Alipurduar: ভাসানের নাচে তখন সবাই মত্ত, আচমকাই পকেট থেকে ছুরি বার করে এলোপাথাড়ি চালাল যুবক…

Alipurduar: অভিযোগ, এরই মাঝে এই যুবক পকেট থেকে ছুরি বার করে এলাকার দুই যুবকের ওপর এলোপাথাড়ি হামলা করে।

Alipurduar: ভাসানের নাচে তখন সবাই মত্ত, আচমকাই পকেট থেকে ছুরি বার করে এলোপাথাড়ি চালাল যুবক...
বীরপাড়ায় নিরঞ্জন যাত্রায় ছুরি নিয়ে হামলা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 9:26 AM

আলিপুরদুয়ার: প্রতিমা নিরঞ্জন শোভাযাত্রায় ডিজে-র সঙ্গে উদ্দাম নাচ। আর নাচের ফাঁকেই বচসা বাঁধে দুপক্ষের। অশান্তির মাঝে চলে ছুরি নিয়ে এলোপাথাড়ি হামলাও। ঘটনায় ছুরিকাহত হয়েছেন ২ জন। ঘটনাকে ঘিরে উত্তেজনা আলিপুরদুয়ারের বীরপাড়ার ডিমডিমা চা বাগানে।

শুক্রবার বীরপাড়ার ডিমডিমা চা বাগানের পুজোর প্রতিমার নিরঞ্জন শোভাযাত্রা বার হয়। পাড়ার যুবকরা ডিজে বাজিয়ে নাচগান শুরু করে। সকলে মজাই করছিলেন। কিন্তু তারই মধ্যে দুপক্ষের মধ্যে বচসা শুরু হয়। প্রথমে কথা কাটাকাটি, তারপর হাতাহাতি।

অভিযোগ, এরই মাঝে এই যুবক পকেট থেকে ছুরি বার করে এলাকার দুই যুবকের ওপর এলোপাথাড়ি হামলা করে। ঘটনায় স্থানীয় বাসিন্দা গুরু লোহারের ছেলের নাম উঠে আসছে। ঘটনার খবর জানাজানি হতেই ক্ষেপে ওঠেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা জড়ো হয়ে এরপর গুরু লোহারের বাড়িতে চড়াও হন। গুরু লোহার ও তাঁর ছেলেকে বেধড়ক মারধর করেন বলে পাল্টা অভিযোগ ওঠে।

রাতেই ঘটনাস্থলে পৌঁছয় বীরপাড়া থানার পুলিশ। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন গ্রামবাসীরা। উত্তেজিত স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। গ্রামবাসীদের দাবি, অভিযুক্ত গুরু লোহার ও তাঁর ছেলেকে গ্রেফতার করতে হবে। তাঁদের গ্রেফতারের দাবিতে শুক্রবার রাতে এলাকার পথ অবরোধ করে বিক্ষোভও দেখান গ্রামবাসীরা।

পুলিশ জানিয়েছে, লিখিত অভিযোগ দায়ের করে পদক্ষেপ করা হবে। আহতরা আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিত্সাধীন। তবে কেন গুরু লোহারের ছেলে ছুরি নিয়ে হামলা করল, তার এখনও স্পষ্ট কারণ জানতে পারেনি পুলিশ। আহতরা কিছুটা সুস্থ হলে, তাঁদের সঙ্গে কথা বলবে পুলিশ। অশান্তির কারণ নিয়ে স্বচ্ছ কোনও ধারণা দিতে পারেননি গ্রামবাসীরাও।

আরও পড়ুন: Ghatal: ‘ডিজে-র কেন ব্যবস্থা নেই?’, মত্তদের বায়নাক্কায় তুমুল অশান্তি ঘাটালে

আরও পড়ুন: Weather Update: পুজো শেষ মুখ ভার আকাশেরও! দশমীর রাত থেকেই শুরু খেলা, নিম্নচাপে লক্ষ্মীপুজোর আগে ভাসছে এই জেলাগুলি…