Viral Video: সাপকে অনুরোধ বৃদ্ধার! দয়া করে বাড়ি থেকে বেরিয়ে যাও, ভিডিয়ো ভাইরাল

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sohini chakrabarty

Updated on: Sep 09, 2021 | 8:38 PM

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, মহিলার হাতে লাঠি থাকলেও তিনি কিন্তু একবারও সাপটিকে আঘাত করতে যাননি। বরং সাপের কাছে অনুনয় করে বলেছেন সে যেন বাড়ি ছেড়ে বেরিয়ে যায়।

Viral Video: সাপকে অনুরোধ বৃদ্ধার! দয়া করে বাড়ি থেকে বেরিয়ে যাও, ভিডিয়ো ভাইরাল
ছবি প্রতীকী

সাপ দেখে ভীত সন্ত্রস্ত হয়ে যান সকলে। একটু সাহসীরা আবার লাঠি নিয়ে তাড়াও করেন। এই দৃশ্যই তো পরিচিত। কিন্তু সাপকে ‘বাবা বাছা’ করে বাড়ি থেকে বের করতে দেখেছেন কাউকে? সম্প্রতি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, একটি বাড়িতে ঢুকে পড়েছে কেউটে সাপ। আর ছোট একটা লাঠি হাতে নিয়ে এক মহিলা তাকে তাড়াচ্ছেন। যদিও তাড়ানোর ভঙ্গিতে কোনও রকম ভয় দেখানোর ইঙ্গিত নেই। উল্টে সাপটিকে অনুরোধ করতে দেখা গিয়েছে ওই মহিলাকে। জানা গিয়েছে, এই ঘটনা ঘটেছে কোয়েম্বাটোরে।

ভিডিয়োতে শোনা গিয়েছে দক্ষিণী ভাষায় কথা বলছেন মহিলা। নেটিজ়েনরা এই ভাইরাল ভিডিয়ো দেখে বলছেন, বাড়িতে ছোট বাচ্চারা যেমন ভুল কিছু করলে তাকে বোঝানো হয় যে সে ভুল করেছে, ঠিক তেমনই এই সাপটিকেও যেন ওই মহিলা ভুঝিয়ে সুঝিয়ে অনুরোধ করে বাড়ি থেকে বেরিয়েছে যেতে বলেছে। সবচেয়ে মজার ব্যাপার হল মহিলার অনুরোধে সাপটি উল্টে তাকে আক্রমণ করেনি। বরং আস্তে আস্তে বাড়ির উঠোন ছেড়ে বেরিয়ে গিয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, বাড়ির বড় গেটের সাইডের অংশ দিয়ে বেরিয়ে যাচ্ছে সাপটি।

দেখুন সেই ভিডিয়ো

মহিলার হাতে লাঠি থাকলেও তিনি কিন্তু একবারও সাপটিকে আঘাত করতে যাননি। নেটিজ়েনরা বলছেন, হয়তো সেই জন্যই মহিলার অনুরোধে বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছে সাপটিও। তবে গেটের বাইরে গিয়ে দু’একবার ওই কেউটে সাপকে ফণা তুলতেও দেখা গিয়েছে। এভাবে বাড়ি থেকে বেরিয়ে যাওয়াটা যে মোটেই পছন্দ হয়নি তার, সেটা স্পষ্ট বোঝা গিয়েছে, কিন্তু মহিলার অনুরোধ ফেলতেও পারেনি সে। ভিডিয়োতে দেখা গিয়েছে, অত্যন্ত শান্ত ভাবে সাপটিকে তাড়ানোর চেষ্টা করেছেন মহিলা। নেটিজ়েনদের কথায়, এমন শান্ত ব্যবহার দেখেই বোধহয় সাপটিও বেশি ফোঁস করার সুযোগ পায়নি।

সাধারণত দেখা যায়, কেউটে সাপ দেখলে লোকের ভিরমি খাওয়ার জোগাড় হয়। কেউ বা পিটিয়ে মেরে ফেলেন সাপ। অনেক ক্ষেত্রে সাপ ধরার লোকেদের খবর দেওয়া হলে তারা এসেও বেশ কষ্ট করে বাগে আনেন সাপ। ইদানীং আবার খালি হাতে সাপ ধরার ভিডিয়ো মাঝে মাঝেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে এভাবে বুঝিয়ে সুঝিয়ে কোনও সাপকে বাড়ি থেকে বের করার দৃশ্য বোধহয় এর আগে দেখেনি নেট দুনিয়া। তাই বেশ চমকেই গিয়েছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- Viral Video: ঈশ্বর এক- স্পেনের এক চার্চে গণেশ পুজো করে এরই উদাহরণ তৈরি হল! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন- Viral Video: জলাশয়ে পরে যাওয়া ছোট্ট হাতিকে তার পরিবার দ্বারা বাঁচানোর ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়!

আরও পড়ুন- Viral Video: ক্যালিফোর্নিয়ায় জ্বলন্ত গাড়ি থেকে বৃদ্ধ দম্পতিদের উদ্ধারের ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla