Road Accident: হেলমেট ছাড়াই সফর! ডাম্পারের ধাক্কায় মুহুর্তের মধ্যে শেষ তাজা ৩ প্রাণ

Alipurduar: একটি জন্মদিন বাড়ি থেকে ফিরছিলেন তাঁরা।

Road Accident: হেলমেট ছাড়াই সফর! ডাম্পারের ধাক্কায় মুহুর্তের মধ্যে শেষ তাজা ৩ প্রাণ
দুর্ঘটনায় চলে গেল তিনটে প্রাণ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 11, 2022 | 2:46 PM

আলিপুরদুয়ার: জন্মদিন পালন করতে বেরিয়েছিলেন। তবে আর ফেরা হল না। পথেই চলে গেল তিন-তিনটে প্রাণ। মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিন যুবকের।

মৃতদের নাম বিবেক মোহর পোদ্দার,অনিমেষ দাস শুভজিৎ দাস। মৃতদের প্রত্যেকের বয়স ১৮ বছর। জানা গিয়েছে এই যুবকদের প্রত্যেকের বাড়ি আলিপুরদুয়ারের কুমারগ্রামে। সোমবার মধ্যরাতে জন্মদিন পালন করে তারা প্রত্যেকেই কুমারগ্রাম যাচ্ছিলেন বলে জানা গিয়েছে। ওই যুবকরা একটি বাইকে ছিলেন। হঠাৎই ডাম্পারের সঙ্গে ধাক্কা লাগে তাদের বাইকের। ঘটনায় মৃত্যু হয় তাদের।

পুলিশের প্রাথমিক অনুমান তাঁদের কারোর মাথাতেই হেলমেট ছিল না। গুরুতর অবস্থায় কামাখ্যাগুড়ি ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে তিনজনেই চিকিৎসক মৃত বলে ঘোষণা করে। এরপর কামাখ্যাগুড়ি ফাঁড়ির পুলিশ মৃতদেহ উদ্ধার করে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

মৃতদের পরিবারের তরফে জানানো হয়েছে, “গতকাল রাতে বাইকে চড়ে তিনজন একটি জন্মদিন বাড়িতে গিয়েছিল। মাঝরাতে বাড়িতে ফেরার জন্য তিনজন রওনা দেয়। সেই সময়ই দুর্ঘটনা ঘটে যায়। পিছন থেকে একটি ডাম্বার ধাক্কা মারে ওদের। বাইক থেকে ছিটকে পড়ে তিনজন। সঙ্গে-সঙ্গে প্রাণ যায় তাদের। এবার রাত করে বাড়ি না ফেরায় স্বাভাবিক ভাবেই চিন্তা হচ্ছিল আমাদের। পরে পুলিশ এসে দুর্ঘটনার খবর দেয়। ময়নাতদন্তের জন্য কামাখ্যাগুড়ির পুলিশ হাসপাতালে মৃতদেহ পাঠিয়েছে।”

এদিকে,  গত কয়েদিন আগে আলিপুরদুয়ার ফ্লাইওভারের নীচে উদ্ধার এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহ। অগ্নিদগ্ধ হয়ে সম্ভবত মৃত্যু হয়েছে তাঁর। যার জেরে চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।

ওই ব্যক্তির নাম,ঠিকানা এখনও জানা যায়নি। অর্ধদগ্ধ দেহটি ময়নাতদন্তের জন্য আলিপুরদুয়ার জেলা হাসপাতালে নিয়ে গিয়েছে পুলিশ। তাঁর পরিচয় উদ্ধারে চেষ্টা চালানো হয়েছে। তবে স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি ভবঘুরে। রাতে ওখানে সে আস্তানা গাড়ে। ওই এলাকায় নোংরা আবর্জনা, কাগজপত্র জমা করে রেখেছিল। সেখান থেকেই কোনও ভাবে আগুন লেগে যায়। বিষয়টি দেখতে পুলিশকে বলেছেন পুর প্রশাসক প্রসেনজিৎ কর। আর এই আগুনে ওভারব্রিজের সামান্য ক্ষতি হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Maldah BSF Jawan Death: নদীতে মুখ থুবড়ে পড়ে রয়েছে দেহ, মালদার সীমান্তে এবার বিএসএফ জওয়ানের রহস্যমৃত্যু