণ্ড ঘটে গিয়েছে। তা নিয়েই এখন নেটিজ়েনরা মশগুল। এই বাংলারও (West Bengal) কোনও এক প্রান্তের ভিডিয়ো এটি, কিন্তু জায়গার নাম জানা যায়নি। সেখানে দেখা গিয়েছে, বউকে সিঁদুর পরাতে গিয়েই নিজেই পরে নিচ্ছিলেন বর।

Viral Video: রাত দুটোয় বিয়ের লগ্ন! ঘুমের ঘোরে নিজের কপালেই সিঁদুর দিচ্ছিলেন বর, তারপর কী কাণ্ডটা ঘটল দেখুন
বর কী কাণ্ডটা ঘটালেন, দেখুন একবার।
Follow Us:
| Edited By: | Updated on: May 14, 2023 | 10:14 PM

Latest Viral Video: বাঙালি আর বাঙালির বিয়ে, গোটা দেশ কেন, নজর থাকে সারা বিশ্বের। একগাদা নিয়ম, সুন্দর সাজগোজ, খাবারদাবারের এলাহি আয়োজন, পরিবারের সকলকে নিয়ে কয়েকটা দিন যেন আনন্দের পাঠশালা খুলে বসে বাঙালির বিয়েবাড়ির। এত সাজো সাজো রব যে অনুষ্ঠানের, তা নিয়ে মানুষের উন্মাদনা থাকবে না, সে আবার হয় নাকি! সোশ্যাল মিডিয়ায় এ দেশের বিয়ের ভিডিয়ো খুব ভাইরাল হয়। নানা সময়ে নানাবিধ কাণ্ড কারখানা দেখা যায় এ দেশের বিয়েবাড়িগুলোতে। আর বাঙালির বিয়েবাড়ি (Bengali Wedding) মানে তাতে অন্যরকম কিছু ঘটবেই। সেই ভিডিয়োও একপ্রকার নিয়ম করেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবে। সম্প্রতি এক বাঙালি যুগলের চার হাত এক হওয়ার দিনে অবাক কাণ্ড ঘটে গিয়েছে। তা নিয়েই এখন নেটিজ়েনরা মশগুল। এই বাংলারও (West Bengal) কোনও এক প্রান্তের ভিডিয়ো এটি, কিন্তু জায়গার নাম জানা যায়নি।

ইনস্টাগ্রামে কলকাতা চিত্রগ্রাফি নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। বাঙালির বিয়ের লগ্ন একটা বড় ব্যাপার। এই যুগলের বিয়ের লগ্ন ছিল সেই রাত দুটোয়। বর-কনে দুজনের কেউই অপেক্ষা করতে পারছিলেন না আর। ছোট্ট ভিডিয়োতে দেখা গেল, যখন সিঁদুরদানের সময় এল তখন এক অদ্ভুত কাণ্ড ঘটিয়ে ফেললেন বর। কনের কপালের সিঁদুর না দিয়ে প্রথমে নিজের কপালেই সিঁদুর দিয়ে ফেলছিলেন তিনি। কনে থেকে শুরু করে আমন্ত্রিত অতিথিরা তো হতবাক।

শেষমেশ কনের চোখের ইশারায় ভুল ভাঙলেন ওই বর। জিভ বের করে তারপরে কনের কপালেই পরালেন সিঁদুর। সেই ভিডিয়ো দেখেই বিবাহবাসরে উপস্থিত লোকজনরা তো বটেই, না হেসে পারেননি নেটপাড়ার লোকজনও। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “পুরোহিত বিয়ে না দিলে নিজেই করে নেব!”

ভিডিয়োর কমেন্ট সেকশন থেকে জানা গিয়েছে, এই বিয়ের অনুষ্ঠানটি ছিল গত 9 মার্চ। অনেকেই জানিয়েছেন যে, এই একটাই বিয়ের লগ্ন এই বছরে রাত দুটোর সময় ছিল। আর একটা মজাদার বিষয় উঠে এসেছে ভিডিয়োর কমেন্ট সেকশন থেকে। একজন বলেছেন, তার মায়ার বিয়ের ভিডিয়ো এটি। সে দিন তিনিও সেখানে উপস্থিত ছিলেন বলে জানিয়েছেন। ভিডিয়োতে প্রায় 2 লাখ 15 হাজার লাইক পড়েছে।

অনেকে এই ভিডিয়ো দেখার পর মজাদার কিছু কমেন্ট করেছেন। কেউ বলেছেন, “এটা আসলে ভাইরাল হওয়ার ধান্দা।” কেউ আবার যোগ করেছেন, “ভাগ্যিস তিনি ঘুমের ঘোরে অন্য মহিলার মাথায় সিঁদুর পরিয়ে দেননি।” তৃতীয় একজন যোগ করেছেন, “মহিলার কপালে তো সিঁদুর ছিলই। তাহলে আবার কেন!”