Viral Video: দিল্লি মেট্রোতে মহিলার ভাইরাল নাচ! আটক করল হায়দরাবাদ পুলিশ, কেন?

Woman Booked For Dancing: মেট্রোয় উঠে নাচছিলেন এক মহিলা। গ্রেফতার করল মেট্রো পুলিশ। তবে খটকা লাগার মতো বিষয়টি হল, তিনি নেচেছিলেন দিল্লি মেট্রোতে। আর তাকে আটক করেছে হায়দরাবাদ মেট্রো রেল লিমিটেড।

Viral Video: দিল্লি মেট্রোতে মহিলার ভাইরাল নাচ! আটক করল হায়দরাবাদ পুলিশ, কেন?
মেট্রোয় নাচার জন্য আটক করা হল মহিলাকে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 22, 2022 | 9:43 PM

দিল্লি মেট্রোতে (Delhi Metro) উঠে নাচছিলেন এক মহিলা। কম বয়স, ভিডিয়ো তৈরি করার নেশা। আর সেই নেশা থেকেই সুদূর হায়দরাবাদ (Hyderabad) থেকে এসে তিনি উঠে পড়েছিলেন দিল্লি মেট্রোতে। ট্রেনে উঠে নাচবেন আর তার ভিডিয়ো (Viral Video) শেয়ার করবেন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। সেই নাচই কম বয়সী ওই মহিলাকে ভয়ঙ্কর বিপদের সামনে দাঁড় করাল। হায়দরাবাদ মেট্রো রেল লিমিটেড বুক করল ওই মহিলাকে।

মেট্রোর কর্মকর্তারা জানিয়েছেন, এরকম ভাবে মেট্রোয় নাচার জন্য মহিলাকে আইনি পরিস্থিতির সম্মুখীন হতে হবে। সংবাদমাধ্যম ডেকান ক্রনিকালের একটি রিপোর্ট অনুযায়ী, হায়দরাবাদ মেট্রো রেল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এনভিএস রেড্ডি নির্দেশ দিয়েছেন যে, ওই মহিলাকে সনাক্ত করতে এবং তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে। প্রসঙ্গত, ইনস্টাগ্রামে রিলস ভিডিয়ো শেয়ার করার জন্যই মেট্রোর ভিতরে ভিডিয়ো শুট করেছিলেন মহিলা।

তামিল ‘রা রা’ গানে নেচে ওই কন্টেন্ট ক্রিয়েটর বহু লাইক অর্জন করেছিলেন। পরে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ওই ভিডিয়ো ছড়িয়ে পড়ে এবং ব্যাপক ভাইরালও হয়।

বিষয়টি নজরে আসার পরই হায়দরাবাদ মেট্রোর কর্মকর্তারা জানান যে, মেট্রোর নিয়ম লঙ্ঘন করার কারণেই তার বিরুদ্ধে এমন অ্যাকশন নেওয়া হয়েছে। এই বিষয়ে তাঁরা পরিষ্কার ভাবে জানিয়েছেন যে, মেট্রো ট্রেনের ভিতরে বা প্ল্যাটফর্মে কোনও রকম ফটোগ্রাফি ও ভিডিয়োগ্রাফি করলেই এই অ্যাকশন নেওয়া হয়। তবে এখনও পর্যন্ত এই বিষয়ে পরিষ্কার হওয়া যায়নি যে, মহিলাকে খুঁজে পাওয়া গিয়েছে কি না।

তবে ট্যুইটার ব্যবহারকারীরা ওই মহিলার এমন কাণ্ড নিয়ে দুভাগে ভাগ হয়ে গিয়েছেন। কেউ তার সাহসিকতার প্রশংসা করেছেন, কেউ আবার এমনটাও বলেছেন যে, এতে আখেরে হায়দরাবাদকেই প্রোমোট করা হয়েছে। কেউ কেউ মহিলাকে কাণ্ডজ্ঞানহীন আখ্যাও দিয়েছেন এবং উচিৎ শাস্তি দেওয়ার দাবিও জানিয়েছেন।

একজন ব্যবহারকারী লিখছেন, “নির্লজ্জতার চূড়ান্ত। এই মহিলারা যদি প্রকাশ্যেই এমন আচরণ করে, তাহলে আমরা কোন সমাজে বাস করছি। পাবলিক প্লেসে এই ধরনের ফালতু কাজকর্ম করা বন্ধ করুন।”

আর একজন যোগ করলেন, “কবে থেকে হয়দরাবাদের লোকজন এতটা খামখেয়ালি ও অসহিষ্ণু হয়ে পড়েছে। রাজপথে খুন হওয়ার ঘটনার কথা আমরা প্রায়শই শুনে থাকি। কিন্তু কেউ নাচলে কখনও এই ভাবে অভিযোগ করি? কোথায় যাচ্ছি আমরা।”