Bankura TMC Clash: বাঁকুড়ায় তৃণমূলের ‘গোষ্ঠীদ্বন্দ্বের’ বলি ১, গ্রেফতার ৮

Bankura TMC Clash: মান্ডি গ্রামে দুই গোষ্ঠীর সংঘর্ষে মৃত ১। মৃতের নাম বিপ্লব রায়।

Bankura TMC Clash: বাঁকুড়ায় তৃণমূলের 'গোষ্ঠীদ্বন্দ্বের' বলি ১, গ্রেফতার ৮
বাঁকুড়ায় খুন তৃণমূল কর্মী (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 31, 2021 | 11:28 AM

বাঁকুড়া: বাঁকুড়ার (Bankura) তালডাংড়ায় তৃণমূলের ‘গোষ্ঠীদ্বন্দ্ব’। মান্ডি গ্রামে দুই গোষ্ঠীর সংঘর্ষে মৃত ১। মৃতের নাম বিপ্লব রায়। ঘটনা ঘিরে তীব্র উত্তজেনা এলাকায়। গ্রামে প্রচুর পুলিশ মোতায়েন রয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করেছে তালড়াংড়া থানার পুলিশ। তাদের খাতড়া মহকুমা আদালতে তোলা হবে।

পরিবারের দাবি, শনিবার রাত দশটা নাগাদ মান্ডি গ্রামের রাস্তার ধারে কয়েক জনের সঙ্গে বসে গল্প করছিলেন পেশায় কৃষি সেচ দফতরের কর্মী বিপ্লব রায়। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, আচমকাই কয়েকজন লাঠি নিয়ে বিপ্লব রায়ের ওপর হামলা চালিয়ে বেধড়ক মারধর করে। এই ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে গুরুতর জখম হন বিপ্লব রায়। গুরুতর আহত অবস্থায় পরবারের লোকজন বিপ্লব রায়কে উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

পরিবারের দাবি, রাজনৈতিক ক্ষমতা দখল নিয়ে তৃনমূলের দুই গোষ্ঠীর মধ্যে বেশ কিছুদিন ধরেই দ্বন্দ্ব চলছিল। তার জেরেই খুন হয়েছেন বিপ্লব রায়। তালডাংড়া থানার পুলিশ প্রথমে এই ঘটনায় যুক্ত থাকার সন্দেহে চার জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। পরে ওই চার জন-সহ মোট ৮ জনকে গ্রেফতার করেছে। তৃনমূল নেতৃত্বের দাবি, বিপ্লব রায়ের ওপর হামলাকারীরা বিশ্বজিৎ চক্রবর্তীর গোষ্ঠী। বিশ্বজিৎ চক্রবর্তী তৃনমূলের নয়, তিনি বিজেপি র হয়ে কাজ করেন। তৃনমূলের দাবি, বিজেপির নেতৃত্বই এই হামলা হয়েছে।

এই বিষয় নিয়ে তৃণমূল ব্লক সভাপতি দাবি করেন এটি বিজেপি আশ্রিত লোকজন তাদের দলীয় কর্মীকে মারধর করেছে অপরদিকে তৃণমূলের স্থানীয় নেতা-কর্মীরা দাবি করছেন তালডাংরা ব্লক এর সহ-সভাপতি তারা শংকর রায় এই খুনের পেছনে জড়িত। বিজেপির পক্ষ থেকে এই বিষয়টি তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব বলেই জানানো হচ্ছে।

আরও পড়ুন: প্রথমদিনই বাঁদুড়ঝোলা ভিড়ে পিষ্ট লোকাল! বিধিনিষেধের বেড়াজালে ফের খাবে না তো সিগন্যাল?

আরও পড়ুন: উঠত-বসতে হত কথা মেনে, ১৫ বছরের দাম্পত্যে স্ত্রীই ছড়ি ঘোরাতেন, বাড়ছিল অবসাদ! খুনের আসল কারণ এটাই