Viral Video: ‘ও আমায় মেরে ফেলবে’, পাখির আতঙ্কে ভয়ে সিঁটিয়ে দুই ব্যক্তি, দেখুন ভিডিয়ো

Viral Video: পাখির দাপটে যে কেউ এমন ভয় পেতে পারে সেটা এই দুই ব্যক্তিকে দেখে স্পষ্ট বোঝা গিয়েছে। দেখে নিন ভাইরাল ভিডিয়োতে ঠিক কী ঘটেছিল।

Viral Video: 'ও আমায় মেরে ফেলবে', পাখির আতঙ্কে ভয়ে সিঁটিয়ে দুই ব্যক্তি, দেখুন ভিডিয়ো
ফ্যালকন পাখি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2022 | 7:56 PM

মাটি থেকে অনেকটা উঁচুতে উঠে যেকোনও কাজ করাই বেশ ঝুঁকির (Viral Video)। যিনি সেই কাজ করছেন তাঁর মনে ভয়-আতঙ্ক থাকাটাই স্বাভাবিক। আর সেই কাজের সময় (Window Cleaning) যদি অবাঞ্ছিত কিছু সমস্যা তৈরি হয় তাহলে চাপ আরও বেড়ে যায়। সাধারণত দেখা যায় বহুতলের কাচের জানলা পরিষ্কারের জন্য একটি ঝুলন্ত প্ল্যাটফর্ম থেকে কাজ করেন কর্মীরা। তাঁদের কোমরে এবং পিঠে বাঁধা থাকে শক্ত দড়ি। হুকের সাহায্যে এইসব দড়ি লাগানো হয়। মাথায় টুপি পরে এইসব দড়ি বা তারের ভরসায় বেশ ঝুঁকি নিয়েই ওইসব বহুতলের জানলা পরিষ্কারের কাজ করে থাকেন কর্মীরা। সম্প্রতি এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে একটি বহুতলের জানলা পরিষ্কার করার সময় দুই কর্মী মারাত্মক ভয় পেয়েছেন একটি পাখির আক্রমণে।

মাথার উপর উড়ছে পাখি, আতঙ্কে দুই ব্যক্তি, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

View this post on Instagram

A post shared by ViralHog (@viralhog)

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি বহুতলের জানলার সামনে ঝোলানোর রয়েছে একটি খাঁচার মতো অংশ। উপরটা খোলা রয়েছে এই জায়গার। কেবল তার লাগানো রয়েছে দু’জন কর্মীর কোমরে। ওই প্ল্যাটফর্মটিও উপর থেকে শক্ত দড়ি বা তারের সাহায্যে ঝোলানো রয়েছে। হঠাৎই দেখা গিয়েছে ওই এলাকার উপর দিয়ে উড়ে যাচ্ছে একটি ফ্যালকন পাখি। নিশানা বানিয়েছে ওই দুই কর্মীকে। পাখিটিকে দেখে ভয় পেয়ে ঝুলন্ত প্ল্যাটফর্মের নীচের অংশে বসে পড়েছেন তাঁরা। কিন্তু পাখিটি ওড়া বন্ধ করেনি। বরং একদিন থেকে অন্যদিকে বারবার চক্কর কাটতে দেখা গিয়েছে। একবার করে ওই বাক্সের মতো প্ল্যাটফর্মের কাছে উড়ে আসছে সে। বেশ কিছুটা নেমেযাচ্ছে। তারপর আবার উড়ছে উপরের দিকে। ওই দুই কর্মীকেই নিশানা বানিয়েছে পাখিটি। আর তার উপদ্রবে ভয়ে, আতঙ্কে মাথা নিচু করে ঝুলন্ত বাক্সের মধ্যেই বসে পড়েছেন কর্মীরা।

পাখির দাপটে যে কেউ এমন ভয় পেতে পারে সেটা এই দুই ব্যক্তিকে দেখে স্পষ্ট বোঝা গিয়েছে। পাখিটি যতবার উড়ে আসছিল  এক ব্যক্তিকে ততবার বলতে শোনা গিয়েছে, ‘ও কী করতে চাইছে। এটা কী হচ্ছে। ও আমায় মেরে ফেলতে চাইছে’। পাখিটিও দমবার পাত্র নয়। বারবার দুই ব্যক্তির মাথার উপর দিয়ে উড়ে ক্রমাগত তাঁদের ভয় দেখিয়ে যাচ্ছিল সে। একবার এদিক একবার ওদিক করে উড়ে যাচ্ছিল যে। আর ক্রমাগত উড়ানের মাঝে দুই ব্যক্তির একদম কাছাকাছি নেমে আসছিল সে। ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। সোশ্যাল মিডিয়ার অন্যান্য মাধ্যমেও এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যেই ৪০ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর।

আরও পড়ুন- Viral Video: কাঁচা বাদাম গানে উদ্দাম নৃত্য, আন্টির নাচের স্টাইল দেখে হেসে গড়াগড়ি খেলেন নেটিজেনরা

আরও পড়ুন- Viral: পাথরে ভরা ঢিবিতে লুকিয়ে ছোট্ট একটা খরগোশ, দেখুন তো, খুঁজে পান কী না