BJP Woker Death: রাতভর নিখোঁজ, পরে বাড়ির পিছন থেকে উদ্ধার বিজেপি নেতার দেহ

Alipurduar: আগে ভিনরাজ্যে কাজ করতেন। বর্তমানে আলিপুরদুয়ারে এসে সক্রিয়ভাবে বিজেপি করতেন।

BJP Woker Death: রাতভর নিখোঁজ, পরে বাড়ির পিছন থেকে উদ্ধার বিজেপি নেতার দেহ
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2022 | 5:46 PM

আলিপুরদুয়ার: বিজেপির (BJP) তরুণ নেতার ঝুলন্ত দেহ উদ্ধার। গোটা ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তবে এখনও পর্যন্ত জানা যায়নি কী কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছ? যার কারণে রীতিমত প্রশ্ন উঠেছে।

ঘটনাস্থান আলিপুরদুয়ারের ঘাগরা এলকার। মৃতের নাম শুভ্রজ্যোতি ঘোষ। জানা গিয়েছে, বছর খানেক আগে ভিনরাজ্যে কাজ করতেন শুভ্রজ্যোতি। এরপর আলিপুরদুয়ারে (Alipuduar) এসে সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত ছিল তিনি। শুভ্রজ্যোতি বিজেপি যুব মোর্চার ১২ নম্বর মণ্ডল কমিটির সম্পাদকও ছিলেন। জানা গিয়েছে, মঙ্গলবার রাত পেরিয়ে গেলেও ঘরে ফিরেননি তিনি। চিন্তা বাড়তে থাকে পরিবারের। আশেপাশে খোঁজ করার পরও মেলেনি কোনও সন্ধান। এরপর আজ সকালে তাঁর বাড়ির পিছনে অল্প দূরে বাঁশের বেড়ায় উদ্ধার হয় ঝুলন্ত দেহ। এদিকে, ঝুলন্ত অবস্থায় ওই বিজেপি কর্মীর শরীরের বেশিরভাগ অংশই মাটিতে ছিল। তাই এটি আত্মহত্যা, না এই মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ আছে  তা নিয়ে উঠছে একাধিক প্রশ্ন।

অন্যদিকে, শুভ্রজ্যোতিকে দুষ্কৃতী দ্বারা খুন করা হয়েছে বলে অভিযোগ করছে বিজেপি নেতৃত্ব। এইজন্য তারা আলিপুরদুয়ার থানায় অভিযোগ করতে যান। তবে সেখানে তাদের অভিযোগ না নেওয়ায় তারা এদিন আলিপুরদুয়ার বক্সা ফিডার রোড অবরোধ করে। প্রায় ৩০ মিনিট এই পথ অবরোধ চলার পর আলিপুরদুয়ার থানার পুলিশ পৌঁছে তাদের সঠিক তদন্তের আশ্বাস দেন। সেই আশ্বাসে আশ্বস্ত হয়ে তাঁরা পথ অবরোধ তুলে নেন। পুলিশ সূত্রে খবর, তারা দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

প্রসঙ্গত, কয়েকদিন আগে আলিপুরদুয়ার ফ্লাইওভারের নীচে উদ্ধার হয় এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহ। অগ্নিদগ্ধ হয়ে সম্ভবত মৃত্যু হয়েছে তাঁর। যার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ওই ব্যক্তির নাম,ঠিকানা  জানা যায়নি। অর্ধদগ্ধ দেহটি ময়নাতদন্তের জন্য আলিপুরদুয়ার জেলা হাসপাতালে নিয়ে গিয়েছে পুলিশ। তাঁর পরিচয় উদ্ধারে চেষ্টা চালানো হচ্ছে। তবে স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি ভবঘুরে। রাতে ওখানে সে আস্তানা গাড়ে। ওই এলাকায় নোংরা আবর্জনা, কাগজপত্র জমা করে রেখেছিল। সেখান থেকেই কোনও ভাবে আগুন লেগে যায়। বিষয়টি দেখতে পুলিশকে বলেছেন পুর প্রশাসক প্রসেনজিৎ কর। আর এই আগুনে ওভারব্রিজের সামান্য ক্ষতি হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Ashok Dinda Covid Positive: করোনা আক্রান্ত অশোক দিন্দা, রয়েছে মৃদু উপসর্গ

আরও পড়ুন: Malda: হাসপাতালের সামনে সদ্যোজাতের দেহ খুবলে খেল কুকুরের দল, অর্ধেক অংশ পড়ে রাস্তায়!