Alipurduar: উপুড় হয়ে পড়ে দেহ, নদী সংলগ্ন এলাকা থেকে উদ্ধার হস্তিশাবকের দেহ

Alipurduar: রবিবার সকালে কাজে যাওয়ার পথেই  থেকে এক হস্তি শাবকের দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পরে খবর দেওয়া হয় বনদফতরে। পরে বনদফতরের কর্মীরা গিয়ে হস্তিশাবকের দেহ উদ্ধার করে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Alipurduar: উপুড় হয়ে পড়ে দেহ, নদী সংলগ্ন এলাকা থেকে উদ্ধার হস্তিশাবকের দেহ
হস্তিশাবকের দেহ উদ্ধারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2024 | 1:53 PM

আলিপুরদুয়ার: ওই এলাকায় সচরাচর খুব বেশি কেউ যাতায়াত করেন না। সকালে কয়েকজন বাসিন্দা নদীর ধারের রাস্তা দিয়ে যাওয়ার সময়েই দেখতে পান। নদী সংলগ্ন এলাকায় উপুড় হয়ে পড়েছিল দেহটা। এক হস্তিশাবকের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের ফালাকাটা ব্লকের দলগাঁও গ্রাম পঞ্চায়েতের দলমনি ডিভিশনের কলি নদী সংলগ্ন এলাকায়।

জানা যাচ্ছে, রবিবার সকালে কাজে যাওয়ার পথেই  থেকে এক হস্তি শাবকের দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পরে খবর দেওয়া হয় বনদফতরে। পরে বনদফতরের কর্মীরা গিয়ে হস্তিশাবকের দেহ উদ্ধার করে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

দলগাঁও রেঞ্জের বনকর্মীরা গিয়ে হস্তিশাবকের দেহ উদ্ধার করেন। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, এক সপ্তাহ খানেক আগে শাবকটির জন্ম হয়েছিল। তবে কী কারণে হস্তি শাবকের মৃত্যু হল, তা এখনও অজানা। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ময়নাতদন্তের পরই জানা যাবে, কী কারণে মৃত্যু হয়েছে হস্তিশাবকটির।

এই খবরটিও পড়ুন

গত অগস্ট মাসেই আলিপুরদুয়ার জেলার কালচিনি চা বাগানের আউট ডিভিশন বুকিনবাড়িতে একটি হস্তিশাবকের মৃতদেহ উদ্ধার হয়। জানা গিয়েছে, ওই হস্তিশাবকের বয়স চার বছর ছিল।