Viral Video: মহিলার পরনের জিন্স থেকে ঝুলছে বাদুড়! দেখুন ভাইরাল ভিডিয়ো

জিন্স পরেছিলেন ওই মহিলা। সেই অবস্থায় তাঁর crotch বা উরুসন্ধি থেকে ঝুলছিল একটি জ্যান্স বাদুড়। কালো রঙের ওই বাদুড়কে দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা।

Viral Video: মহিলার পরনের জিন্স থেকে ঝুলছে বাদুড়! দেখুন ভাইরাল ভিডিয়ো
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2021 | 6:51 PM

বাদুড়ের নাম শুনলেই কেমন একটা চমক লাগে, তাই না! আর আচমকা যদি আপনার সামনে বাদুড় চলে আসে কিংবা আপনি বাদুড়ের সামনে পড়ে যান, তাহলে একবার হলেও একটু চমকে যাবেন আপনি। ভূতের সিনেমার দৃশ্যে বাদুড়ের উল্টো হয়ে ঝুলে থাকা হোক বা হালফিলে বিশেষ রোগের সঙ্গে বাদুড়ের নাম জড়িয়ে যাওয়া— সবদিক থেকেই আমজনতাকে ভয় দেখানোর জন্য যথেষ্ট বাদুড়। আর সেই বাদুড়কে নিয়েই এবার এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়ে যা দেখে হতবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা।

সম্প্রতি টিকটকে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে এক মহিলাকে। পরনে জিন্স-টিশার্ট। ভিডিয়োতে দেখা গিয়েছে মহিলা একটি বিশেষ কিছু দেখানোর জন্য নিজের ফোন সেট করছেন। তারপরেই নজরে এল যে জিনসের উপর দিয়ে মহিলার crotch অর্থাৎ উরুসন্ধি থেকে উঁকি মারছে একটি ছোট কালো বাদুড়। একেবারে জিন্স আঁকড়ে বসে রয়েছে সে। উড়ে যাওয়ার কোনও নামগন্ধই নেই। এমন ভয়ানক ঘটনারই ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন ওই মহিলা।

দেখুন সেই ভিডিয়ো

এই ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা। মহিলার চোখ-মুখ দেখেই মনে হচ্ছে তিনি বেজায় ভয় পেয়েছেন। কিন্তু তা সত্ত্বেও কীভাবে তিনি ভিডিয়ো করলেন সেটা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজ়েনরা। একাংশ। জানা গিয়েছে, ওই টিকটকারের নাম TkaziG। মহিলা জানিয়েছেন, প্রথমে তিনি বুঝতেও পারেননি যে জিন্সের সঙ্গে বাদুড় আটকে রয়েছে। কিন্তু হঠাৎই একটা অদ্ভুত শব্দ শুনতে পান। আন্দাজ করেন তাঁর পায়ের ফাঁক থেকে ওই শব্দ আসছে। এরপর দু’পা ফাঁক করে দেখতেই শিউরে ওঠেন TkaziG। দেখেন জিন্সের উপর তাঁর উরুসন্ধিতে আটকে রয়েছে একটা বাদুড়।

TkaziG জানিয়েছেন, এভাবে বাদুড়টিকে দেখে কেমন যে অসাড় হয়ে গিয়েছিল তাঁর হাত-পা। যতক্ষণ না তাঁর স্বামী এসে বাদুড়টিকে উড়িয়ে দিয়েছেন, ততক্ষণ নড়াচড়াও করতে পারেননি তিনি। ইতিমধ্যেই ৪.১ মিলিয়নের বেশি ভিউ হয়েছে এই ভাইরাল ভিডিয়োর। কিন্তু অত আতঙ্কের মধ্যেও মহিলা কীভাবে এবং কেন ফোন বের করে বাদুড়ের ভিডিয়ো তুলেছে, সেটাই বোধগম্য হয়নি নেটিজ়েনদের অনেকের। কেউ বলেছেন, হলোউইনের জন্য এই সাজটা ভাল। কেউ বা বলেছেন, বাদুড়টাকে দেখেও মহিলা কীভাবে এত শান্ত হয়ে বসেছিলেন সেটাই সবচেয়ে রহস্যজনক।

আরও পড়ুন- Viral Video: যাত্রী সহ বিমানে আগুন লাগল মাঝ আকাশে! তারপর কী হল দেখুন ভাইরাল ভিডিয়োয়