Viral Video: ক্যালিফোর্নিয়ায় জ্বলন্ত গাড়ি থেকে বৃদ্ধ দম্পতিদের উদ্ধারের ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: megha

Updated on: Sep 09, 2021 | 7:31 PM

ভিতরে এক বৃদ্ধ দম্পতি আটকে পড়েন। স্থানীয়রা সাহায্যের হাত বাড়িয়ে দেন আটকে থাকা ওই বৃদ্ধ দম্পতিদের দিকে। তাঁদের উদ্ধারকার্য‌ের ভিডিয়োই ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

Viral Video: ক্যালিফোর্নিয়ায় জ্বলন্ত গাড়ি থেকে বৃদ্ধ দম্পতিদের উদ্ধারের ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়!
জ্ব‌লন্ত গাড়ির সেই ভাইরাল হওয়া ছবি

দুর্ঘটনা যে কোনও জায়গায়, যে কোনও পরিস্থিতে ঘটতে পারে। তবে সেই ভাবনায় কি ঘরে বন্দি থাকা যায়? এই দুর্ঘটনার পিছনে অনেকটা অসচেতনতাও কাজ করে বলে নেটিজেনরা মনে করেন। কিন্তু সব সময় যে অসর্ত‌কতাই দায়ী, তা নয়। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এমনই এক দুর্ঘটনার ভিডিয়ো, যা দেখে আপনি হয়তো শিউরে উঠবেন।

ক্যালিফোর্নিয়ার লেকসাইডে একটি জ্বলন্ত গাড়িতে হঠাৎই আগুন লেগে যায়। ভিতরে এক বৃদ্ধ দম্পতি আটকে পড়েন। স্থানীয়রা সাহায্যের হাত বাড়িয়ে দেন আটকে থাকা ওই বৃদ্ধ দম্পতিদের দিকে। তাঁদের উদ্ধারকার্য‌ের ভিডিয়োই ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়ায়। ভিডিয়োটি পোস্ট করা হয়েছে লেকসাইড ফায়ার ডিস্ট্রিক্টের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। সেখানে ভিডিয়োর সঙ্গে রয়েছে সেই বিপর্যয়কর পরিস্থিতির কিছু ছবি। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, একটি চার চাকা গাড়িতে ভয়াবহ ভাবে আগুন জ্বলছে। তার মধ্যে আটকে পড়েছেন দুজন বৃদ্ধ দম্পতি। স্থানীয়রা সাহায্য করছে ওই দুই জন ব্যক্তিকে। অবশেষে স্থানীয়রা তাঁদের দুজনকে গাড়ি থেকে সাবধানে বের করে আনতে সক্ষম হয়।

পোস্ট করা ভিডিয়োটির ক্যাপশনে লেখা ছিল যে, আজ সন্ধ্যায়, লেকসাইড ইউনিটগুলি জেনিংস হ্রদের ঠিক পূর্বে আই ৮ এর পশ্চিমমুখী লেনগুলিতে একটি যানবাহনে আগুন লাগার খবর রিপোর্ট করে। ক্যাপশন থেকেই জানা যায় যে, যখন আরও ২ জন যাত্রী ওই জ্বলন্ত গাড়ি থেকে ২ জন বয়স্ক আরোহীকে উদ্ধার করেছিলেন, তখন একজন যাত্রী সেই মুহূর্তকে ক্যামেরা বন্দি করেন। সেখান থেকেই জানা যে, ২ জন আরোহী এবং একজন যাত্রীকে আহত অবস্থায় নিয়ে যাওয়া হয়েছিল। আগুন পাশের গাছপালায় ছড়িয়ে পড়েছিল, তবে তা দ্রুত নিয়ন্ত্রণ করা হয়েছে বলে ক্যাপশোন দ্বারা জানা গিয়েছে। ভিডিয়োটি ম্যারি ম্যাক্রোরি নামের একজন ব্যক্তি ক্যামেরা বন্দি করেছে বলে জানা গিয়েছে।

ভিডিয়োটি পোস্ট করা মাত্রই প্রায় ২ হাজারের বেশি মানুষের কাছে পৌঁছে গেছে। ৭ই সেপ্টেম্বর ভিডিয়োটি শেয়ার করা হয়েছিল। তার পর থেকেই ভিডিয়োটি অনেক লাইক এবং বেশ কয়েকটি প্রতিক্রিয়া পেয়েছে কমেন্টের দ্বারা।

আরও পড়ুন: জলাশয়ে পরে যাওয়া ছোট্ট হাতিকে তার পরিবার দ্বারা বাঁচানোর ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়!

আরও পড়ুন: ঈশ্বর এক- স্পেনের এক চার্চে গণেশ পুজো করে এরই উদাহরণ তৈরি হল! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: ক্যালিফোর্নিয়ায় ২০ ফুট লম্বা একটি অজগরের কামড়ে আক্রান্ত চিড়িয়াখানার মালিক, ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla