Bhangar Land Chaos: ভাঙড়ে জমি দখলের অভিযোগ TMC নেতার বিরুদ্ধে, থানায় নালিশ মালিকের

Bhangar Land Chaos: জানা গিয়েছে, ভাঙড়ের হাতিশালা দাসপাড়া এলাকার বাসিন্দা সমীর ঘোষ। ১৯৫৪ সালে জমি কেনেন তারা। এর পর সেই জমিতে তাঁরা ভোগদখল করে আসছেন। কিন্তু সেই জমি জোর করে দখল করে নিচ্ছেন এলাকার তৃণমূল কংগ্রেস নেতা রশিদ মোল্লা ও তাঁর অনুগামীরা এমনটাই অভিযোগ।

Bhangar Land Chaos: ভাঙড়ে জমি দখলের অভিযোগ TMC নেতার বিরুদ্ধে, থানায় নালিশ মালিকের
ভাঙড়ে জমি দখলের লড়াইImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2023 | 11:00 AM

ভাঙড়: ভাঙড়ে জোর করে জমি দখলের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে। সেই জমিতে আবার ভবন নির্মাণ। ঘটনা প্রকাশ্যে আসতেই দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙড় বিধানসভার কলকাতার লেদার কমপ্লেক্স থানার হাতিশালা এলাকায় দায়ের হয়েছে অভিযোগ।

জানা গিয়েছে, ভাঙড়ের হাতিশালা দাসপাড়া এলাকার বাসিন্দা সমীর ঘোষ। ১৯৫৪ সালে জমি কেনেন তারা। এর পর সেই জমিতে তাঁরা নিজেদের মতো কাজ করছিলেন। কিন্তু জমিটি জোর করে দখল করে নিচ্ছেন এলাকার তৃণমূল কংগ্রেস নেতা রশিদ মোল্লা ও তাঁর অনুগামীরা এমনটাই অভিযোগ। এরপর লেদার কমপ্লেক্স থানায় নালিশ করেন তাঁরা।

সমীরবাবুর আরও দাবি, এই ঘটনার সঙ্গে যুক্ত তৃণমূল নেতা রশিদ মোল্লা, রিন্টু মোল্লা ও ছুন্নত মোল্লা সহ তাদের দলবল। জমি দখল করে সেই জমিতে বিল্ডিং তৈরি করার কাজ করছে তারা। রশিদ আবার ভাঙড় দুই নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির কৃষির কর্মধক্ষ তুহিনা বিবির স্বামী। এলাকার জেলা পরিষদ সদস্য হাকিমূল ইসলাম বলেন,”বিষয়টি জানিনা। তবে ঘটনার সত্যতা থাকলে দল নিশ্চিত ব্যবস্থা নেবে।” জেলার বিজেপি নেতার দাবি, শুধু ভাঙড় নয় সারা রাজ্যে এই সব করে বেড়াচ্ছে। প্রশসন নির্বিকার। মৌলিক অধিকার হরণ করছে তৃণমূল।